বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ থেকে সমস্যা বাড়বে ৭ রাশির জীবনে, কেতুর আশীর্বাদে সুখে থাকবেন ৫ রাশির জাতকরা
রায় দেড়বছর পর ১২ এপ্রিল, আজ সকাল ১১টা ১৮ মিনিটে শুক্রের আধিপত্য যুক্ত তুলা রাশিতে গোচর করবে কেতু।

আজ থেকে সমস্যা বাড়বে ৭ রাশির জীবনে, কেতুর আশীর্বাদে সুখে থাকবেন ৫ রাশির জাতকরা

কেতু বৃশ্চিকের যাত্রা সম্পন্ন হওয়ায় তুলা রাশিতে গোচর করে যাবে। জ্যোতিষ অনুযায়ী কেতুর এই রাশি পরিবর্তন ৭টি রাশির জীবনে চাঞ্চল্য সৃষ্টি করতে পারে।

গ্রহ গোচর জাতকের জীবনে শুভ-অশুভ প্রভাব বিস্তার করে থাকে। এই গ্রহ গোচর জাতকের জীবনে ওঠা-পড়ার কারণ হয়ে দাঁড়ায়। ১২ এপ্রিল রাশি পরিবর্তন করতে চলেছে দুটি ছায়া গ্রহ রাহু ও কেতু। এই দুই গ্রহই বক্রি হাঁটে, অর্থাৎ উল্টো পথে হেঁটেই রাশি পরিবর্তন করে। সেই অনুযায়ী রাহু নিজের বৃষ রাশির যাত্রা শেষ করে মেষ রাশিতে প্রবেশ করবে। অন্যদিকে, কেতু বৃশ্চিকের যাত্রা সম্পন্ন হওয়ায় তুলা রাশিতে গোচর করে যাবে। 

জ্যোতিষ অনুযায়ী, কেতুর এই রাশি পরিবর্তন ৭টি রাশির জীবনে চাঞ্চল্য সৃষ্টি করতে পারে। এই সাতটি রাশিকে সমস্যা ফেলতে পারে কেতু। প্রায় দেড়বছর পর ১২ এপ্রিল, আজ সকাল ১১টা ১৮ মিনিটে শুক্রের আধিপত্য যুক্ত তুলা রাশিতে গোচর করবে কেতু। 

এই রাশির জন্য কেতুর গোচর অশুভ

মেষ- কেতুর রাশি পরিবর্তনের ফলে এই রাশির জাতকদের জীবনে নানান সমস্যা দেখা দিতে পারে। ত্বকের সমস্যা দেখা দিতে পারে। অংশীদারীর ব্যবসায় থাকলে এ সময় অংশীদারের সঙ্গে মতভেদ বা বিবাদ দেখা দিতে পারে। ব্যবসার ওপর এই বিবাদের প্রত্যক্ষ প্রভাব পড়বে।

বৃষ- ত্বকের সমস্যা দেখা দিতে পারে। পথেঘাটে হাঁটার সময় বা গাড়ি চালানোর সময় সাবধানে থাকুন, কারণ আঘাত পেতে পারেন বা দুর্ঘটনা ঘটতে পারে।

আরও পড়ুন: তৈরি হচ্ছে বুধাদিত্য যোগ, কয়েকদিন পর থেকেই আচমকা হাতে টাকা আসবে ৬ রাশির জাতকদের

সিংহ- পরিবারের শান্তি ও স্বস্তিতে বাধা উৎপন্ন হবে। পরিবারের সদস্যদের মধ্যে কোনও কারণে বার বার ঝগড়া হতে পারে। সম্পত্তিতে লগ্নির জন্য সময় অনুকূল নয়।

তুলা- নিজের ব্যবসায় নতুন নীতি ও বিচারধারা পেশ করতে পারেন। তবে এই সময়ে নতুন কিছু করা উচিত নয়। কারণ এর ফলে সাফল্য লাভের হার ধীর গতির হবে।

বৃশ্চিক- লক্ষ্য লাভের জন্য কঠিন পরিশ্রম করতে হবে। পড়ুয়াদের জন্য সময় অনুকূল নয়। ছাত্ররা বিষয় বুঝতে অসুবিধায় পড়তে পারে। নানা সন্দেহ জাগতে পারে তাঁদের মনে।

ধনু- লম্বা দূরত্বের যাত্রাও করতে পারেন। অপরিকল্পিত ব্যয় হতে পারে। এমনকী আয়ে অনিশ্চয়তা দেখা দিতে পারে। আপনার ধন কোথাও আটকে যেতে পারে।

মীন- পেশাজীবনে সহজে সাফল্য নাও পেতে পারেন। এর ফলে নিজেকে প্রমাণ করার জন্য কঠিন পরিশ্রম করতে হবে। ত্বকের রোগ বা জীবাণু সংক্রমণের সঙ্গে জড়িত সমস্যার মুখে পড়তে পারেন।

কেতুর রাশি পরিবর্তনের ফলে এই রাশির জাতকদের জীবনে শুভ ফলাফল দেখা দেবে -

মিথুন- পরীক্ষার্থীদের জন্য সময় অনুকূল। চিকিৎসা ক্ষেত্রের সঙ্গে জড়িত জাতকদের জন্যও সময় অনুকূল। কোন রোগে পীড়িত থাকলে, কেতুর গোচরের ফলে তাঁদের স্বাস্থ্য লাভ হতে পারে।

আরও পড়ুন: Surya Grahan 2022: ৩০ এপ্রিল সূর্যগ্রহণের আগের দিন ৬ রাশিতে সুখ-সমৃদ্ধি বর্ষণ হবে শনির গোচরে! জ্যোতিষমত একনজরে

কর্কট- কর্কট জাতকদের জন্য কেতুর এই পরিস্থিতি উৎসাহজনক। যাঁরা বিভিন্ন ভাষা শেখার রুচি রাখেন বা অনুবাদক হিসেবে নিজের কেরিয়ার গড়ে তোলার চেষ্টা করেন, তাদের জন্য সময় অনুকূল। আপনার জীবনে কোনও বিশেষ ব্যক্তির আগমনের ইঙ্গিত পাওয়া যাচ্ছে। সিঙ্গল জাতকরা প্রেম সম্পর্কে জড়াতে পারেন।

কন্যা- প্রাণশক্তিতে ভরপুর থেকে আক্রামক ভাবে নিজের প্রচেষ্টার জন্য কর্মরত থাকতে পারেন। লেখালেখির সঙ্গে জড়িত বা কনটেন্ট রাইটারদের জন্য সময় অনুকূল।

মকর- একাধিক উৎস থেকে অর্থ লাভ করবেন। এর ফলে আর্থিক বিকাশ হবে। তবে এই গোচরের সময় দাদা-দিদি বা বন্ধুদের সঙ্গে সময় সৌহার্দ্যপূর্ণ নাও থাকতে পারে।

কুম্ভ- এই রাশির জাতকদের পেশাগত জীবনে বিশেষ পরিবর্তন দেখা দিতে পারে। সাফল্য লাভ করতে পারবেন। এই সময়কালে পূর্ণ শক্তি প্রয়োগ করে কাজ করতে পারবেন।

বন্ধ করুন