বাংলা নিউজ > ভাগ্যলিপি > Janmashtami upay: আজই করুন বাঁশির এই উপায়, জীবনে ফিরবে সুখ, আসবে সমৃদ্ধি, মিটবে বাস্তু দোষও

Janmashtami upay: আজই করুন বাঁশির এই উপায়, জীবনে ফিরবে সুখ, আসবে সমৃদ্ধি, মিটবে বাস্তু দোষও

জন্মাষ্টমীতে করুন বাঁশির এই উপায়

Janmashtami upay: হিন্দু ক্যালেন্ডার অনুসারে, প্রতি বছর ভাদ্রপদ মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে কৃষ্ণ জন্মাষ্টমী পালিত হয়। এ বছরের ১৯ আগস্ট কৃষ্ণ জন্মাষ্টমীর উৎসব। সারাদেশে ধুমধাম করে এই উৎসব পালিত হয়।

জন্মাষ্টমীর দিন, লোকেরা উপবাস পালন করে এবং ভগবান শ্রীকৃষ্ণের পূজা করে। এই দিনে ভগবান শ্রীকৃষ্ণের ভক্তরা কানহার ভক্তিতে লীন হন। জন্মাষ্টমীর দিন নিয়ম করে পুজো করা ছাড়াও লাড্ডু গোপালের আশীর্বাদ পেতে মানুষ অনেক ব্যবস্থাও করে থাকে। এটা বিশ্বাস করা হয় যে শ্রীকৃষ্ণের কাছে বাঁশি সবচেয়ে প্রিয়। বাস্তুশাস্ত্রেও বাঁশিকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে বাঁশি সংক্রান্ত কিছু ব্যবস্থা গ্রহণ করে আপনি আপনার জীবনকে সুখী করতে পারেন। আসুন জেনে নিই এই প্রতিকারগুলো।

বাস্তু দোষ দূর হবে

বাঁশি ছিল শ্রীকৃষ্ণের খুব প্রিয়। তিনি সবসময় তার সাথে বাঁশি বহন করতেন। এমন পরিস্থিতিতে যদি আপনার বাড়িতে বাস্তু ত্রুটি থাকে এবং এর জন্য আপনি চিন্তিত থাকেন, তাহলে জন্মাষ্টমীর দিন আপনার বাড়িতে একটি বাঁশি নিয়ে আসতে হবে এবং রাতের বেলায় কৃষ্ণকে পূজা করতে হবে। দ্বিতীয় দিন বাঁশিটি আপনার বাড়ির পূর্ব দেওয়ালে ঝুলিয়ে দিন। বাস্তু অনুসারে, এটি করলে আপনার বাড়ির বাস্তু দোষ ধীরে ধীরে দূর হবে।

ব্যবসায় লাভের জন্য

বাস্তুশাস্ত্র অনুসারে, যে ঘরে কাঠের বাঁশি থাকবে সেখানে কানাইয়ের কৃপা সবসময় থাকবে। বাঁশিকে শান্তি ও সমৃদ্ধির প্রতীক মনে করা হয়। এমন পরিস্থিতিতে বাড়ির মূল প্রবেশদ্বারে একটি সুন্দর বাঁশের বাঁশি ঝুলিয়ে রাখলে সমৃদ্ধি আসবে। এছাড়াও, যদি আপনার ব্যবসা ভাল না হয়, তবে আপনার অফিস বা দোকানের প্রধান প্রবেশদ্বারের উপরে দুটি বাঁশি রাখুন।

নেতিবাচক শক্তি চলে যাবে

বাঁশিকে সম্মোহন, সুখ ও মোহনীয়তার প্রতীক মনে করা হয়। এর সুমিষ্ট সুরে সবাই আকৃষ্ট হয়। বাঁশি বাজলে এর দ্বারা উৎপন্ন শব্দ থেকে নেতিবাচক শক্তি দূর হয়ে পরিবেশে ইতিবাচক শক্তি সঞ্চারিত হয়। এমন পরিস্থিতিতে যদি আপনার মনে হয় যে ঘরে নেতিবাচক শক্তির আধিপত্য রয়েছে, তাহলে ভগবান শ্রীকৃষ্ণকে রুপোর বাঁশি নিবেদন করুন। আপনি যদি একটি রূপার বাঁশি কিনতে না পারেন তবে আপনি একটি বাঁশের বাঁশিও কিনতে পারেন। শ্রী কৃষ্ণকে বাঁশি দেওয়ার পর সেই বাঁশিটি আপনার বাড়ির ড্রয়িংরুমে রাখুন।

দম্পত্য সুখ

স্বামী-স্ত্রীর মধ্যে কলহ দেখা দিলে জন্মাষ্টমীর দিন একটি বাঁশি আনুন এবং সেই বাঁশিটি ভগবান শ্রীকৃষ্ণকে অর্পণের পর সেই বাঁশিটি আপনার বিছানার কাছে রাখুন। এতে করে আপনার দাম্পত্য জীবন সুখের হবে।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক ৷ এই তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত )

ভাগ্যলিপি খবর

Latest News

উত্তর কলকাতার মুরারিপুকুরে হেলে গিয়েছে বাড়ি, ভয়ে তটস্থ স্থানীয় বাসিন্দারা তাপপ্রবাহের মধ্যেই সন্দেশখালির এগ্রাম থেকে ওগ্রাম ছুটে বেড়াচ্ছে CBI, কী হল আবার ছেলের বিয়ের চিন্তায় ঘুম উড়েছে মায়ের, সায়ন্তন বললেন, ‘প্রেম করছি, কিন্তু…’ সোনার দাম বৈশাখে বিয়ের মরশুমে হু হু করে নামল কলকাতায়! শনিতে রুপোও সস্তা দিদাকে হাতে তৈরি উপহার দিল তৈমুর-জেহ, মা ববিতার জন্মদিনে কী করলেন করিনা ঘরে বসেই শুরু করুন সিভিল সার্ভিস পরীক্ষার প্রস্তুতি, রইল সিক্রেট টিপস ও সিলেবাস বলিউডের বিখ্যাত কমেডিয়ান অভিনেতা, আরবাজের সঙ্গে থাকা অভিনেতাকে চিনতে পারছেন? ঋণ জালিয়াতি মামলায় ৪ বছর পর জামিন, জেল থেকে মুক্তি পেলেন Yes ব্যাঙ্কের Ex- CEO রায়গঞ্জে ভোটের আগে স্লিপ বিলি করতে গিয়ে মহিলার শ্লীলতাহানি, কাঠগড়ায় TMC কর্মী সুশান্ত মৃত্যুর সাড়ে ৩ বছর, বিচার অধরা!আদালতে বড় স্বস্তি ম্যানেজার স্যামুয়েলের

Latest IPL News

কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.