বাংলা নিউজ > ভাগ্যলিপি > Numerology: ১৬ জুন কার ভাগ্য 'হিট' কার 'ফ্লপ', কাকে লড়াই জারি রাখতে হবে? জানুন সংখ্যাতত্ত্বে
চলুন জেনে নেয়া যাক সংখ্যাতত্ত্ব অনুসারে ১৬ জুন কেমন কাটবে? সৌজন্য- শাটারস্টক।

Numerology: ১৬ জুন কার ভাগ্য 'হিট' কার 'ফ্লপ', কাকে লড়াই জারি রাখতে হবে? জানুন সংখ্যাতত্ত্বে

  • সংখ্যাতত্ত্ব অনুসারে, আপনার সংখ্যা গণনা করার জন্য, আপনি একক সংখ্যা পর্যন্ত আপনার জন্ম তারিখ, মাস এবং বছর যোগ করুন এবং তারপরে যে সংখ্যাটি আসবে তা হবে আপনার ভাগ্যঙ্ক।

সংখ্যাতত্ত্বের মাধ্যমে একজন ব্যক্তির প্রকৃতি এবং ব্যক্তিত্ব প্রকাশ করা হয়। সংখ্যাতত্ত্বে, ভাগ্যাংশের মাধ্যমেও ব্যক্তির ভাগ্য নির্ধারণ করা হয়। সংখ্যাতত্ত্ব অনুসারে, আপনার সংখ্যা গণনা করার জন্য, আপনি একক সংখ্যা পর্যন্ত আপনার জন্ম তারিখ, মাস এবং বছর যোগ করুন এবং তারপরে যে সংখ্যাটি আসবে তা হবে আপনার ভাগ্যঙ্ক। উদাহরণস্বরূপ, মাসের ২, ১১ এবং ২০ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের ভাগ্যঙ্ক সংখ্যা ২। জেনে নিন কাদের জন্য আজকের দিনটি শুভ হবে-

ভাগ্যঙ্ক ৫ মাসের ৫, ১৪ বা ২৩ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের ভাগ্য ৫ হবে। ১৬ জুন দিনটি আপনার জন্য আনন্দদায়ক হবে। কর্মক্ষেত্রে এবং ব্যবসায় আপনার জন্য পরিবেশ অনুকূল থাকবে। সহকর্মীদের সহায়তায় কঠিন কাজও করা যেতে পারে। ব্যবসায় আকস্মিকভাবে লাভের সুযোগ আসবে। ব্যবসায়িক সফরে যাওয়ার পরিকল্পনা হতে পারে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। সন্তানের দিক থেকে শুভ সংবাদ পেতে পারেন। আবহাওয়ার পরিবর্তন আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে।

ভাগ্যঙ্ক ৯ মাসের ৯ বা ২৭ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের ভাগ্য ৯ হবে। ১৬ জুনের দিনটি সাফল্যে পূর্ণ হোক। কর্মক্ষেত্রে এবং ব্যবসায় আপনার জন্য পরিবেশ অনুকূল থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। কর্মকর্তাদের অনুমোদন নেবেন। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করতে পারেন। ব্যবসায় লাভের সুযোগ আসবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। কোনো ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ থাকবে। আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

ভাগ্যঙ্ক ৭ মাসের ৭ বা ২৫ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের ভাগ্য ৭ হবে। ১৬ জুন, আপনি নতুন পরিকল্পনার কাজ শুরু করতে পারেন। ব্যবসায় আকস্মিকভাবে লাভের সুযোগ আসবে। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। যানবাহন এবং যন্ত্রপাতি ব্যবহার করার সময় সতর্কতা অবলম্বন করুন। চোখের রোগ আপনাকে বিরক্ত করতে পারে।

( আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। বিস্তারিত এবং আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে প্রাসঙ্গিক ক্ষেত্রের একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।)

বন্ধ করুন