বাড়ি > ভাগ্যলিপি > রাশি অনুযায়ী কী প্রভাব ফেলবে চন্দ্রগ্রহণ, জানুন
৫ জুন রাত ১১.১৫ মিনিট থেকে চন্দ্রগ্রহণ শুরু হবে।
৫ জুন রাত ১১.১৫ মিনিট থেকে চন্দ্রগ্রহণ শুরু হবে।

রাশি অনুযায়ী কী প্রভাব ফেলবে চন্দ্রগ্রহণ, জানুন

  • গ্রহণের কারণে আপনার বাড়িতে অশান্তির পরিবেশ সৃষ্টি হতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে বিবাদের কারণে আপনার মানসিক চিন্তা ও অবসাদ বাড়তে পারে।

শুক্রবার ৫ জুন ঘটবে চন্দ্রগ্রহণ, রাত ১১.১৫ মিনিট থেকে এই গ্রহণ শুরু হবে। শেষ হবে ৬ জুন রাত ২টো ৩২ মিনিটে। এখানে জানুন, কোন রাশিতে কেমন প্রভাব পড়বে এই গ্রহণের।


মেষ- গ্রহণের কারণে আপনার বাড়িতে অশান্তির পরিবেশ সৃষ্টি হতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে বিবাদের কারণে আপনার মানসিক চিন্তা ও অবসাদ বাড়তে পারে। এমতাবস্থায় যে কোনও ধরণের বিবাদ এড়িয়ে চলুন।
 

বৃষ- ব্যবসায়ে বিপরীয় ফল পাবেন। এ সময়ে স্বাস্থ্যের যত্ন নিন। খাওয়া-দাওয়ায় সতর্কতা অবলম্বন করুন। বিবাহিতদের ক্ষেত্রে, জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ দেখা দিতে পারে। আবার জীবনসঙ্গী অসুস্থও বোধ করতে পারেন।
 

মিথুন- গ্রহণের ফলে অর্থনৈতিক সমস্যা বাড়তে পারে। লেন-দেনের বিষয় সাবধানতা অবলম্বন করুন। নিজের স্বাস্থ্যের যত্ন নিন। কারও সঙ্গে বিবাদে জড়াবেন না।
 

কর্কট- সন্তানের সঙ্গে সম্পর্কযুক্ত সমস্যা দেখা দিতে পারে। সন্তানের যত্ন নিন। প্রেম জীবনে পরিস্থিতি আপনার প্রতিকূলে যাবে। শিক্ষার্থীদেরও সাবধানতা অবলম্বন করা উচিত।
 

সিংহ- পরিবারের সদস্যদের যত্ন নিন। গ্রহণের কারণে পরিবারের সদস্যদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। আবার সদস্যদের মধ্যে কোনও কারণে বিবাদও হতে পারে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন, নিজে বিবাদের ফাঁদে পা দেবেন না।
 

কন্যা- অংশীদারি ব্যবসায় ক্ষতি হতে পারে। ভেবে-চিন্তে সিদ্ধান্ত নিন। স্বাস্থ্য সম্পর্কে সাবধানতা অবলম্বন করুন। আপনার ব্যক্তিগত জীবনে গ্রহণ প্রভাব ফেলবে।
 

তুলা- কর্মক্ষেত্রে বাধা উৎপন্ন হবে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। পরিস্থিতি এখন আপনার বিপক্ষে, তাই মাথা ঠান্ডা রেখে কাজ করুন, কর্তৃপক্ষের সঙ্গে বিবাদে জড়াবেন না।

বৃশ্চিক- মানসিক অবসাদের শিকার হবেন। তাই ধ্যান করুন এবং আধ্যাত্মিক কাজে অংশগ্রহণ করুন। এতে আপনার মন শান্ত থাকবে এবং দুশ্চিন্তা দানা বাঁধবে না।

ধনু- ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। মনে সুবিচার বজায় রাখুন। ঈশ্বরের ধ্যান করুন।

মকর- গ্রহণের প্রভাবে আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা প্রবল। তাই এ বিষয়ে সাবধানতা অবলম্বন করুন। জীবনসঙ্গীর সঙ্গে মনোমালিন্য হতে পারে।

কুম্ভ- আপনার ওপর শত্রুপক্ষের জোর বাড়বে। আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র হতে পারে। সাবধানে থাকুন। পরিবারের কোনও সদস্য অসুস্থ হয়ে পড়তে পারেন, তাঁদের যত্ন নিন। নিজের স্বাস্থ্য সম্পর্কে সাবধানতা অবলম্বন করুন। কোনও প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন না।

মীন- গ্রহণের সময় যাত্রা করে থাকলে সতর্ক হন। গাড়ি চালানোর সময়ে সাবধানতা অবলম্বন করুন, দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। অত্যন্ত জরুরী না-হলে যাত্রা করবেন না। সন্তানের স্বাস্থ্যের প্রতি যত্ন নিন।

বন্ধ করুন