বাংলা নিউজ > ভাগ্যলিপি > Janmashtami upay: জন্মাষ্টমীর দিন করুন বাঁশির এই উপায় জীবনে ফিরবে সুখ

Janmashtami upay: জন্মাষ্টমীর দিন করুন বাঁশির এই উপায় জীবনে ফিরবে সুখ

জন্মাষ্টমীর দিন করুন বাঁশির এই উপায় জীবনে ফিরবে সুখ

Janmashtami upay: হিন্দু ক্যালেন্ডার অনুসারে, প্রতি বছর ভাদ্রপদ মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে কৃষ্ণ জন্মাষ্টমী পালিত হয়। এ বছরের ১৮ আগস্ট কৃষ্ণ জন্মাষ্টমীর উৎসব। সারাদেশে ধুমধাম করে এই উৎসব পালিত হয়।

জন্মাষ্টমীর দিন, লোকেরা উপবাস পালন করে এবং ভগবান শ্রীকৃষ্ণের পূজা করে। এই দিনে ভগবান শ্রীকৃষ্ণের ভক্তরা কানহার ভক্তিতে লীন হন। জন্মাষ্টমীর দিন নিয়ম করে পুজো করা ছাড়াও লাড্ডু গোপালের আশীর্বাদ পেতে মানুষ অনেক ব্যবস্থাও করে থাকে। এটা বিশ্বাস করা হয় যে শ্রীকৃষ্ণের কাছে বাঁশি সবচেয়ে প্রিয়। বাস্তুশাস্ত্রেও বাঁশিকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে বাঁশি সংক্রান্ত কিছু ব্যবস্থা গ্রহণ করে আপনি আপনার জীবনকে সুখী করতে পারেন। আসুন জেনে নিই এই প্রতিকারগুলো।

বাস্তু দোষ দূর হবে

বাঁশি ছিল শ্রীকৃষ্ণের খুব প্রিয়। তিনি সবসময় তার সাথে বাঁশি বহন করতেন। এমন পরিস্থিতিতে যদি আপনার বাড়িতে বাস্তু ত্রুটি থাকে এবং এর জন্য আপনি চিন্তিত থাকেন, তাহলে জন্মাষ্টমীর দিন আপনার বাড়িতে একটি বাঁশি নিয়ে আসতে হবে এবং রাতের বেলায় কৃষ্ণকে পূজা করতে হবে। দ্বিতীয় দিন বাঁশিটি আপনার বাড়ির পূর্ব দেওয়ালে ঝুলিয়ে দিন। বাস্তু অনুসারে, এটি করলে আপনার বাড়ির বাস্তু দোষ ধীরে ধীরে দূর হবে।

ব্যবসায় লাভের জন্য

বাস্তুশাস্ত্র অনুসারে, যে ঘরে কাঠের বাঁশি থাকবে সেখানে কানাইয়ের কৃপা সবসময় থাকবে। বাঁশিকে শান্তি ও সমৃদ্ধির প্রতীক মনে করা হয়। এমন পরিস্থিতিতে বাড়ির মূল প্রবেশদ্বারে একটি সুন্দর বাঁশের বাঁশি ঝুলিয়ে রাখলে সমৃদ্ধি আসবে। এছাড়াও, যদি আপনার ব্যবসা ভাল না হয়, তবে আপনার অফিস বা দোকানের প্রধান প্রবেশদ্বারের উপরে দুটি বাঁশি রাখুন।

নেতিবাচক শক্তি চলে যাবে

বাঁশিকে সম্মোহন, সুখ ও মোহনীয়তার প্রতীক মনে করা হয়। এর সুমিষ্ট সুরে সবাই আকৃষ্ট হয়। বাঁশি বাজলে এর দ্বারা উৎপন্ন শব্দ থেকে নেতিবাচক শক্তি দূর হয়ে পরিবেশে ইতিবাচক শক্তি সঞ্চারিত হয়। এমন পরিস্থিতিতে যদি আপনার মনে হয় যে ঘরে নেতিবাচক শক্তির আধিপত্য রয়েছে, তাহলে ভগবান শ্রীকৃষ্ণকে রুপোর বাঁশি নিবেদন করুন। আপনি যদি একটি রূপার বাঁশি কিনতে না পারেন তবে আপনি একটি বাঁশের বাঁশিও কিনতে পারেন। শ্রী কৃষ্ণকে বাঁশি দেওয়ার পর সেই বাঁশিটি আপনার বাড়ির ড্রয়িংরুমে রাখুন।

দম্পত্য সুখ

স্বামী-স্ত্রীর মধ্যে কলহ দেখা দিলে জন্মাষ্টমীর দিন একটি বাঁশি আনুন এবং সেই বাঁশিটি ভগবান শ্রীকৃষ্ণকে অর্পণের পর সেই বাঁশিটি আপনার বিছানার কাছে রাখুন। এতে করে আপনার দাম্পত্য জীবন সুখের হবে।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক ৷ এই তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত )

 

ভাগ্যলিপি খবর

Latest News

Kolkata Knight Riders বনাম T.B.C. ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? KKR vs SRH Qualifier 1 Live: গুরুত্বপূর্ণ কোয়ালিফায়ারে টস হারলেন শ্রেয়স 'নিষিদ্ধ' করে মানহানি করল কমিশন, ‘ফাইনাল চান্স’ দিয়ে আদালতে যাবেন, দাবি অভিজিতের 'আলাদা বলে কিছু মনে হচ্ছে না...' জন্মদিনে মন খারাপ কনীনিকার, কী হল অভিনেত্রীর? টসে জিতল Sunrisers Hyderabad , প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিল| শাহজাহাঁকে আমার হাতে তুলে দিন ১০ মিনিটে হিসাব মিটিয়ে দেব: হেমন্ত বিশ্বশর্মা অখিলেশের সভায় ধুন্ধুমার! ছোড়া হল চেয়ার-জুতো, মাইকের গোছা টেনে নামানোর চেষ্টা চা দিবস উপলক্ষে রইল দুর্দান্ত রেসিপি, খেয়ে দেখুন তো, ভালো লাগে কি না IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে

Latest IPL News

IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.