বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Horoscope for 28th March: দৈনিক প্রেম রাশিফল: আনন্দে কাটবে প্রেম ও দাম্পত্য জীবন, জানুন বিস্তারে
সোমবার বার প্রেম জীবন কেমন কাটবে? জেনে নিন

Love Horoscope for 28th March: দৈনিক প্রেম রাশিফল: আনন্দে কাটবে প্রেম ও দাম্পত্য জীবন, জানুন বিস্তারে

  • আজ আপনার প্রেম ও দাম্পত্য জীবন কেমন কাটবে, কতটা সতর্ক হতে হবে, জানাচ্ছেন জ্যোতিষীরা। জেনে নিন সোমবারের প্রেম রাশিফল।

মেষ- জীবনসঙ্গীর তরফে সুসংবাদ লাভ করবেন। প্রেম জীবনের জন্য দিন ভালো। সঙ্গী আপনাকে কোনও সারপ্রাইজ দিতে পারে। 

বৃষ- প্রেম সম্পর্কে অতিরিক ব্যাকুলতা আপনার সম্পর্ককে নষ্ট করে দিতে পারে। সম্পর্ক মজবুত রাখার জন্য ধীর গতিতে পা বাড়ান। সঙ্গীর আবেগকে গুরুত্ব দিন। জীবনসঙ্গীর যত্ন নিন।

মিথুন- ভুল বোঝাবুঝির কারণে প্রেম সম্পর্কে ভাঙন দেখা দিতে পারে। ভালোবাসার ক্ষেত্রে ভেবেচিন্তে পদক্ষেপ করুন। কথা বলে বিবাদ বা ভুল বোঝাবুঝি দূর কররা চেষ্টা করুন।

কর্কট- প্রেম জীবন ভালো কাটবে। প্রেম সম্পর্ক বিবাহ বন্ধনে পরিণত হতে পারে। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে।

সিংহ- সঙ্গীর সঙ্গে মতভেদ বা ভুল বোঝাবুঝি দূর হবে। সম্পর্কে বিশ্বাস বাড়বে। আপনার সম্পর্কের মধ্যে ভালোবাসা বাড়বে, এর ফলে সমপ্র্ক মজবুত হবে।

কন্যা- প্রেম সম্পর্ক গভীর হবে। দাম্পত্য জীবন আনন্দে কাটবে। সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। প্রেমিক/প্রেমিকার সঙ্গ পাবেন।

তুলা- সঙ্গীর সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। দীর্ঘ দিন ধরে প্রেম সম্পর্কে বিবাহে পরিণত করার চেষ্টা করে থাকলে, আজ পরিবারের তরফে সুসংবাদ পাবেন।

বৃশ্চিক- প্রেম জীবনে ভেবেচিন্তে পা ফেলুন। প্রেমিকের মন জয় করার জন্য অপেক্ষা করতে হবে। জীবনসঙ্গীর সঙ্গে স্বল্প দূরত্বের যাত্রা করতে পারেন। 

ধনু- প্রেমীর কাছ থেকে সুসংবাদ পাবেন। প্রেম সম্পর্ক গভীর হবে। অবিবাহিতদের বিয়ে পাকা হতে পারে। দাম্পত্য জীবনের জন্য দিন ভালো।

মকর- সঙ্গী ও পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ পাবেন। প্রেম সম্পর্ক গভীর হবে। প্রেমিক/প্রেমিকার তরফে সারপ্রাইজ পেতে পারেন।

কুম্ভ- প্রেম সঙ্গীর সঙ্গে সামঞ্জস্য ও প্রেম বাড়বে। জীবনে কোনও সমস্যা চলতে থাকলে সঙ্গীর সাহায্যে তার সমাধান খুঁজে পেতে পারেন। এর ফলে মনে আনন্দ থাকবে।

মীন- জীবনসঙ্গীর স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। প্রেম সম্পর্কে ছোটোখাটো ভুল সম্পর্কে ভাঙন ধরাতে পারে। সঙ্গীর ওপর নিজের ইচ্ছা চাপিয়ে দেওয়ার পরিবর্তে তাঁর কথা শুনুন, আবেগ বোঝার চেষ্টা করুন।

ন।

বন্ধ করুন