বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই তিনটি রাশির জাতকরা হয়ে থাকেন বেপরোয়া, কারা জানেন?
নিজের বেপরোয়া স্বভাবের কারণে প্রায়ই সমস্যার সম্মুখীন হন।
নিজের বেপরোয়া স্বভাবের কারণে প্রায়ই সমস্যার সম্মুখীন হন।

এই তিনটি রাশির জাতকরা হয়ে থাকেন বেপরোয়া, কারা জানেন?

এমন কয়েকটি রাশির উল্লেখ করা হয়েছে, যাঁরা বেপরোয়া স্বভাবের হয়ে থাকেন। নিজের জিনিসই যত্নে রাখতে পারেন না এঁরা।

জ্যোতিষ শাস্ত্রে যে ১২টি রাশির উল্লেখ পাওয়া যায়, সেই প্রতিটি রাশির জাতকদের স্বভাবও পৃথক পৃথক হয়ে থাকে। এই শাস্ত্রে এমন কয়েকটি রাশির উল্লেখ করা হয়েছে, যাঁরা বেপরোয়া স্বভাবের হয়ে থাকেন। নিজের জিনিসই যত্নে রাখতে পারেন না এঁরা। তবে এই রাশির জাতকদের কিছু ভালো দিকও রয়েছে। তবে নিজের বেপরোয়া স্বভাবের কারণে প্রায়ই সমস্যার সম্মুখীন হন।

বৃশ্চিক- জ্যোতিষ মতে, বৃশ্চিক রাশির জাতক অত্যন্ত বেপরোয়া হন। নিজের জিনিস যত্নে রাখতে পারেন না এঁরা। তবে এঁদের স্বভাব নম্র ও সৎ। অন্যের সাহায্যের জন্য তৎপর থাকেন এই রাশির জাতকরা। বেপরোয়া স্বভাব এই রাশির জাতকদের একাধিক বার সমস্যায় ফেলে দেয়।

ধনু- জ্যোতিষ মতে, ধনু রাশির জাতক অলস প্রকৃতির হয়ে থাকেন। এরা বেপরোয়াও। জীবনে কোনও কিছুর পরোয়া করেন না এঁরা। তবে এর পাশাপাশি বুদ্ধিমানও হন ধনু রাশির জাতকরা। ধনু রাশির জাতক সত্যের সঙ্গে থাকেন। 

সিংহ- জ্যোতিষ মতে, বেপরোয়া স্বভাব সিংহ রাশির জাতকদের মধ্যেও পরিলক্ষিত হয়। নিজের পরোয়াও করেন না সিংহের জাতকরা। এঁদের ব্যবহারের জিনিস এদিন-ওদিক ফেলা থাকে। নিজের ও নিজের জিনিসের যত্ন নেওয়াও এঁদের দ্বারা হয়ে ওঠে না। তবে এঁরা সৎ ও সত্যের সঙ্গ দেন। জীবনে সাফল্য লাভ করেন। সাফল্য লাভের জন্য অধিক পরিশ্রমও করতে হয় না এঁদের। তবে সিংহের জাতকদের বেপরোয়া স্বভাব এঁদের সমস্যার মুখে ফেলে দেয়।

বন্ধ করুন