বাংলা নিউজ > ভাগ্যলিপি > Lucky zodiac sign: শনিদেবের কৃপাদৃষ্টিতে কোন কোন রাশির জাতকদের ভাল সময় আসন্ন! জানুন জ্যোতিষমত
শনিদেবের আশীর্বাদ পাবেন কারা?

Lucky zodiac sign: শনিদেবের কৃপাদৃষ্টিতে কোন কোন রাশির জাতকদের ভাল সময় আসন্ন! জানুন জ্যোতিষমত

  • এই রাশির জাতক জাতিকাদের উপর কর্মফলদাতা শনিদেব থাকেন বিশেষ প্রসন্ন। তাদের উপর পড়ে না শানিদেবের বক্র দৃষ্টির কোনও অশুভ প্রভাব। আপনার রাশিও কী রয়েছে এর মধ্যে? চলুন দেখে নেওয়া যাক কী বলছে জ্যোতিষশাস্ত্র।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে কিছু রাশির জাতক জাতিকারা খুব ভাগ্যবান হয়ে ওঠেন। এই সকল রাশির জাতক জাতিকারা সৎকর্ম করে থাকলে তাদের জীবনে খুব একটা প্রতিকূলতার সম্মুখীন হতে হয় না। এই রাশির ব্যাক্তিরা ধনের ব্যাপারে খুব ভাগ্যশালী হন। শনিদেব হলেন আমাদের কর্মফলদাতা। মনে করা হয় শনিদেব আমাদের সমস্ত কর্মের হিসাব রাখেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে শনিদেবের বক্রদৃষ্টি যে কোনও রাশির উপর অশুভ প্রভাব নিয়ে আসতে পারে। নানা রকম সমস্যার সম্মুখীন হতে পারে জাতক-জাতিকারা। আবার শনিদেবের শুভদৃষ্টি জাতক-জাতিকাদের রাজার সমান মান-সম্মান খ্যাতি দেয়। কিছু এমন বিশেষ রাশি আছে যাদের উপর শনিদেবের বিশেষ কৃপা রয়েছে। দেখে নেওয়া যাক কোন রাশি গুলির উপর শনিদেবের বিশেষ কৃপা রয়েছে।

তুলা রাশি: তুলা রাশি শনিদেবের খুব প্রিয় রাশি। জ্যোতিষ শাস্ত্র অনুসারে শুক্রদেব হলেন এই রাশির স্বামী। এই রাশির জাতক-জাতিকারা শনিদেবের বিশেষ কৃপা প্রাপ্ত হন। তুলা রাশির জাতক জাতিকারা খুব কর্মঠ এবং বিশ্বস্ত হন। শনিদেব এই রাশিতে উচ্চস্থ হন। তুলা রাশির জাতক-জাতিকাদের স্বভাবের কারণে এই রাশির জাতক-জাতিকাদের উপর শনিদেব বিশেষ প্রসন্ন থাকেন। শুক্রদেব এই রাশির স্বামী, যাকে আমরা জ্যোতিষশাস্ত্র অনুসারে সুখ সম্পন্নতার কারক গ্রহ বলে মনে করে থাকি, তুলা রাশির জাতক-জাতিকারা শনিদেবের পুজো করলে বিশেষ ফল লাভ করেন।

কুম্ভ রাশি: শনি দেবের আশীর্বাদ কুম্ভ রাশির জাতক জাতিকারা উপরে সবসময় থাকে কারণ এই রাশির স্বামী শনিদেব। জ্যোতিষশাস্ত্র অনুসারে এই রাশির জাতক জাতিকাদের স্বভাব খুব সরল হয়। এই রাশির জাতক-জাতিকারা গরিব এবং অসহায় মানুষকে সাহায্য করার জন্য সর্বদা তৎপর থাকেন। কুম্ভ রাশির লোকেদের স্বভাবের জন্য শনিদেব তাদের উপর খুবই প্রসন্ন থাকেন। কারণ সমাজের নিচু তলার মানুষ এবং বয়:জেষ্ঠ মানুষের কারক গ্রহ হিসেবে জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে মানা হয়ে থাকে, তাই বয়স্ক ও আর্থিক দুর্বলতা সম্পন্ন মানুষকে সহায়তা করলে শনিদেব বিশেষভাবে খুশি হন।

মকর রাশি: মকর রাশির জাতক-জাতিকারা শনিদেবের বিশেষ কৃপাপ্রাপ্ত হন। শনিদেবের কৃপায় মকর রাশির জাতক-জাতিকারা ভাগ্যশালী হয়ে থাকেন । এই রাশির অধিপতিও শনিদেব, তাই শনিদেবের পুজো এই রাশির জাতিক জাতিকাদের বিশেষ শুভ ফলের প্রাপ্তি ঘটাতে পারে।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

বন্ধ করুন