বাংলা নিউজ > ভাগ্যলিপি > এপ্রিলেই কেতু পাল্টাবে ঘর, জীবনে উন্নতি করবেন এই তিন রাশির জাতকরা
এপ্রিলে কেতুর রাশি পরিবর্তনের ফলে তিনটি রাশির জাতকরা বিশেষ ভাবে লাভবান হবে।

এপ্রিলেই কেতু পাল্টাবে ঘর, জীবনে উন্নতি করবেন এই তিন রাশির জাতকরা

  • বৈদিক জ্যোতিষ অনুযায়ী কোষ্ঠির যে কক্ষে কেতু অবস্থান করে সেই কক্ষের অধিপতির অনুরূপ ফল প্রদান করতে শুরু করে।

আগামী মাসে রাশি পরিবর্তন করতে চলেছে ছায়া গ্রহ রাহু। ১২ এপ্রিল শুক্রের রাশি তুলায় প্রবেশ করবে এই গ্রহ। বৈদিক জ্যোতিষ অনুযায়ী কোষ্ঠির যে কক্ষে কেতু অবস্থান করে সেই কক্ষের অধিপতির অনুরূপ ফল প্রদান করতে শুরু করে। জ্যোতিষে কেতুকে কর্মপ্রধান গ্রহ মনে করা হয়। ভালো ও মন্দ উভয় ধরনের কাজের প্রতিনিধিত্ব করে রাহু। এপ্রিলে কেতুর রাশি পরিবর্তনের ফলে তিনটি রাশির জাতকরা বিশেষ ভাবে লাভবান হবে। কোন কোন রাশির জন্য এই গোচর শুভ, জেনে নিন—

কন্যা- কেতুর গোচরের ফলে আকস্মিক ধন লাভ হতে পারে। ব্যবসায় ভালো লাভ হতে পারে। আইনজীবী, শিক্ষক, মার্কেটিং ও মিডিয়ার সঙ্গে জড়িত জাতকদের জন্য সময় খুব ভালো কাটবে। ব্যবসায় অসাধারণ লাভ হবে। কর্মক্ষেত্রে বড়সড় দায়িত্ব পেতে পারেন। 

ধনু- আয় বৃদ্ধি হতে পারে। আয়ের নতুন নতুন উৎস খুঁজে পাবেন। রাজনীতির ক্ষেত্রে প্রচেষ্টা সফল হবে। ব্যবসায়ীদের বড়সড় কোনও চুক্তি চূড়ান্ত হবে। এর ফলে ভবিষ্যতে লাভ হবে। বেতনবৃদ্ধি আটকে থাকলে এপ্রিলে তা সম্ভব।

মকর- নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। আবার চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। ব্যবসায় ভালো মুনাফা হবে। এমনকি নতুন ব্যবসায়িক সম্পর্কও গড়ে উঠতে পারে। তেল, পেট্রোলিয়াম, লোহা ইত্যাদির ব্যবসার সঙ্গে জড়িত জাতকদের অর্থ লাভ হবে।

বন্ধ করুন