বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক প্রেম রাশিফল: প্রেম নিবেদনে বিলম্ব করবেন না, দীর্ঘমেয়াদি সম্পর্কে জড়াবেন
সোমবার প্রেম জীবন কেমন কাটবে? জেনে নিন
সোমবার প্রেম জীবন কেমন কাটবে? জেনে নিন

দৈনিক প্রেম রাশিফল: প্রেম নিবেদনে বিলম্ব করবেন না, দীর্ঘমেয়াদি সম্পর্কে জড়াবেন

  • আজ আপনার প্রেম ও দাম্পত্য জীবন কেমন কাটবে, কতটা সতর্ক হতে হবে, জানাচ্ছেন জ্যোতিষীরা। জেনে নিন সোমবারের প্রেম রাশিফল।

মেষ- সঙ্গীর সঙ্গে তর্ক করবেন না। সঙ্গীকে নিজের মনের কথা জানাতে পারেন। সিঙ্গল জাতকরা বিয়ের প্রস্তাব পাবেন। সঙ্গীর জন্য সময় বের করার চেষ্টা করুন।

বৃষ- জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করতে পারেন। প্রেম নিবেদন করতে পারেন। স্বামী-স্ত্রী'র মধ্যে সামঞ্জস্য থাকবে। ভেবেচিন্তে কথা বলুন।

মিথুন- স্বামী-স্ত্রী'র মধ্যে ভুল বোঝাবুঝি শেষ হবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। রোম্যান্স থাকবে। সঙ্গীর সঙ্গ লাভ করবেন। সঙ্গীর সঙ্গে বিবাদ এড়িয়ে যান। কাউকে প্রেম নিবেদন করতে চাইলে দিন অনুকূল।

আরও পড়ুন: সোমবার মিলবে সমস্যা থেকে মুক্তি, আর কিছুটা ঝামেলা সইতে হবে এই ৩ রাশির জাতকদের

কর্কট- জীবনসঙ্গীর সহযোগিতার ফলে লাভ হবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। আনন্দিত হওয়ার জন্য নিজের আবেগ ব্যক্ত করতে পারেন। স্বামী-স্ত্রী'র মধ্যে ভালোবাসা থাকবে। 

সিংহ- সঙ্গীর সঙ্গে দেখা হবে। সঙ্গীর সঙ্গে দিন কাটাবেন। মান-সম্মান ও ভালোবাসা লাভ করবেন। স্বামী-স্ত্রী'র মধ্যে ভারসাম্য থাকবে। 

কন্যা- সঙ্গীর সঙ্গে সম্পর্ক উন্নতির চেষ্টা করুন। সাফল্য পেতে পারেন। প্রেম প্রস্তাব বিফলে যেতে পারে। রোম্যান্স থাকবে। স্বামী-স্ত্রী'র মধ্যে সামঞ্জস্য থাকবে।

তুলা- সঙ্গীর সঙ্গে ঝগড়া করবেন না। বন্ধুত্ব ভালোবাসায় পরিণত হতে পারে। দাম্পত্য সম্পর্ক ঠিকঠাক থাকবে। সঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন।

বৃশ্চিক- বাড়িতে নিজের বিয়ের বিষয় কোনও আলোচনা করবেন না। সঙ্গীর সঙ্গে ছোটখাটো কারণে ঝগড়া হতে পারে। তবে সমস্ত কিছু ঠিক হয়ে যাবে।

ধনু- প্রেম জীবনে সুখ-শান্তি থাকবে। তর্ক এড়িয়ে চলুন। সম্পর্কে নতুন আনার চেষ্টা করবেন। সম্পর্কে শান্তি বজায় রাখার চেষ্টা করুন। সঙ্গীর কাছ থেকে ভালোবাসা লাভ করবেন।   

মকর- সঙ্গীকে কোনও কিছু করার জন্য চাপ দেবেন না। সঙ্গীর খোঁজ পূর্ণ হবে। সঙ্গীর সঙ্গে ঝগড়া করে আপনার মন ভালো থাকবে না, তবে কিছু ক্ষণ পর সমস্ত কিছু ঠিক হয়ে যাবে।

আরও পড়ুন: Akshay Tritiya 2022: অক্ষয় তৃতীয়ার দিন সোনা কোন সময়ে কিনলে সংসারে অক্ষত থাকবে অর্থ-যশ-মান? জানুন শুভ সময়, তারিখ

কুম্ভ- স্বামী-স্ত্রী'র মধ্যে সম্পর্ক সাধারণ থাকবে। প্রেম জীবনের জন্য দিন ভালো। কোনও সুসংবাদ পেতে পারেন। সম্পর্কে রোম্যান্স থাকবে।    

মীন- সঙ্গীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে উঠতে পারে। স্বামী-স্ত্রী'র মধ্যে সামঞ্জস্য থাকবে। এদিন কোনও সম্পর্কের সূচনা হলে তা দীর্ঘদিন চলতে পারে। সিঙ্গল জাতকদের সঙ্গীর খোঁজ পূর্ণ হবে।

বন্ধ করুন