বাংলা নিউজ > ভাগ্যলিপি > Libra Horoscope Today: তুলার দৈনিক রাশিফল: টাকা সঞ্চয়ের জন্য দারুণ সময়, ঘুরতে যাওয়ার আচমকা প্ল্যান হবে

Libra Horoscope Today: তুলার দৈনিক রাশিফল: টাকা সঞ্চয়ের জন্য দারুণ সময়, ঘুরতে যাওয়ার আচমকা প্ল্যান হবে

Libra Horoscope Today: আজ তুলা রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন।

Libra Horoscope Today: আজ (শুক্রবার, ২৪ জুন) কেমন কাটবে তুলা রাশির জাতকদের, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। সার্বিকভাবে কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

তুলা রাশি

পেশাদারি ক্ষেত্র ছাড়া জীবনের অন্যান্য ক্ষেত্রে দিনটা ভালো কাটবে। আনন্দে কাটবে শুক্রবার। বিনিয়োগের ক্ষেত্রে সিদ্ধান্ত নেওয়ার জন্য তুলা রাশির জাতকদের কাছে এটাই সেরা সময়। আর্থিক দিক থেকে দিনটা খুব ভালো কাটবে। আর্থিক অবস্থা ভালো থাকায় সঞ্চয় খাতে বেশি অর্থ ঢালতে পারবেন। এতদিন যে সংযমী হয়ে চলেছেন, সেটার দাম পাবেন। সেই বিনিয়োগের ফলে ভবিষ্যতে লাভবান হবেন। 

ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আচমকা সেই পরিকল্পনা তৈরি হতে পারে। পরিবারের লোকজনের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। দ্রুত সেই পরিকল্পনা করে ঘুরে আসবেন তুলা রাশির জাতকরা। 

আরও পড়ুন: Ambubachi 2022: রবিবার পর্যন্ত চলবে অম্বুবাচী, এর মধ্যে ভুলেও কোন কাজগুলি করবেন না

শুক্রবার প্রেমজীবনের ক্ষেত্রে তুলা রাশির জাতকদের উদ্ভট কাটতে পারে। কারও কারও প্রেমজীবনে সুখ আসবে। ঝামেলা মিটে যাবে। মনমালিন্য দূরে ঠেলে একে অপরের আরও কাছে আসবেন। কারও কারও ক্ষেত্রে আবার সমস্যা বাড়তে পারে। যে তুলা রাশির জাতকদের সমস্যা বাড়বে, তাঁদের সতর্ক থাকতে হবে। জীবনসঙ্গীর মন জয়ের চেষ্টা করলে দ্রুত সমস্যা কেটে যাবে।

লাকি নম্বর: ১৮।

লাকি কালার: স্যান্ডি ব্রাউন।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন