বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক প্রেম রাশিফল: বিয়ের অপেক্ষায় রয়েছেন? সুসংবাদ পাবেন আজ
বুধবার প্রেম জীবন কেমন কাটবে? জেনে নিন
বুধবার প্রেম জীবন কেমন কাটবে? জেনে নিন

দৈনিক প্রেম রাশিফল: বিয়ের অপেক্ষায় রয়েছেন? সুসংবাদ পাবেন আজ

  • আজ আপনার প্রেম ও দাম্পত্য জীবন কেমন কাটবে, কতটা সতর্ক হতে হবে, জানাচ্ছেন জ্যোতিষীরা। জেনে নিন বুধবারের প্রেম রাশিফল।

মেষ- সন্তান সুখ লাভ করবেন। দাম্পত্য জীবনে সুখ থাকবে। জীবনসঙ্গীর ভালোবাসা লাভ করবেন। একে অপরের সঙ্গে মনের কথা ভাগ করে নেবেন। এর ফলে একে অপরের মধ্যে দূরত্ব কমবে।

বৃষ- জীবনসঙ্গীর সঙ্গে রোম্যান্স করার পূর্ণ সুযোগ লাভ করবেন। জীবনসঙ্গী থেকে দূরে থাকলে, তাঁর সঙ্গ লাভ করবেন। বিয়ের অপেক্ষায় রয়েছেন যাঁরা, তাঁদের জন্য দিন অত্যন্ত শুভ। পছন্দমতো জীবনসঙ্গী পেতে পারেন। প্রেমীর সঙ্গে মনের কথা ভাগ করে নিতে পারেন। 

মিথুন- প্রিয় মানুষের সঙ্গে ঝগড়া হতে পারে। দাম্পত্য সম্পর্তে তিক্ততা আসবে। কোনও জিনিসের কারণে আপনার প্রিয় আপনার কাছে জেদ ধরতে পারে।  

কর্কট- আর্থিক লাভের যোগ রয়েছে। এর ফলে পরিবারে আনন্দের আগমন ঘটবে। দম্পতিদের মধ্যে সামঞ্জস্য থাকবে। নিজের কথা দিয়ে প্রেমীর মন জয় করবেন। উভয় মিলে ভবিষ্যৎ পরিকল্পনা করবেন।

সিংহ- প্রেমীর সঙ্গে অহংকার, বিবাদ সম্পর্কে তিক্ততা সৃষ্টি করতে পারে। এর ফলে সম্পর্কে দূরত্ব সৃষ্টি হতে পারে। 

কন্যা- প্রেমিকার সঙ্গে ঝগড়া হতে পারে। প্রেম জীবনের জন্য দিন অনুকূল নয়। ব্রেকআপ হতে পারে। সঙ্গীর সঙ্গে বেশি সময় কাটান, সম্ভব হলে কোথাও ঘুরতে যান। এর ফলে সম্পর্ক মজবুত হবে।

তুলা- স্বামী-স্ত্রী'র মধ্যে আর্থিক কারণে কথা কাটাকাটি হতে পারে। বচসা এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। বদলির কারণে দূরত্ব সৃষ্টি হবে, ফলে মনে হতাশা থাকবে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন।

বৃশ্চিক- বিপরীত লিঙ্গের জাতকের কাছ থেকে ব্যবসায় উন্নতির সুযোগ পাবেন। ভাগ্যোন্নতি হলেও মনে দুশ্চিন্তা থাকবে।

ধনু- দাম্পত্য জীবনে অখুশি থাকলে আজ পরিস্থিতি উন্নত হবে। নিজের ভাষায় নিয়ন্ত্রণ রাখুন, তা না হলে সম্পর্ক নষ্ট হতে পারে।

মকর- ছোটোখাটো কারণে জীবনসঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। সঙ্গী রেগে যেত পারে। মিষ্টি মিষ্টি কথা বলে, তার রাগ দূর করার চেষ্টা করুন। প্রিয় মানুষের সঙ্গে কোনও মনোরম যাত্রায় যেতে পারেন। খাঁটি ভালোবাসার খোঁজে থাকলে আপনার খোঁজ পূর্ণ হবে।

কুম্ভ- রাগের কারণে বিভেদ সৃষ্টি হবে। এ কারণে আজ নিজের বন্ধুর সঙ্গে দেখা করবেন না এমনকি কথাও কম বলুন। জীবনসঙ্গীর সমর্থন লাভ করবেন।      

মীন- বিয়ের অপেক্ষায় থাকলে সুসংবাদ লাভ করবেন। প্রেমী বা বন্ধুর কাছ থেকে লাভ হবে। 

বন্ধ করুন