বাংলা নিউজ > ভাগ্যলিপি > রাশি বিচারে মেলে চাকরি ও ব্যবসায়ে সাফল্য
রাশি অনুযায়ী সঠিক জীবিকা নির্বাচন করলে সাফল্য করায়ত্ত হবেই।
রাশি অনুযায়ী সঠিক জীবিকা নির্বাচন করলে সাফল্য করায়ত্ত হবেই।

রাশি বিচারে মেলে চাকরি ও ব্যবসায়ে সাফল্য

  • জ্যোতির্বিজ্ঞান অনুযায়ী কোনও ব্যক্তি রাশি অনুযায়ী জীবিকা নির্ধারণ করলে তিনি সব সময় সাফল্যের দিকে এগিয়ে যেতে পারেন।

রাশি যেমন ব্যক্তির স্বভাব, ভবিষ্যত সম্পর্কে আগাম ইঙ্গিত দেয়, তেমনই কোনও ব্যবসা বা চাকরি নির্বাচন করলে জাতক পেশাদার জীবনে সফল হতে পারে, সে বিষয়েও আগাম জানান দিয়ে থাকে। জ্যোতির্বিজ্ঞান অনুযায়ী, কোনও ব্যক্তি রাশি অনুযায়ী জীবিকা নির্ধারণ করলে তিনি সব সময় সাফল্যের পথে এগিয়ে যেতে পারেন। জেনে নিন, রাশি অনুযায়ী কোন জীবিকা আপনার জন্য উপযুক্ত।

মেষ- এই রাশির ওপর মঙ্গল গ্রহের প্রভাব থাকে। মঙ্গল ভূমি, সেনা, খেলাধুলো, সাহসিকতার কাজ, ইঞ্জিনিয়ারিং ইত্যাদির কারক। তাই মেষ রাশির জাতকদের এই ক্ষেত্রগুলির নির্বাচন করা উচিত।

বৃষ- এই রাশির অধিপতি শুক্র। শুক্র কলা, সৌন্দর্য, নৃত্য-সঙ্গীত, অভিনয়, লেখালেখি ইত্যাদির কারক। তাই শুক্রগ্রহের সঙ্গে সম্পর্কিত প্রোফেশন গ্রহণ করলে এই রাশির জাতকরা সাফল্য লাভ করতে পারেন।

মিথুন- গণিত, ব্যাঙ্কিং, তার্কিক বিষয়, লেখালেখি, সংবাদ, মিডিয়া, কমিউনিকেশন ইত্যাদি ক্ষেত্রে মিথুন রাশির জাতকরা সফল হতে পারেন। এই রাশির অধিপতি বুধ।

কর্কট- কর্কট চন্দ্রমার রাশি। চন্দ্রমা জল ও তরল পদার্থের কারক। তাই এই রাশির জাতকরা জল ও তরল পদার্থের সঙ্গে সম্পর্কযুক্ত ক্ষেত্রে, যেমন- কোল্ডড্রিঙ্কস, বরফ, সামুদ্রিক জাহাজ, মৎস্যশিল্প ইত্যাদি ব্যবসা বা চাকরি করতে পারেন।

সিংহ- সূর্য নেতা, রাজা, প্রশাসনিক অধিকারী, সরকারি চাকরিতে উচ্চপদ ইত্যাদির কারক। এই রাশির জাতকরা রণনীতি, সরকারি চাকরি, ঔষধি, স্টক এক্সচেঞ্জ, কাপড়, স্টেশনারি ও ফলের সঙ্গে সম্পর্কযুক্ত ক্ষেত্রে সাফল্য পেতে পারেন।

কন্যা- বুধ গ্রহের প্রভাব থাকার ফলে এই রাশির জাতকরা গণিত, ব্যাঙ্কিং, তার্কিক বিষয়, মিডিয়া, লেখালেখি, সংবাদ কমিউনিকেশনের ফিল্ডে সাফল্য লাভ করতে পারেন।

তুলা- এই রাশির ওপর শুক্রের প্রভাব থাকে। জ্যোতিষে শুক্রকে কলা, সৌন্দর্য, নৃত্য-সঙ্গীত, অভিনয়, লেখালেখি ইত্যাদির কারক হিসেবে ব্যাখ্যা করা হয়। 

বৃশ্চিক- মঙ্গল গ্রহ এই রাশির অধিপতি। তাই মঙ্গলের সঙ্গে সম্পর্কযুক্ত ভূমি, সেনা, খেলাধুলো, সাহসিকতার কাজ, ইঞ্জিনিয়ারিং ইত্যাদিকে নিজের জীবিকা হিসেবে নির্বাচন করলে জাতক সাফল্য লাভ করতে পারে।

ধনু- এই রাশির জাতকরা জ্ঞানী। কারণ এটি বৃহস্পতির রাশি। এই রাশির জাতকরা জ্ঞান ও শিক্ষার সঙ্গে সম্পর্কযুক্ত কাজে সাফল্য লাভ করতে পারেন। লেখালেখি, সম্পাদনা, অন্ন, শেয়ার, কমিশন, এজেন্ট, আমদানি-রফতানির কাজে সাফল্য লাভ সম্ভব।

মকর- বিমা, বিদ্যুৎ, কমিশন, মেশিনারি, ঠিকাদারি, আমদানি-রফতানি, রেডিমেড কাপড়, রাজনীতি, খেলনা, খনন ইত্যাদি ক্ষেত্রে এই রাশির জাতকরা সাফল্য লাভ করতে পারেন। মকর শনি প্রভাবিত রাশি।

কুম্ভ- শনি গ্রহের প্রভাব থাকায়, এই রাশির জাতকরা সময় নিয়ে কাজ করা পছন্দ করেন। গবেষণা, প্রশিক্ষণ, জ্যোতিষ-তান্ত্রিক, প্রাকৃতিক, দার্শনিক, চিকিৎসা, কম্পিউটার, বিমান, মেকানিক, বিমা, ঠিকাদারি ইত্যাদি কাজ এই রাশির জাতকদের পছন্দ।

মীন- এই রাশির অধিপতি বৃহস্পতি। এনজিও, অধ্যাপনা, লেখালেখি, সম্পাদনা, শিক্ষা বিভাগ, আইন, ওকালতি, ক্লার্ক, পরামর্শদাতা, দার্শনিক, প্রকাশনার প্রোফেশন এই রাশির জাতকদের সাফল্য এনে দিতে পারে।

বন্ধ করুন