বাংলা নিউজ > ভাগ্যলিপি > Leo Horoscope Today: সিংহের দৈনিক রাশিফল: উলটো-পালটা খরচে এড়িয়ে যেতে হবে, স্বাস্থ্য ঠিকঠাক থাকবে
Leo Horoscope Today: আজ সিংহ রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)

Leo Horoscope Today: সিংহের দৈনিক রাশিফল: উলটো-পালটা খরচে এড়িয়ে যেতে হবে, স্বাস্থ্য ঠিকঠাক থাকবে

  • Leo Horoscope Today: বুধবার (২২ জুন) কেমন কাটবে সিংহ রাশির জাতকদের, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। সার্বিকভাবে কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

কেরিয়ার রাশিফল: সহকর্মীদের থেকে সচেতন থাকতে হবে। তাঁরা আপনার সাফল্যে একেবারেই খুশি হবেন না। তাই উচ্চপদস্থ আধিকারিকদের কান ভাঙানোর চেষ্টা করবেন। উচ্চপদস্থ আধিকারিকদের মনে সাময়িকভাবে ভুল ধারণা তৈরি হতে পারে। তবে হতাশ হয়ে পড়বেন না। শীঘ্রই তাঁদের ভুল ধারণা কেটে যাবে। তারপর পদোন্নতির সুযোগ খুলে যাবে।

আর্থিক রাশিফল: আর্থিক দিক থেকে উত্থান-পতন হতে পারে। আপনি যতটা আশাপ্রকাশ করেছিলেন, সেই নিরিখে মুনাফা আসবে না। শৌখিন দ্রব্যের প্রতি আকর্ষণ থাকবে। তবে ভেবেচিন্তে খরচ করবেন। শৌখিন দ্রব্য আপাতত না কেনার পরিকল্পনা করা ভালো। জরুরি পরিস্থিতির কথা ভেবে অর্থ সঞ্চয় করতে হবে সিংহ রাশির জাতকদের।

স্বাস্থ্য রাশিফল: আজ আপনার স্বাস্থ্য ঠিকঠাক থাকবে। ঠিকভাবে ডায়েট চার্ট মেনে চললে শারীরিক অবস্থা ভালো থাকবে। ব্যায়াম করতে হবে। ঠিকমতো জল খেতে হবে সিংহ রাশির জাতকদের।

লাকি নম্বর: ১৮। 

লাকি কালার: রোসি ব্রাউন।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন