বাংলা নিউজ > ভাগ্যলিপি > Libra Horoscope June 16-June 22: তুলা রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের তৃতীয় সপ্তাহের রাশিফল

Libra Horoscope June 16-June 22: তুলা রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের তৃতীয় সপ্তাহের রাশিফল

তুলা রাশির সাপ্তাহিক রাশিফল

জুনের ১৬ থেকে ২২ তারিখ তুলা রাশির কেমন যাবে? অর্থভাগ্য কতটা ভালো? প্রেমের জগতে কী হবে? জেনে নিন জুনের তৃতীয় সপ্তাহের রাশিফল।

অতীতের প্রেমের সমস্যাগুলি নিষ্পত্তি করার জন্য স্মার্ট উপায়ে যান। ক্যারিয়ারের বৃদ্ধির জন্য কর্মক্ষেত্রে সেরাটি বের করে আনুন। এই সপ্তাহে সম্পদের ভাল প্রবাহ হবে. আপনার ক্যারিয়ারে সফল হওয়ার জন্য পেশাদার চ্যালেঞ্জগুলি অতিক্রম করুন। আপনি প্রেমের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ এবং এটি ভাল ফলাফল আনবে। আর্থিকভাবে আপনি স্থিতিশীল হবেন তবে আপনার স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন।

তুলা রাশির সাপ্তাহিক রাশিফল

আপনি আপনার প্রেমের জীবনে ছোটখাটো সমস্যার মুখোমুখি হতে পারেন। সম্পর্কের ক্ষেত্রে তর্ক এবং বাইরের হস্তক্ষেপ এড়িয়ে চলুন। একজন ভাল শ্রোতা হন এবং ব্যক্তিগত এবং পেশাদার উভয় প্রচেষ্টায় একে অপরকে সমর্থন করুন। আপনার প্রেমিকের প্রয়োজনের প্রতি সংবেদনশীল হন এবং এটি বন্ধনকে আরও দৃঢ় করবে। আপনার মতামতের সাথে লেগে থাকুন তবে এটি সঙ্গীর উপর জোর করবেন না। অবিবাহিত দম্পতির সতর্ক হওয়া দরকার কারণ গর্ভাবস্থা হতে পারে। অবিবাহিত মহিলারা পরিচিত ব্যক্তির কাছ থেকে প্রস্তাব পেতে পারেন।

তুলা রাশির সাপ্তাহিক রাশিফল

কাজের ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন কারণ আপনার প্রচেষ্টা প্রত্যাশিত ফলাফল নাও আনতে পারে। এটি আপনার আত্মবিশ্বাসকে বাধাগ্রস্ত করতে পারে এবং হতাশার দিকেও নিয়ে যেতে পারে। তবে, হাল ছাড়বেন না কারণ আগামী দিনে জিনিসগুলি ট্র্যাকে থাকবে। মহিলা তুলা রাশির ম্যানেজাররা দলের মধ্যে থেকে সমস্যায় পড়তে পারেন তবে আপনি শৃঙ্খলার মাধ্যমে এই সঙ্কটটি কাটিয়ে উঠতে পারেন। উদ্যোক্তারা বাণিজ্য বাড়ানোর সম্ভাবনা দেখতে পাবেন এবং সপ্তাহের দ্বিতীয় অংশটি নতুন উদ্যোগ চালু করার জন্যও সেরা।

তুলা রাশির সাপ্তাহিক রাশিফল

কোনও বড় আর্থিক সমস্যা রুটিন জীবনে প্রভাব ফেলবে না। তহবিল আসা সত্ত্বেও, আপনি সঞ্চয় করার মেজাজে নাও থাকতে পারেন, যা বৃষ্টির দিনের জন্য একটি গুরুত্বপূর্ণ কাজ। আপনি বিনিয়োগ হিসাবে একটি নতুন সম্পত্তি কিনতে পারেন এবং কিছু মহিলা গহনা কিনবেন। ব্যবসায়ীরা বিদেশে তহবিল সন্ধানে সফল হবেন এবং দীর্ঘদিনের কিছু বকেয়াও পরিশোধ করা হবে।

 

তুলা রাশির সাপ্তাহিক রাশিফল

কোনও বড় স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা থাকবে না। তবে লাইফস্টাইলের দিকে নজর রাখা, ব্যায়াম দিয়ে দিন শুরু করা এবং ইতিবাচক মনোভাবের মানুষের সঙ্গে বেশি সময় কাটানো ভালো। কিছু মহিলা স্ত্রীরোগ সংক্রান্ত জটিলতা বিকাশ করতে পারে এবং ডাক্তারের সেবা পেতে দেরি করে না।

ভাগ্যলিপি খবর

Latest News

২৬ তম জন্মদিনে শিরডির সাই বাবার মন্দিরে ইশান! দলে কি ফের জায়গা করতে পারবেন? সন্দেশখালি এখন অতীত! বিজেপির বৈঠকেও দেখা মিলল না রেখা পাত্রের বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে, বিয়ের প্রস্তাবও আসতে পারে! লাকি কারা? আমেরিকায় T20 বিশ্বকাপ আয়োজন করে বিরাট ক্ষতি ICC-র, টাকার অঙ্ক চমকে দেবে- রিপোর্ট লক্ষ্মীবারে ঘরে লক্ষ্মী আসার খবর দিলেন আলি ফজল, মা হলেন অভিনেত্রী রিচা চড্ডা! বঙ্গোপসাগরে তৈরি হয়ে গেল নিম্নচাপ, দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস কখন থেকে? ভারী বৃষ্টি শুরু হওয়ার আগেই দত্তাবাদে রাস্তায় ধস, গাড়ি নামল জলে বাবা বিরাটের কোলে ছোট্ট অকায়, প্রথমবার দেখা গেল অনুষ্কার সদ্যোজাত ছেলেকে ট্রাম্পের VP প্রার্থী জেডি ভান্সের সঙ্গে কীভাবে প্রেম ভারতীয় বংশোদ্ভূত ঊষার? নিট কাণ্ডে এবার সিবিআইয়ের জালে এইমসের ৪ স্নাতকস্তরের পড়ুয়া, শুরু জেরা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.