বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Horoscope for 25th March: দৈনিক প্রেম রাশিফল: প্রেম ও দাম্পত্য জীবন সুখে কাটবে, ঘুরতে যেতে পারেন
শুক্রবার প্রেম জীবন কেমন কাটবে? জেনে নিন

Love Horoscope for 25th March: দৈনিক প্রেম রাশিফল: প্রেম ও দাম্পত্য জীবন সুখে কাটবে, ঘুরতে যেতে পারেন

  • আজ আপনার প্রেম ও দাম্পত্য জীবন কেমন কাটবে, কতটা সতর্ক হতে হবে, জানাচ্ছেন জ্যোতিষীরা। জেনে নিন শুক্রবারের প্রেম রাশিফল।

মেষ- দাম্পত্য জীবনে অবসাদ থাকবে। জীবনসঙ্গীর রাগ বাড়বে। প্রেম জীবনেও অবসাদের মুখোমুখি হবেন।

বৃষ- প্রেম জীবনে ভালোবাসা থাকবে। সঙ্গী আপনার মনের কথা বুঝবে। দাম্পত্য জীবনে শ্বশুরবাড়ির হস্তক্ষেপ আপনাকে চিন্তিত করে তুলবে। 

মিথুন- প্রেমিক/প্রেমিকা বা জীবনসঙ্গীর কাছ থেকে প্রচুর ভালোবাসা লাভ করবেন। তবে সঙ্গীর সঙ্গে সামান্য মনোমালিন্যও হতে পারে। আবার সঙ্গীর কাছ থেকে অর্থ লাভও হতে পারে।

কর্কট- প্রেম ও দাম্পত্য জীবনে সুখ বাড়বে। প্রেমী বা জীবনসঙ্গীর সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। প্রেমিক/প্রেমিকার কারণে কারও সঙ্গে বিবাদে জড়াতে পারেন।

সিংহ- প্রেম সম্পর্কের জন্য দিন ভালো। সঙ্গীর সঙ্গে দেখা হবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। বাড়ির কাজে তাঁর সাহায্য লাভ করবেন।

কন্যা- প্রেম জীবন মজবুত থাকবে। প্রেমীর সঙ্গে দেখা হবে। জীবনসঙ্গীর সঙ্গে মন দিয়ে জুড়তে পারেন। তাঁর স্বাস্থ্যের যত্ন নেবেন।

তুলা- প্রেম জীবনের জন্য দিন ভালো। প্রেমীর উপর মনোনিবেশ করবেন। নতুন প্রেম সম্পর্কে সাফল্য লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে কোনও অনুষ্ঠানে যেতে পারেন।

বৃশ্চিক- প্রেম জীবনে বড়সড় সুসংবাদ পেতে পারেন। দাম্পত্য জীবন ভালো কাটবে। প্রেমীর সঙ্গে দেখা করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে।

ধনু- প্রেমী বা জীবনসঙ্গীর সঙ্গে বাইরে ঘুরতে যেতে পারেন। দাম্পত্য জীবনের জন্য দিন ভালো। নতুন প্রেম সম্পর্কের সম্ভাবনা রয়েছে।

মকর- দাম্পত্য ও প্রেম জীবন ভালো থাকবে। ভালোবাসা পাবেন। প্রেম জীবনে দিন ভালো। জীবনসঙ্গী বা প্রেমীর কাছ থেকে উপহার পেতে পারেন। তাঁদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। 

কুম্ভ- প্রেমীর সঙ্গে দেখা হতে পারে। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে। সঙ্গীর পরামর্শ আপনার জন্য লাভপ্রদ থাকবে।

মীন- প্রেম নিবেদন করবেন। জীবনসঙ্গীর সঙ্গে সামঞ্জস্য বাড়বে। প্রেমীর সঙ্গে সময় কাটাবেন।

বন্ধ করুন