বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক প্রেম রাশিফল: প্রেমীকে বিয়ের প্রস্তাব দেবেন, আপনার অতীত সম্পর্কে চির ধরাবে
শনিবার প্রেম জীবন কেমন কাটবে? জেনে নিন
শনিবার প্রেম জীবন কেমন কাটবে? জেনে নিন

দৈনিক প্রেম রাশিফল: প্রেমীকে বিয়ের প্রস্তাব দেবেন, আপনার অতীত সম্পর্কে চির ধরাবে

  • আজ আপনার প্রেম ও দাম্পত্য জীবন কেমন কাটবে, কতটা সতর্ক হতে হবে, জানাচ্ছেন জ্যোতিষীরা। জেনে নিন শনিবারের প্রেম রাশিফল।

মেষ- প্রেম জীবনের জন্য দিন অনুকূল নয়। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে কথা কাটাকাটি হতে পারে। পরিবারের সঙ্গ লাভ করায় সাহস থাকবে।

বৃষ- প্রেমীকে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য দিন অনুকূল। নতুন প্রেম সম্পর্কের সূচনা হতে পারে। প্রেমিক/প্রেমিকার সঙ্গে সন্ধ্যা কাটাবেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। 

মিথুন- প্রেম বিবাহের আলোচনা এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রেমীর সঙ্গে পরিবারের সদস্যদের দেখা করাতে পারেন। জীবনসঙ্গীর রাগ নিয়ন্ত্রণে রাখুন।

কর্কট- নতুন বন্ধুদের সঙ্গে দেখা হবে। প্রেম জীবনের জন্য দিন অনুকূল। প্রেমীর জন্য সারপ্রাইজ পরিকল্পনা করতে পারেন। জীবনে নতুন আনন্দ দেখা দেবে। 

সিংহ- পরিবারের সদস্যরা আপনার বিয়ের বিষয় আলোচনা করবেন, যার ফলে আপনার মনে চিন্তা জাগবে। সঙ্গীর প্রতি গভীর ভালোবাসা বজায় রাখার জন্য ঘুরতে যাওয়ার পরিকল্পনা করুন। 

কন্যা- কাজে ব্যস্ততার কারণে প্রেমীর সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারবেন না। হতাশ হবেন না, বাড়িতেই ভালোবাসাপূর্ণ সময় কাটানোর চেষ্টা করুন।

তুলা- স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হতে পারে। কথাবার্তা বলেই এই ভুল বোঝাবুঝি দূর করা যাবে। প্রেমীর সঙ্গে কোনও কারণে ঝগড়া হতে পারে। 

বৃশ্চিক- বিবাহের প্রস্তাব পেতে পারেন। প্রেম জীবন আনন্দে কাটবে। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। শ্বশুরবাড়ির সদস্যরা ভালোবাসার কারণ হয়ে দাঁড়াবেন।

ধনু- দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। ছোটখাটো কথায় ঝগড়া করা বন্ধ করুন।

মকর- সিঙ্গল জাতকরা পছন্দের সঙ্গী পেতে পারেন। সঙ্গী আপনার কোনও অপর সম্পর্কের বিষয় জানতে পারবেন, এর ফলে মনোমালিন্য দেখা দিতে পারে।

কুম্ভ- প্রেম জীবনে আনন্দ থাকবে। সঙ্গীর চোখের সমস্যা হতে পারে। দাম্পত্য জীবনের জন্য দিন অনুকূল। একসঙ্গে মিলে কোনও নতুন পরিকল্পনার বিষয় চিন্তাভাবনা করতে পারেন।     

মীন- মনে আনন্দ থাকবে। প্রেমীর সঙ্গে ভালো সময় কাটাবেন। সঙ্গীর প্রতি ভালো ব্যবহার করবেন।

বন্ধ করুন