বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২০২২ সালে শনির অবস্থা কেমন হবে? কোন রাশির উপর বাঁকা নজর থাকবে?
প্রায় শেষের দিকে চলে এসেছে ২০২১ সাল। কয়েকদিন পরেই ২০২২ সাল পড়ে যাবে।
প্রায় শেষের দিকে চলে এসেছে ২০২১ সাল। কয়েকদিন পরেই ২০২২ সাল পড়ে যাবে।

২০২২ সালে শনির অবস্থা কেমন হবে? কোন রাশির উপর বাঁকা নজর থাকবে?

  • প্রায় শেষের দিকে চলে এসেছে ২০২১ সাল। কয়েকদিন পরেই ২০২২ সাল পড়ে যাবে।

প্রায় শেষের দিকে চলে এসেছে ২০২১ সাল। কয়েকদিন পরেই ২০২২ সাল পড়ে যাবে। নয়া বছর কেমন কাটবে, তা নিয়ে অনেকের মনে প্রশ্ন জাগতে শুরু করেছে। ২০২২ সালে তাঁদের জীবনে গ্রহের কেমন প্রভাব থাকবে, তা নিয়েও আগ্রহ তৈরি হয়েছে। বিশেষত শনির অবস্থান নিয়ে অনেকেরই প্রশ্ন আছে। 

জ্যোতিষীরা জানিয়েছেন, আগামী বছর শনির রাশি পরিবর্তন হবে। প্রায় আড়াই বছর ছাড়া রাশি পরিবর্তন করেন শনি। কিন্তু গুরুত্বপূর্ণ বিষয় হল যে ২০২২ সালে শনি একবার নয়, দু'বার রাশি পরিবর্তন করবেন। কীভাবে, জেনে সেই বিষয়টা -

২০২২ সালে শনির অবস্থান

আগামী বছর ২৯ এপ্রিল রাশি পরিবর্তন করবেন শনি। মকর রাশি থেকে বেরিয়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। তারপর ১২ জুলাই বক্রি হবেন শনি। সেই সময় শনি আবারও মকর রাশিতে গোচর করবেন। যে অবস্থান ২০২৩ সালের ১৭ জানুয়ারি পর্যন্ত চলবে। 

কোন কোন রাশির উপর শনির কীরকম প্রভাব পড়বে?

আগামী বছর শনির রাশি পরিবর্তনের ফলে ধনু রাশির জাতকরা সাড়েসাতি থেকে মুক্তি পাবেন। তা অবশ্য বেশিদিন স্থায়ী হবে না। আগামী বছরের ১২ জুলাই শনি বক্রি অবস্থানে এসে গেলেই ফের ধনু রাশির উপর সাড়েসাড়ি শুরু হয়ে যাবে। অন্যদিকে, মকর এবং কুম্ভ রাশির উপরও শনির সাড়েসাড়ির বিভিন্ন পর্যায় চলতে থাকবে। আবার মীন রাশির উপর শনির সাড়েসাতির প্রথম পর্যায় শুরু হবে। তবে ১২ জুলাই শনি বক্রি হলে কিছুটা সময়ের জন্য সাড়েসাতি থেকে মুক্তি পাবেন মীন রাশির জাতকরা।

বন্ধ করুন