বাংলা নিউজ > ভাগ্যলিপি > Plamistry reading: হাতের তালুর রেখা থেকে নাকি স্বাস্থ্য বোঝা সম্ভব, দেখুন কী বলছে হস্তরেখা বিদ্যা

Plamistry reading: হাতের তালুর রেখা থেকে নাকি স্বাস্থ্য বোঝা সম্ভব, দেখুন কী বলছে হস্তরেখা বিদ্যা

তালুতে ভাগ্যরেখা, জীবনরেখা, অর্থরেখা, বিবাহ রেখা, সন্তান রেখা ও রোগ সংক্রান্ত রেখা তৈরি হয়। এগুলো থেকে আন্দাজ করা যায় ভবিষ্যতে আপনার কী হতে চলেছে।

Plamistry reading: হাতের রেখার মধ্যমে রোগকে আগে থেকে কীভাবে চিহ্নিত করবেন, জেনে নিন এখান থেকে। 

আপনি যদি হস্তরেখায় বিশ্বাস করেন, তবে আপনাকে অবশ্যই জানতে হবে যে তালুতে থাকা রেখাগুলি কোনও ব্যক্তির ভাগ্য, সম্পদ, বয়স, দুর্ঘটনা এবং ঝামেলার কথা বলে। তালুতে ভাগ্যরেখা, জীবনরেখা, অর্থরেখা, বিবাহ রেখা, সন্তান রেখা ও রোগ সংক্রান্ত রেখা তৈরি হয়। এগুলো থেকে আন্দাজ করা যায় ভবিষ্যতে আপনার কী হতে চলেছে। তাই আজ আমরা আপনাদের বলব কীভাবে তালুতে দেখবেন আপনি কোন রোগের কবলে পড়তে যাচ্ছেন এবং কোন রেখাগুলো এগুলি নির্দেশ করে।

স্নায়বিক রোগ

যদি কোনও ব্যক্তির হাতের তালুতে একটি ক্রস চিহ্ন তৈরি হয়  চন্দ্র পর্বতের উপরে এবং মাথার রেখা নীচের দিকে চলে যায়, তবে মস্তিষ্ক সম্পর্কিত রোগ হওয়ার সম্ভাবনা বেশি থাকে। এ ছাড়া গুরু ও শনি পর্বত যদি মানুষের হাতের তালুতে খুব বেশি চাপা থাকে তাহলে মস্তিষ্ক সংক্রান্ত রোগ হতে পারে।

হৃদরোগ

হস্তরেখা অনুসারে, ব্যক্তির হাতের তালুতে হৃৎপিণ্ডের রেখাগুলি থাকে এবং এই রেখাগুলি সময়ে সময়ে একে অপরের সঙ্গে মিলিত হয় বা এই রেখাটি যদি শনি পর্বতে পৌঁছায় তবে হৃৎপিণ্ড সম্পর্কিত রোগগুলি ব্যক্তিকে বিরক্ত করতে পারে।

অন্ত্রের রোগ

হস্তরেখার মতে, যখন কোনও ব্যক্তির হাতের তালুর রং হলুদ হয় বা আঙুলের নখের রং হলুদ হয় এবং তাতে বেশি দাগ থাকে বা তালুতে বুধ রেখা কাটা থাকে, তখন সেই ব্যক্তির এই রোগ হওয়ার সম্ভাবনা বেশি থাকে যা অন্ত্রের সঙ্গে  সম্পর্কিত।

কিডনির রোগ

মঙ্গল পর্বতে যখন কোনও ব্যক্তির হাতের তালুতে মাথার রেখার কাছে একটি ছোট গোলাকার চিহ্ন দেখা যায় এবং হৃৎপিণ্ডের রেখা ভেঙে যায়, তখন সেই ব্যক্তির কিডনি সংক্রান্ত রোগ হওয়ার সম্ভাবনা থাকে।

দুর্ঘটনা

হস্তরেখা অনুসারে, যখন কোনও ব্যক্তির হাতের তালুতে স্বাস্থ্য রেখায় ক্রস চিহ্ন থাকে, তখন তা শুভ বলে মনে করা হয় না। এই ধরনের চিহ্নের গঠনের কারণে, ব্যক্তির সঙ্গে দুর্ঘটনাজনিত ঘটনা ঘটার উচ্চ সম্ভাবনা থাকে, এই ক্ষেত্রে আরও সতর্কতা অবলম্বন করা উচিত।

বন্ধ করুন