বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক প্রেম রাশিফল: তৃতীয় ব্যক্তি প্রেমজীবনে বিভেদ বাড়াবে, সমস্যায় দম্পতিরা
মঙ্গলবার প্রেম জীবন কেমন কাটবে? জেনে নিন

দৈনিক প্রেম রাশিফল: তৃতীয় ব্যক্তি প্রেমজীবনে বিভেদ বাড়াবে, সমস্যায় দম্পতিরা

  • আজ আপনার প্রেম ও দাম্পত্য জীবন কেমন কাটবে, কতটা সতর্ক হতে হবে, জানাচ্ছেন জ্যোতিষীরা। জেনে নিন মঙ্গলবারের প্রেম রাশিফল।

মেষ- ভালোবাসা জয় করতে চাইলে রোম্যান্টিক হন। একটি প্রেমপত্র লিখুন, ফুল কিনুন ও উপহার দিন। 

বৃষ- প্রেমজীবনে সাবধানতা অবলম্বন করুন। কারণ তৃতীয় কোনও ব্যক্তি আপনার প্রেম জীবনে দখল দিতে পারেন। প্রেম জীবনে সমস্যা দেখা দিতে পারে। ভালোবাসার কারণে যাত্রা করতে পারেন। 

মিথুন- প্রেম বিবাহের কথা এগিয়ে নিয়ে যাওয়ার জন্য পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করাতে পারেন। জীবনে আনন্দের আগমন ঘটবে। জীবনসঙ্গীর রাগী স্বভাব নিয়ন্ত্রণে থাকবে। 

কর্কট- ভালোবাসার জন্য দিন অনুকূল। প্রেমীর জন্য সারপ্রাইজ প্ল্যান করতে পারেন। নতুন বন্ধুদের সঙ্গে দেখা হবে। জীবনে নতুন আনন্দের আগমন ঘটবে।

সিংহ- বিয়ের তারিখ পাকা হতে দেরি হবে। প্রেমিক-প্রেমিকার মধ্যে ভালোবাসা থাকবে। এই ভালোবাসা বজায় রাখার জন্য বাইরে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। 

কন্যা- কাজে ব্যস্ততার কারণে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে থাকলে তা-ও বাতিল হয়ে যাবে। হতাশ না হয়ে বাড়িতে আনন্দপূর্ণ সময় কাটান।

তুলা- স্বামী-স্ত্রী'র মধ্যে বিবাদ হলে কথাবার্তা বলে দূর করুন। প্রেমীর সঙ্গে কোনও কারণে ঝগড়া হতে পারে। 

বৃশ্চিক- বিয়ের প্রস্তাব পেতে পারেন। প্রেমজীবন সুখে কাটবে। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। শ্বশুরবাড়ির সদস্যরা কোনও সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারেন।

ধনু- রোম্যান্টিক দিন। কোনও নতুন বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। যুবকদের বিয়ে হবে।   

মকর- জীবনসঙ্গীর সঙ্গে সামান্য বিবাদ হতে পারে। তবে এর ফলে প্রেম সম্পর্কে কোনও সমস্যা দেখা দেবে না। 

কুম্ভ- ভালোবাসা ব্যক্ত করার জন্য দিন অনুকূল। জীবনসঙ্গীর সঙ্গে ভালো ভাবে দিন কাটাবেন। বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে মতভেদ হতে পারে।     

মীন- প্রেমীদের জন্য দিন ভালো। বিবাদে জড়াতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে নতুন কাজের সূচনা করার জন্য দিন ভালো।

বন্ধ করুন