বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Horoscope for 24th March: দৈনিক প্রেম রাশিফল: প্রেম ও দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে
বৃহস্পতিবার প্রেম জীবন কেমন কাটবে? জেনে নিন

Love Horoscope for 24th March: দৈনিক প্রেম রাশিফল: প্রেম ও দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে

  • আজ আপনার প্রেম ও দাম্পত্য জীবন কেমন কাটবে, কতটা সতর্ক হতে হবে, জানাচ্ছেন জ্যোতিষীরা। জেনে নিন বৃহস্পতিবারের প্রেম রাশিফল।

মেষ- দাম্পত্য জীবন ঠিকঠাক থাকবে। প্রেম জীবন আনন্দে কাটবে।

বৃষ- দাম্পত্য জীবন ঠিকঠাক থাকবে। প্রেম জীবনে চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন। 

মিথুন- দাম্পত্য জীবনে ভালোবাসা থাকবে। সম্পর্ক মজবুত হবে। প্রেম জীবনের জন্য দিন দুর্বল। বিবাদ হতে পারে, সাবধানে থাকুন।

কর্কট- প্রেম সম্পর্কে ছোটখাটো মনোমালিন্য হতে পারে। ভালোবাসা দিয়ে সমস্যার সমাধান করুন। নববিবাহিতদের মধ্যে সামঞ্জস্য সৃষ্টি হতে সময় লাগবে। একে অপরকে বোঝার চেষ্টা করুন।

সিংহ- প্রেম জীবনে আনন্দে ভরে দেওয়ার পূর্ণ চেষ্টা করবেন এবং এতে সফলও হবেন। প্রিয় মানুষকে ভালো কোনও উপহার দিতে পারেন। দাম্পত্য জীবনে দুশ্চিন্তা থাকবে।

কন্যা- প্রেম জীবনের জন্য দিন ভালো। সম্পর্কে কথা কাটাকাটি হতে পারে, তবে ভালোবাসা বজায় থাকবে। দাম্পত্য জীবন ঠিকঠাক থাকবে।

তুলা- জীবনসঙ্গীকে আনন্দিত করার জন্য ভালো পরিকল্পনা তৈরি করতে পারেন। প্রেম জীবনের জন্য দিন ঠিকঠাক। কোনও কারণে যাত্রা করতে পারেন। প্রিয়জনের সঙ্গে দেখা হবে না।

বৃশ্চিক- প্রেম জীবন আনন্দে কাটবে। দাম্পত্য জীবনে অবসাদ থাকবে। তৃতীয় কোনও ব্যক্তি দখল দেওয়ায় আপনার সম্পর্কে ভাঙন দেখা দিতে পারে। 

ধনু- দাম্পত্য জীবন ঠিকঠাক থাকবে। প্রেম জীবন আনন্দে কাটাবেন। তবে আপনার প্রেমী ইগোর কারণে ভুল কিছু বলে ফেলতে পারেন। তা আপনি বুঝতে পারবেন না ও আপনার খারাপ লাগতে পারে।

মকর- পারিবারিক জীবন আনন্দে কাটবে। প্রেম জীবনে সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্য জীবন ভালো কাটবে।  

কুম্ভ- প্রেম জীবনে অবসাদ থাকবে। কাজের জন্য দিন ভালো। দাম্পত্য জীবন ঠিকঠাক থাকবে। 

মীন- প্রেম জীবনের জন্য দিন দুর্বল। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে। সম্পর্কে ভালোবাসা ও রোম্যান্স থাকবে।

বন্ধ করুন