বাংলা নিউজ > ভাগ্যলিপি > Leo Horoscope June 16-June 22: সিংহ রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের তৃতীয় সপ্তাহের রাশিফল

Leo Horoscope June 16-June 22: সিংহ রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের তৃতীয় সপ্তাহের রাশিফল

সিংহ রাশির সাপ্তাহিক রাশিফল

জুনের ১৬ থেকে ২২ তারিখ সিংহ রাশির কেমন যাবে? অর্থভাগ্য কতটা ভালো? প্রেমের জগতে কী হবে? জেনে নিন জুনের তৃতীয় সপ্তাহের রাশিফল।

সততা, আন্তরিকতা এবং প্রতিশ্রুতির উপর ভিত্তি করে একটি স্থিতিশীল সম্পর্ক রাখুন। আপনি অফিসে সেরা ফলাফল দিয়েছেন তা নিশ্চিত করুন। আর্থিক সমস্যাগুলি যত্ন সহকারে পরিচালনা করুন। সুস্থ জীবন যাপন করতে পারবেন।

সিংহ রাশির সাপ্তাহিক রাশিফল

আপনার প্রেমের সম্পর্ক সপ্তাহের প্রথম অংশে ছোটখাটো কম্পন দেখা দিতে পারে। সুখী থাকার জন্য সমস্যাগুলি নিষ্পত্তি করুন এবং আপনারা দুজনেই উপভোগ করেন এমন জিনিসগুলিতে লিপ্ত হন। প্রেমিকাকে ভালো মেজাজে রাখতে সতর্ক থাকুন। সপ্তাহের দ্বিতীয় অংশে সম্পর্কের সাথে সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হবে। পিতা-মাতার অনুমোদন পেতে পারেন। ভাগ্যবান মহিলা সিংহ রাশি পুরানো তর্ক নিষ্পত্তি করে পুরানো সম্পর্কগুলিতে ফিরে যাবেন। তবে, বিবাহিত স্থানীয়দের অবশ্যই এমন কিছু এড়ানো উচিত যা তাদের বৈবাহিক জীবনে ব্যাঘাত ঘটাতে পারে।

সিংহ রাশির সাপ্তাহিক রাশিফল

আপনার কর্মক্ষমতা উন্নত করা দরকার এবং এটি অফিসে আরও বাড়িয়ে তুলতে পারে। আপনার আরও উদ্ভাবনী ধারণা থাকবে তবে অনুপ্রেরণা এবং সংস্থানগুলির অভাব সেগুলি চাকরিতে রোপণ করার ক্ষেত্রে একটি দুর্দান্ত অসুবিধা হবে। আপনি কর্মক্ষেত্রে আরও বেশি সময় ব্যয় করেছেন এবং পরিচালনাকে খুশি রেখেছেন তা নিশ্চিত করুন। আইটি, হেলথকেয়ার হসপিটালিটি এবং সিভিল ইঞ্জিনিয়ারিং পেশাদাররা বিদেশে যাওয়ার সুযোগ পাবেন। শিক্ষার্থীরা বিদেশি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারবে। নতুন উদ্যোগ চালু করার জন্যও এটি একটি ভাল সময় এবং ব্যবসায়ীদের নতুন চুক্তি স্বাক্ষর করা থেকে বিরত থাকা উচিত নয়।

সিংহ রাশির সাপ্তাহিক রাশিফল

সপ্তাহের মাঝামাঝি সময়ে কিছু দীর্ঘ-মুলতুবি বকেয়া মিটিয়ে দেওয়া হবে। একটি ব্যাংক ঋণ অনুমোদিত হবে যখন আপনাকে কোনও অভাবী আত্মীয় বা ভাইবোনকে আর্থিক সহায়তা প্রদানের প্রয়োজন হবে। স্টক এবং ট্রেডে বিনিয়োগ করার সময় সতর্কতা অবলম্বন করুন। আপনার বিনিয়োগ পরিকল্পনা সম্পর্কে সঠিক ধারণা রাখুন কারণ অর্থ হারানো আপনার চাওয়া শেষ জিনিস।

সিংহ রাশির সাপ্তাহিক রাশিফল

কোনও বড় স্বাস্থ্য সমস্যা আপনার দৈনন্দিন জীবনে প্রভাব ফেলবে না। তবে কিছু মহিলার স্ত্রীরোগ সংক্রান্ত সমস্যা সম্পর্কিত অভিযোগ থাকবে। বাচ্চাদের খেলার সময় আঘাতের চিহ্ন থাকতে পারে তবে তারা গুরুতর হবে না। কিছু সিনিয়রদের শ্বাসকষ্টের পাশাপাশি নিদ্রাহীনতাও থাকতে পারে। অ্যালকোহল এবং তামাক উভয়ই ছেড়ে দেওয়ার জন্য এই সপ্তাহটি বিবেচনা করুন।

 

ভাগ্যলিপি খবর

Latest News

Sri Lanka Women বনাম Bangladesh Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? রবিতে ভারী বৃষ্টি ২ জেলায়, সোমে ৭টিতে, কদিন এরকম থাকবে বাংলায়? ঝড় হবে ৬০ কিমিতে আকাশ-ইশার বিয়েতে যেতে দেননি করিনা!ললিতাকে অনন্তের বিয়েতে যেতে ছুটি দেন রামচরণ মাতৃবিয়োগের পর কেমন করে আগলে রাখছেন নতুন বউ কৌশম্বিকে? জানালেন স্বামী আদৃত গরুর পিছনে ছুটলেন পুরপ্রধান, আলিপুরদুয়ারের রাস্তায় এমন দৃশ্য দেখে হতবাক মানুষজন অভিযোগকারীদের বিরুদ্ধে হাইকোর্টে মামলার হুমকি, গ্রেফতারির পরেও তেজ কমেনি জামালের আমরা জেগে থাকলে মস্তিষ্কের এই অংশ ঘুমোয়, আর ঘুমোলে জেগে ওঠে! বলছে গবেষণা চন্দ্র দিবস! কেন পালিত হয় এই দিনটি, জানেন না বেশির ভাগই 'আমরা তো ভগবানের দূত', জানালেন CPR দিয়ে রোগীর প্রাণ বাঁচানো চিকিৎসক গীতার গানের ভক্ত ছিলেন লতা, ষোল বছর বয়সে প্রথম গান গেয়েছিলেন এই গায়িকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.