বাংলা নিউজ > ভাগ্যলিপি > অনুরাধায় কেতুর প্রবেশ কী প্রভাব ফেলবে আপনার জীবনে, জেনে নিন

অনুরাধায় কেতুর প্রবেশ কী প্রভাব ফেলবে আপনার জীবনে, জেনে নিন

২০২১-এ একাধিক গ্রহ, নক্ষত্র বা রাশি পরিবর্তন করবে। এঁদের মধ্যে কেতুর নামও সামিল। তবে রাশি পরিবর্তন না-করলেও নক্ষত্র পরিবর্তন করতে চলেছে কেতু। ২০২১-এর শুরুতে কেতু জ্যেষ্ঠা নক্ষত্রে থাকবে, এর পর ২ জুন শনির নক্ষত্র অনুরাধায় প্রবেশ করবে। এর ফলে ১২টি রাশির ওপর নানান প্রভাব পড়তে চলেছে। 

মেষ- কেতুর নক্ষত্র পরিবর্তনের সময় এই রাশির জাতকরা নিজের স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন। জমি-সম্পত্তি সংক্রান্ত মামলা আরও বিলম্বিত হবে। অর্থহানি হতে পারে।
1/12মেষ- কেতুর নক্ষত্র পরিবর্তনের সময় এই রাশির জাতকরা নিজের স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন। জমি-সম্পত্তি সংক্রান্ত মামলা আরও বিলম্বিত হবে। অর্থহানি হতে পারে।
বৃষ- দাম্পত্য জীবন সমস্যায় ঘিরতে পারে। তবে ব্যবসায়ীদের জন্য এই পরিবর্তন শুভ প্রমাণিত হবে। সরকারি বিভাগে দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজও সম্পূর্ণ হতে পারে।
2/12বৃষ- দাম্পত্য জীবন সমস্যায় ঘিরতে পারে। তবে ব্যবসায়ীদের জন্য এই পরিবর্তন শুভ প্রমাণিত হবে। সরকারি বিভাগে দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজও সম্পূর্ণ হতে পারে।
মিথুন- দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। ব্যবসায়ীদের জন্য কেতুর এই গোচর শুভ প্রমাণিত হতে চলেছে। সরকারি বিভাগের তরফে দীর্ঘদিন ধরে কোনও কাজ বাতিল হতে থাকলে, তা-ও এই সময় সম্পূর্ণ হবে। 
3/12মিথুন- দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। ব্যবসায়ীদের জন্য কেতুর এই গোচর শুভ প্রমাণিত হতে চলেছে। সরকারি বিভাগের তরফে দীর্ঘদিন ধরে কোনও কাজ বাতিল হতে থাকলে, তা-ও এই সময় সম্পূর্ণ হবে। 
কর্কট- নবদম্পতিরা সন্তানসুখ লাভ করতে পারবেন। আয়ের উৎস বৃদ্ধি হবে। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। ছাত্রদের জন্য সময় ভালো।
4/12কর্কট- নবদম্পতিরা সন্তানসুখ লাভ করতে পারবেন। আয়ের উৎস বৃদ্ধি হবে। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। ছাত্রদের জন্য সময় ভালো।
সিংহ- পারিবারিক কলহ ও মানসিক অবসাদের সম্মুখীন হবেন। আর্থিক সমস্যা আপনাকে ঘিরে ধরবে। বন্ধু ও আত্মীয়দের তরফে সুসংবাদ পেতে পারেন।
5/12সিংহ- পারিবারিক কলহ ও মানসিক অবসাদের সম্মুখীন হবেন। আর্থিক সমস্যা আপনাকে ঘিরে ধরবে। বন্ধু ও আত্মীয়দের তরফে সুসংবাদ পেতে পারেন।
কন্যা- আপনার দ্বারা গৃহীত সিদ্ধান্তের প্রশংসা হবে। জেদ বা রাগে কোনও সিদ্ধান্ত নেবেন না। আত্মীয় ও ছোট ভাইদের সঙ্গে মতভেদ বাড়তে দেবেন না। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে।
6/12কন্যা- আপনার দ্বারা গৃহীত সিদ্ধান্তের প্রশংসা হবে। জেদ বা রাগে কোনও সিদ্ধান্ত নেবেন না। আত্মীয় ও ছোট ভাইদের সঙ্গে মতভেদ বাড়তে দেবেন না। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে।
তুলা- ধন লাভের সম্ভাবনা রয়েছে। ঝগড়া-বিবাদ এড়িয়ে চলুন। ব্যয় নিয়ন্ত্রণ না-করলে আর্থিক অনটনের মুখে পড়তে পারেন। 
7/12তুলা- ধন লাভের সম্ভাবনা রয়েছে। ঝগড়া-বিবাদ এড়িয়ে চলুন। ব্যয় নিয়ন্ত্রণ না-করলে আর্থিক অনটনের মুখে পড়তে পারেন। 
বৃশ্চিক- কেতুর গোচরের প্রভাবে এই রাশির জাতকদের কর্মক্ষেত্রে ও ব্যবসায় উন্নতি সম্ভব। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। উচ্চ আধিকারিকদের সঙ্গে সম্পর্ক মজবুত হতে পারে। জমি-সম্পত্তি সংক্রান্ত মামলার মিটমাট হবে।
8/12বৃশ্চিক- কেতুর গোচরের প্রভাবে এই রাশির জাতকদের কর্মক্ষেত্রে ও ব্যবসায় উন্নতি সম্ভব। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। উচ্চ আধিকারিকদের সঙ্গে সম্পর্ক মজবুত হতে পারে। জমি-সম্পত্তি সংক্রান্ত মামলার মিটমাট হবে।
ধনু- ব্যয় বাড়বে। ধন আগমনের সঙ্গে পাল্লা দিয়ে ব্যয় হবে। বিদেশি কোম্পানিতে চাকরি বা বিদেশে নাগরিকতা লাভের জন্য আবেদন সফল হতে পারে।
9/12ধনু- ব্যয় বাড়বে। ধন আগমনের সঙ্গে পাল্লা দিয়ে ব্যয় হবে। বিদেশি কোম্পানিতে চাকরি বা বিদেশে নাগরিকতা লাভের জন্য আবেদন সফল হতে পারে।
মকর- কেতুর নক্ষত্র পরিবর্তনের ফলে এই রাশির জাতকদের অনেক ভেস্তে যাওয়া কাজ সম্পূর্ণ হবে। মনস্কামনা পূর্ণ হবে। এমনকি চাকরিতে পদোন্নতির সম্ভাবনাও রয়েছে।
10/12মকর- কেতুর নক্ষত্র পরিবর্তনের ফলে এই রাশির জাতকদের অনেক ভেস্তে যাওয়া কাজ সম্পূর্ণ হবে। মনস্কামনা পূর্ণ হবে। এমনকি চাকরিতে পদোন্নতির সম্ভাবনাও রয়েছে।
কুম্ভ- এই রাশির জাতকদের লাভ হবে। বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে। গাড়ি-বাড়ি কেনার পরিকল্পনা পূর্ণ হবে।
11/12কুম্ভ- এই রাশির জাতকদের লাভ হবে। বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে। গাড়ি-বাড়ি কেনার পরিকল্পনা পূর্ণ হবে।
মীন- বেশ কয়েকবার কাজ পুরো হতে হতে আটকে যাবে। এর ফলে হতাশ হতে পারেন। তবে হার মানবেন না এবং কাজ সম্পূর্ণ না-হওয়া পর্যন্ত চেষ্টা চালিয়ে যান। সন্তান সংক্রান্ত চিন্তা থেকে মুক্তি পাবেন।
12/12মীন- বেশ কয়েকবার কাজ পুরো হতে হতে আটকে যাবে। এর ফলে হতাশ হতে পারেন। তবে হার মানবেন না এবং কাজ সম্পূর্ণ না-হওয়া পর্যন্ত চেষ্টা চালিয়ে যান। সন্তান সংক্রান্ত চিন্তা থেকে মুক্তি পাবেন।
অন্য গ্যালারিগুলি