বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Love Horoscope 8 January 2023: মাখো মাখো রোম্যান্সে হাবুডুবু খাবেন কারা? জানুন ৮ জানুয়ারি রবিবারে প্রেমের রাশিফলে

Daily Love Horoscope 8 January 2023: মাখো মাখো রোম্যান্সে হাবুডুবু খাবেন কারা? জানুন ৮ জানুয়ারি রবিবারে প্রেমের রাশিফলে

প্রেমে রবিবার দিনটি কেমন কাটবে? জানুন রাশিফলে।

Dily Love Horoscope 8 January 2023: প্রেমের দিক থেকে ৮ জানুয়ারি কোন কোন রাশির জন্য লাকি প্রমাণিত হচ্ছে? তার উত্তর রয়েছে দৈনিক প্রেমের রাশিফলে। রবিবার মেষ থেকে মীনের প্রেমভাগ্য জেনে নিন  একনজরে।

মেষ- প্রেমে সঙ্গীর সঙ্গে কোনও বেশি বুদ্ধিদীপ্ত বিষয় নিয়ে আলোচনা করতে যাবেন না। হিতে বিপরীত হয়ে যাবে। তাঁকে ইম্প্রেস করতে গিয়ে আপনি পড়ে যাবেন মহাবিপদে। লাল পোশাক পরে আপনার পার্টনারকে খুশি করতে চেষ্টা করলেও, আজ মন মজানো কঠিন। ধিরে সুস্থে পদক্ষেপ নিন।

বৃষ- আজ সন্ধ্যেয়ে রোম্যান্টিক কোনও সময় একসঙ্গে কাটাতে চলেছেন আপনারা। প্রেমিকা বা প্রেমিক আজ কেবল আপনার দিকেই তাকিয়ে থাকবেন। আপনার সৌন্দর্য থেকে নজর সরাতে পারবেন না তিনি। কোনও রোম্যান্টিক বই পড়ে বা ডেট-এ গিয়ে আপনারা ভালো সময় উপভোগ করবেন।

মিথুন- আপনার প্রেম জীবনকে আজ ভরিয়ে দেবে রোম্যান্স। আপনার দিকে আজ প্রেমিকের দুষ্টু চাউনিতেই আপনি ইমপ্রেস হতে বাধ্য। আপনার একে অপরের থেকে নিজেকে দূরে রাখতে পারবেন না। জমবে প্রেম!

কর্কট- আপনার মনের অবস্থা কেবল আপনার সুইটহার্টই জানেন। নিজের দুঃখ, কষ্ট, সমস্যা আজ মন খুলে তাঁর সঙ্গে ভাগ করে নিন। জীবনে আসতে থাকা চ্যালেঞ্জগুলি নিয়েও কথা বলুন সোজাসুজি।

সিংহ- আজ মন খুলে আনন্দ করার মেজাজে আছেন আপনি। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে চুটিয়ে ফুর্তি করার মেজাজে আজ আপনি। আর সঙ্গীও আপনার এই আনন্দ থেকে মুখ ফেরাতে পারবেন না। দাম্পত্য প্রেমও উঠবে জমে।

কন্যা-প্রেমে কতটা সময় দিচ্ছেন সে খেয়াল রাখছেন তো! প্রেমের কারণে আপনার অন্য কোনও লক্ষ্য় নষ্ট হচ্ছে না তো? এই উত্তর নিজের কাছে রাখুন। তার থেকেই জানতে পারবেন প্রেম আপনার জীবনে কীভাবে দামি সময় আজ কেড়ে নিচ্ছে। তবে প্রেমে ধাক্কা খেয়ে হাল ছাড়বেন না, রয়েছে সামনে ভালো সময়।

তুলা- প্রেমে ছোট ছোট ব্যাপার নিয়ে কিছুটা হতাশ হয়ে পড়বেন আপনি। নিদের মানসিক  স্বাস্থ্য ভালো রাখতে একাধিক দিক থেকে চেষ্টা করতে পারেন। প্রেম থেকে মুখ ফিরিয়ে কিছুটা মন দিতে পারেন ধার্মিক দিকে।

বৃশ্চিক-প্রেমের ক্ষেক্রে পছন্দের মানুষটিকে নিয়ে আজ আকাশ কুসুম ভাবনার দিন। সকাল থেকেই রবিবারের মেজাজে আজ তাঁকে নিয়েই ভেবে যাবেন। বহু পুরনো কথা আর পুরনো বিষয়ে প্রেম আজ কল্পনায় মশগুল থাকবে।

ধনু-প্রেমে আপনিই আপনার মনকে চালান! ফলে মন আপনাকে চালাতে পারে না। প্রেমিকার মনের কথা বুঝতে পেরে বা প্রেমিকের মুড বুঝতে পেরে আজ ব্যাপক কিছর আয়োজন করতে পারেন। কোথাও লং ড্রাইভে যেতে পারেন।

মকর- প্রেমে মত পার্থক্য হওয়া কোনও নতুন কথা নয়! আজ আপনাদের জীবনেও সেই কাণ্ডই হবে। তবে তা আপনি সামলে উঠতে পারবেন। প্রেমে আজ নতুনত্ব কিছু শিখতে পারবেন। 

কুম্ভ- আজ কিন্তু প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সাবধানে কথা বলুন। তাতে মিলতে পারে কিছুটা সমস্যার সুরাহা। আজ ব্যাপক ঝগড়ার সম্ভাবনা থাকবে। প্রেমে বিবাদ আর বিতর্ক থেকে সরে আসুন।

মীন- মনে কোনও সুপ্ত রোম্যান্টিক আইডিয়া আসতে পারে। তবে আপনার সঙ্গী সেটিকে আরও উস্কানি দিতে পারেন। আজ দুজনের উদযোগেই কোনও রোম্যান্টিক সময় একসঙ্গে কাটাতে পারেন। যা এক অবাক করা কল্পনার জগত আপনাদের এনে দেবে।

 (এই তথ্য মান্য়তা নির্ভর। এর সত্যতার দাবি করে না হিন্দুস্তান টাইমস বাংলা।)

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন