বাংলা নিউজ > ভাগ্যলিপি > ক্ষমা চেয়ে জীবনে ফিরে আসতে চাইবেন 'এক্স' - আজ কোন রাশির প্রেমজীবন কেমন কাটবে?
ক্ষমা চেয়ে জীবনে ফিরে আসতে চাইবেন 'এক্স' - আজ কোন রাশির প্রেমজীবন কেমন কাটবে? (ছবিটি প্রতীকী)
ক্ষমা চেয়ে জীবনে ফিরে আসতে চাইবেন 'এক্স' - আজ কোন রাশির প্রেমজীবন কেমন কাটবে? (ছবিটি প্রতীকী)

ক্ষমা চেয়ে জীবনে ফিরে আসতে চাইবেন 'এক্স' - আজ কোন রাশির প্রেমজীবন কেমন কাটবে?

  • দৈনিক রাশিফল: আজ আপনার প্রেম ও দাম্পত্য জীবন কেমন কাটবে, কতটা সতর্ক হতে হবে, জানাচ্ছেন জ্যোতিষীরা। জেনে নিন বুধবারের প্রেম রাশিফল।

মেষ রাশি- নিজের মনের কথা শুনে চলুন। সম্পর্কে কোনও জটিলতা থাকলে মুক্তি পাবেন। নতুনভাবে সম্পর্ক শুরু করতে চাইলে এটা ভালো সময়। জীবনসঙ্গীর সঙ্গে ছোটো-ছোটো মুহূর্ত মনে থেকে যাবে।

বৃষ রাশি- আপনার বিয়ে হোক বা এখনও না হোক - অন্য কারও প্রতি আপনি আকর্ষিত হতে পারেন। আপনি যত বেশি আত্মবিশ্বাসী থাকবেন, তত মনের মানুষ আপনার আচার-ব্যবহার পছন্দ করবেন।

আরও পড়ুন: Surya Grahan 2022: সূর্যগ্রহণের আগে রাহু ও শনির গোচরে সমস্যায় পড়তে হবে বিভিন্ন রাশিকে, কাকে কাকে?

মিথুন রাশি- নতুন লোকজনের সঙ্গে দেখা করার ক্ষেত্রে বেশি ভাবনাচিন্তা করতে হবে না। নিজের মনের কথা একেবারে স্পষ্টভাবে বলুন। মনোবল এমন থাকবে যে ডেটিং নিয়ে নতুনভাবে ভাবনা শুরু করবেন এবং সবকিছু তাড়াতাড়ি এগিয়ে যেতে পারে। 

কর্কট রাশি- জীবনসঙ্গীর পাশাপাশি নিজের বিষয়েও ভাবতে হবে কর্কট রাশির জাতকদের। তাহলে ভবিষ্যতে আপনার প্রেমজীবন ভালো কাটবে। 

সিংহ রাশি- আপনার প্রেমজীবনে ভালো সময় আসতে চলেছে। এমন আশা করতে পারেন। অনেকেই আপনাকে ভালোবাসেন। তবে আপনার জীবনে এমন কয়েকটি প্রশ্ন আছে, যেগুলির উত্তর আপনি জানেন না। 

কন্যা রাশি- অতীতের কোনও খারাপ অভিজ্ঞতার কারণে আজ আপনার মন খারাপ থাকতে পারে। প্রাক্তন প্রেমিক বা প্রেমিকা আপনার থেকে ক্ষমা চাইতে পারেন। তাঁকে আরও একটি সুযোগ দেওয়ার কথা যদি ভাবেন, তাহলে তা আপনার জন্য ভুল প্রমাণিত হতে পারে। তাই দ্বিতীয়বার দেখা করার প্রস্তাবও প্রত্যাখান করে দিন। 

তুলা রাশি- আশপাশের লোকজন যা ভাবছেন, সে বিষয়ে সজাগ থাকুন। যে কোনও বিষয় উভয় দিক থেকেই বিবেচনা করে দেখলে আপনার মন নরম হয়ে যাবে। কেউ কেউ নিজের নেতিবাচক দিক স্বীকার করে দিতে পারেন। গ্রহণযোগ্যতা বাড়াতে হবে।

বৃশ্চিক রাশি- মনোবল চাঙ্গা রাখতে হবে বৃশ্চিক রাশির জাতকদের। তাহলে সম্পর্ক আবারও ভালো হবে। সেই ‘ম্যাজিকের’ খোঁজ করুন, তা আপনার সম্পর্ককে চাঙ্গা করে তুলবে। আপনি যে বিষয়ে আশা করছেন, তা দীর্ঘস্থায়ী নাকি ক্ষণস্থায়ী - তা বোঝা মুশকিল।

ধনু রাশি- প্রেমের সম্পর্ককে ঠিকভাবে চালানোর জন্য নিজের পরিবর্তন করবেন। এক কদম পিছিয়ে গিয়ে আবারও সেই বিষয়ে ভাবনাচিন্তা করতে পারেন। পুরো বিষয়টি বিবেচনা করে সাবধনতা অবলম্বন করে এগিয়ে চলুন।

আরও পড়ুন: আজ সন্ধ্যায় মীনে প্রবেশ শুক্রের, মা লক্ষ্মীর কৃপায় টাকার অভাব হবে না এই ৪ রাশির

মকর রাশি- ধৈর্য এবং শান্ত ব্যবহারের কারণে আপনার প্রেম জীনবন ভালো কাটবে। জীবনসঙ্গী আপনার প্রতি সন্তুষ্ট। আপনার প্রতি আরও প্রেম উজাড় করে দেবেন। জীবনসঙ্গী যে চেষ্টা করছেন, তার প্রশংসা করুন। 

কুম্ভ রাশি- রোমান্টিক সম্পর্কে পা দেওয়ার আগে ‘হোমওয়ার্ক’ করতে হবে। সিঙ্গল থাকলে হতাশ হয়ে পড়বেন না। নিজের জীবনসঙ্গী বেছে নেওয়ার ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। 

মীন রাশি- অন্য লোকজন কী বলছেন, তাতে পাত্তা দেবেন না। নিজের জীবনসঙ্গীর উপর পুরো ভরসা করবেন (অবশ্যই আপনি কতটা ভরসা করেন নিজে, তার উপর নির্ভর করছে)। জীবনসঙ্গীর হৃদয়ে গেঁথে আছেন আপনি। তাই তাঁকে কী বলবেন, তা ভেবেচিন্তে নিন।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন