বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Horoscope for 21st April: আজ এই রাশির জাতকদের প্রেমজীবনে থাকবে ‘সারপ্রাইজ’, বিশেষ কারও সঙ্গে হবে দেখা
কোনও কোনও রাশির জাতকদের প্রেমজীবন আজ দারুণ কাটবে। (ছবিটি প্রতীকী) (HT_PRINT)

Love Horoscope for 21st April: আজ এই রাশির জাতকদের প্রেমজীবনে থাকবে ‘সারপ্রাইজ’, বিশেষ কারও সঙ্গে হবে দেখা

  • Love Horoscope for 21st April: সম্পর্কে ফাটল দেখা গিয়েছে? জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আজই মেরামতের সঠিক দিন। সময় দিতে হবে প্রেমিক বা প্রেমিকাকে। কারও কারও আবার আজ প্রেমজীবন দারুণ কাটবে। কোন রাশির জাতকদের প্রেমজীবন কেমন কাটবে, তা দেখে নিন দৈনিক প্রেম রাশিফলে -

মেষ রাশি- যদি আপনার সম্পর্কে উত্থান-পতন চলতে থাকে, তাহলে নিজের মজাদার স্বভাবের কারণে অভাবনীয় কিছু করতে পারেন। নাহলে আপাতত যে সম্পর্কে আছেন, তা থেকে বিরতি নিতে পারেন। নিজের সঙ্গে সময় কাটান। এই সময় আপনার মনে কোনও অনুভূতি তৈরি হতে পারে।

বৃষ রাশি- আপনার প্রেম জীবনে ‘সারপ্রাইজ’-র অভাব হবে না। বিশেষ কোনও ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। সেই বিষয়টি যথেষ্ট উপভোগ করবেন। সহকর্মীর প্রেম জীবনের বিষয়ে জানাতে পারেন। 

মিথুন রাশি- আপনি যাঁর সঙ্গে প্রেম করছেন, তাঁর সঙ্গে সম্পর্ক আরও মজবুত হবে। নিজের সম্পর্ক এবং নিজের সঙ্গীর বিষয়ে যত গভীরভাবে জানবেন, তত আপনি সম্পর্ক এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে সাফল্য লাভ করবেন। নিজের প্রেমজীবন নিয়ে সকলের সঙ্গে আনন্দ করুন। আপনার দিন ভালো কাটবে। নিজের সঙ্গীকে প্রেমে ভরিয়ে তোলার দুর্দান্ত সময়।

আরও পড়ুন: Surya Gochar 2022: ১৪ মে পর্যন্ত থাকবে সূর্যের বিশেষ আশীর্বাদ, লাভই লাভ হবে এই রাশির জাতকদের

কর্কট রাশি- আপনি যেরকমভাবে ব্যবহার করেন, তা কোনও সমস্যার কারণে আজ তা কিছুটা আলাদা হতে পারে। আজ আপনার সম্পর্কে উত্থান-পতনের সম্ভাবনা আছে। ঝামেলা হতে পারে। ইতিবাচক থাকতে হবে। তবেই মনের মানুষের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।

সিংহ রাশি- কোনও বিশেষ সম্পর্ক নিয়ে অসন্তোষ তৈরি হতে পারে। তবে কোনও জিনিস নিয়ে আপনি অত্যন্ত সংবেদনশীল হতে পারেন। আপনি যেমন চাইছেন, সেরকমভাবে যদি সম্পর্ক এগিয়ে না যানয, তাহলে সম্পর্কের ক্ষেত্রে দূরত্ব তৈরি হতে পারে। কোনও সমস্যা হলে তা সমাধানের জন্য দ্রুত সিদ্ধান্ত নিতে হবে।

কন্যা রাশি- আপনার প্রেমজীবন কিছুটা সমস্যাসংকুল হতে পারে। তবে বড় কোনও সুযোগ পেতে পারেন। সেই সুযোগের সদ্ব্যবহারের জন্য তৈরি থাকতে হবে। যা আপনি অতীতে করেননি।

তুলা রাশি- দিবাস্বপ্ন না দেখে নিজের প্রিয়জনের প্রতি যে অনুভূতি, তা প্রকাশ করুন। কাউকে যদি পছন্দ হয়, তাহলে এগিয়ে যান এবং তাঁদের সঙ্গে কথাবার্তা বলুন। তবে বেশি বাড়াবাড়ি করা যাবে না। নিজের স্বপ্নপূরণের জন্য কোনও সমস্যার মুখে পড়তে পারে। প্রেমজীবনের যে কোনও বিষয়কে সহজ করে তোলার চেষ্টা করাুন।

বৃশ্চিক রাশি- আজকের মতো দিন আপনার মনোবল কিছুটা বাড়াতে পারে। নিজের পছন্দের হোটল বা পানশালায় মধ্যাহ্নভোজ সারতে পারেন। যদি নিজের পছন্দের মানুষের সঙ্গে প্রেম করতে চান, তাহলে এগিয়ে যেতে পারেন বৃশ্চিক রাশির জাতকরা। তবে পুরো বিষয়টা আপনার মনের মতো হবে না। 

ধনু রাশি- প্রিয়জন আপনাকে যেভাবে ভালোবাসেন, আপনার প্রতি নজর দেন, সেজন্য তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করুন। নিজের প্রিয়জনকে সেরকমভাবেই প্রতিদান দিন। জীবনসঙ্গীকে সময় দিন। 

মকর রাশি- সম্পর্ককে পরবর্তী পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য আজ দারুণ দিন। নিজের সম্পর্ককে আরও এগিয়ে নিয়ে চলুন। নিজের সঙ্গীর কথাবার্তা ভালোভাবে শুনতে হবে। গুরুত্ব দিতে হবে সঙ্গীর কথায়। অন্যদের নিরিখে আপনি মজবুত এবং দীর্ঘকালীন সম্পর্কের সন্ধানে আছেন।

কুম্ভ রাশি- নিজের প্রেমজীবনে মজা আনতে হবে। প্রেমিক বা প্রেমিকার প্রতি উদাসীনতার কারণে আপনার সম্পর্কের অবনতি হয়েছে। সম্পর্ককে ফাঁকফোকর তৈরি হয়েছে। নিজের প্রেমজীবনকে নতুন করে চাঙ্গা করতে সময় বের করুন। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সময় কাটান।

আরও পড়ুন: অন্যের আইডিয়া নকল করে কাজ করে থাকেন এই ৪ রাশির জাতকরা, আপনিও কি তালিকায়?

মীন রাশি- নিজের সম্পর্ককে সর্বদা নতুন ভাবতে হবে। একসঙ্গে কোনও কাজ করার ক্ষেত্রে আজ দারুণ দিন। একসঙ্গে সিনেমা দেখতে যেতে পারেন। একে অপরের সঙ্গে সময় কাটাতে হবে। 

বন্ধ করুন