বাংলা নিউজ > ভাগ্যলিপি > Leo Horoscope Today: সিংহের দৈনিক রাশিফল: শুক্রবার কিছুটা উদ্ভট কাটবে, ভুল করেও উপহার ক্রয় নয়
Leo Horoscope Today: আজ সিংহ রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)

Leo Horoscope Today: সিংহের দৈনিক রাশিফল: শুক্রবার কিছুটা উদ্ভট কাটবে, ভুল করেও উপহার ক্রয় নয়

  • Leo Horoscope Today: আজ (শুক্রবার, ২৪ জুন) কেমন কাটবে সিংহ রাশির জাতকদের, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। সার্বিকভাবে কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

সিংহ রাশি

আজকের দিনটা সিংহ রাশির জাতকদের কিছুটা উদ্ভট কাটবে। একদিকে যখন জীবনের কয়েকটি ক্ষেত্রে দারুণ কাটবে, তখন কয়েকটি ক্ষেত্রে আপনার চ্যালেঞ্জের সম্মুখীন হবেন। স্বাস্থ্য এবং পেশাদারি ক্ষেত্রে সময় দারুণ কাটবে। পরিবারের দিক থেকে তো আজকের দিনটা দুর্দান্ত থাকবে। 

তবে সম্পত্তি এবং আর্থিক দিক থেকে আজ সিংহ রাশির জাতকদের তেমন কিছু আশা না রাখার পরামর্শ দিচ্ছেন জ্যোতিষীরা। আর্থিক দিক থেকে দিনটা মোটামুটি কাটবে। তাই আজ ভেবেচিন্তে পা ফেলতে হবে। খরচের ক্ষেত্রে বাড়তি সতর্কতা বজায় রাখতে হবে সিংহ রাশির জাতকদের।

আরও পড়ুন: Ambubachi 2022: রবিবার পর্যন্ত চলবে অম্বুবাচী, এর মধ্যে ভুলেও কোন কাজগুলি করবেন না

এটা উপহার কেনার সঠিক সময় নয়। কারণ কোনও খারাপ খবর পেতে পারেন।প্রেমজীবন ভালো কাটবে। দীর্ঘদিন যে পরিকল্পনা করেছেন, তা সফল হবে। বিশেষত প্রেমিক বা প্রেমিকার সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন।

লাকি নম্বর: এক।

লাকি কালার: গোলাপি।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন