বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২৬ মে চন্দ্রগ্রহণ ও ঘূর্ণিঝড়ের কবলে পড়ে কেমন কাটতে পারে ১২ রাশির জীবন, জানুন
নানান রাশির জাতকদের জীবনে নানান ধরণের প্রভাব বিস্তার করবে চন্দ্র গ্রহণ।
নানান রাশির জাতকদের জীবনে নানান ধরণের প্রভাব বিস্তার করবে চন্দ্র গ্রহণ।

২৬ মে চন্দ্রগ্রহণ ও ঘূর্ণিঝড়ের কবলে পড়ে কেমন কাটতে পারে ১২ রাশির জীবন, জানুন

চন্দ্র গ্রহণের ৪১ দিন আগে থেকে ৪১ দিন পর পর্যন্ত বিভিন্ন রাশির জাতকদের জীবনে গ্রহণের প্রভাব থাকে। আবার জ্যোতিষ মতে, এই সময় কালের মধ্যে দেখা দিতে পারে নানান প্রাকৃতিক বিপর্যয়ও।

২৬ মে, বুদ্ধ পূর্ণিমার দিনে বছরের প্রথম চন্দ্রগ্রহণ হবে। জ্যোতিষ শাস্ত্রে রাশিফল নির্ধারিত হয় চাঁদের ওপর ভিত্তি করে। সেই চাঁদেই গ্রহণ লাগতে চলেছে বুধবার। স্বাভাবিক ভাবেই নানান রাশির জাতকদের জীবনে নানান ধরণের প্রভাব বিস্তার হবে। চন্দ্র গ্রহণের ৪১ দিন আগে থেকে ৪১ দিন পর পর্যন্ত বিভিন্ন রাশির জাতকদের জীবনে গ্রহণের প্রভাব থাকে। আবার জ্যোতিষ মতে, এই সময় কালের মধ্যে দেখা দিতে পারে নানান প্রাকৃতিক বিপর্যয়ও। কয়েকদিন আগেই তাউটের তাণ্ডব তারই প্রত্যক্ষ প্রমাণ। এবার ইয়াসের পালা। শক্তি সঞ্চয় ধেয়ে আসছে এই ঘূর্ণিঝড়। আবার কালই বুদ্ধ পূর্ণিমা। অতএব এই সমস্ত ঘটনাবলী ১২টি রাশির জীবনে কেমন প্রভাব ফেলবে, তা যেনে নেওয়া যাক—

মেষ- এই রাশির জাতকদের জন্য ঘূর্ণিঝড়, পূর্ণিমা ও গ্রহণের দিনটি কাটবে আবেগপ্রবণতায়। তবে পরিবার এবং বন্ধুদের সমর্থন ও সহযোগিতা লাভ করবেন। আর্থিক লাভেরও সম্ভাবনা রয়েছে।

বৃষ- এদিন গোপন বাসনা এবং ভয় প্রবল আকার ধারণ করবে। তাই এ দিনে সংযত ও সতর্ক থাকুন।

মিথুন- পুরনো কোনও সম্পর্ক ভাঙার ইঙ্গিত রয়েছে। তবে তার পাশাপাশি নতুন সম্পর্কও গড়ে উঠতে পারে। আবার কোনও নতুন সম্পর্ক আরও গভীর ও দৃঢ় হবে।

কর্কট- কর্মক্ষেত্র প্রভাবিত হতে পারে। কাজ এবং পরিবারের মধ্যে ভারসাম্য বজায় রাখা এ সময় চ্যালেঞ্জ।

সিংহ- অতিরিক্ত ব্যয় হতে পারে। তাই সতর্ক থাকুন। এ সময় পরিবারের সহযোগিতা ও সমর্থন লাভ করবেন।

কন্যা- অতীতের সম্পর্ক এ সময় প্রকাশ্যে আসতে পারে। তবে সে দিকে নজর দেবেন না। বরং বর্তমান সম্পর্ককে বজায় রাখার চেষ্টা করুন।

তুলা- এদিন নতুন প্রেম সম্পর্ক গড়ে উঠতে পারে। অন্য দিকে কর্মজীবনে সাফল্য লাভ করবেন।

বৃশ্চিক- গ্রহণের প্রভাবে ব্যক্তিগত সম্পর্কে সমস্যা দেখা দিতে পারে। এ সময় ধৈর্য ধরুন এবং মাথা ঠান্ডা রেখে যে কোনও কাজ করুন বা কথা বলুন।

ধনু- গ্রহণের ফলে আপনার জীবনে সাফল্যের পথ তৈরি হবে। তাই কাজে মনোনিবেশ করুন। 

মকর- এই দিনটি আত্ম অনুসন্ধানে ব্যয় করুন। নিজের গোপন কামনার কথা জানতে পেরে, নিজেই চকিত হবেন।

কুম্ভ- নতুন প্রেম সম্পর্ক গড়ে উঠতে পারে। জীবনের চাহিদা ও প্রয়োজন অনুযায়ী পদক্ষেপ করুন। অবাস্তব কোনও কাজ করে বসবেন না।

মীন- কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি হবে। এই গ্রহণ আপনাকে সাফল্যের দিকে এগিয়ে দেবে।

বন্ধ করুন