বাংলা নিউজ > ভাগ্যলিপি > Lunar eclipse : বছরের শেষ গ্রহণের পর বদলাবে ৫ গ্রহের গতিবিধি, এই তিন রাশিতে রয়েছে উন্নতির যোগ

Lunar eclipse : বছরের শেষ গ্রহণের পর বদলাবে ৫ গ্রহের গতিবিধি, এই তিন রাশিতে রয়েছে উন্নতির যোগ

বছরের শেষ গ্রহনের পর ৫টি গ্রহের গতিবিধি পরিবর্তন হতে যাচ্ছে।    

Lunar eclipse : চন্দ্রগ্রহণের পর কোন কোন গ্রহ তাদের চালচলনে পরিবর্তন আনছে এবং এতে কোন রাশির জাতকদের ভাগ্য খুলবে, জেনে নিন এখান থেকে।

কার্তিক পূর্ণিমা ও দেব দীপাবলির দিনে চন্দ্রগ্রহণ হয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই চন্দ্র বা সূর্যগ্রহণ হয়, এটি সরাসরি মানুষের জীবনকে প্রভাবিত করে। বছরের শেষ গ্রহনের পর ৫টি গ্রহের গতিবিধি পরিবর্তন হতে যাচ্ছে। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১১ নভেম্বর ধন-সম্পদ ও সমৃদ্ধির দাতা শুক্র রাশি পরিবর্তন করবে। এর পাশাপাশি, ১৩ নভেম্বর মঙ্গল এবং ব্যবসার দাতা, বুধ রাশি পরিবর্তন করবে। একই সময়ে, ১৫ নভেম্বর, গ্রহদের রাজা সূর্য রাশি পরিবর্তন করবে। এর পরে, ২৩ নভেম্বর, বৃহস্পতি মীন রাশিতে গমন করবে। চন্দ্রগ্রহণের পরে এই গ্রহগুলির রাশি পরিবর্তনের প্রভাব সমস্ত রাশিকে প্রভাবিত করবে, তবে ৩টি রাশি আছে, যাদের বিশেষ অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন গ্রহ তাদের চালচলনে পরিবর্তন আনছে এবং কোন রাশির জাতকদের বিশেষ উপকার হবে।

তুলা: পাঁচটি গ্রহের পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্য ইতিবাচক প্রমাণিত হতে পারে। শুক্র গ্রহের প্রভাবে আপনি ভাগ্যবান হতে পারেন। বিদেশ ভ্রমণের জন্যও যোগ তৈরী হচ্ছে। এই সময়ে আপনার আটকে থাকা কাজে গতি আসবে।

মকর: মকর রাশির জাতকদের জন্য ৫টি গ্রহের গতিবিধির পরিবর্তন ফলদায়ক প্রমাণিত হতে পারে। আপনি যেকোনো জায়গা থেকে চাকরির অফার পেতে পারেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাতে পারেন। ব্যবসায় লাভ হতে পারে। এসময় আপনার বিনিয়োগ পরিকল্পনা সফল হতে পারে।

কুম্ভ রাশি: পাঁচটি গ্রহের গতিবিধি কুম্ভ রাশির জাতকদের জন্যও লাভকারী প্রমাণিত হতে পারে। এই সময়ে আপনি শেয়ার বা লটারিতে ভাল অর্থ উপার্জন করতে পারেন। এই সময়ে আয়ের নতুন উৎস তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসার প্রসার ঘটতে পারে। কর্মক্ষেত্রে আপনার আর্থিক উন্নতি এবং পদোন্নতিও ঘটতে পারে।

 

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

গায়িকা প্রশ্মিতার সঙ্গে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে, কে ছিলেন অনুপমের প্রথম স্ত্রী? ‘গগনযান’-র জন্য এই ৪ মহাকাশচারীকে বেছে নিল ভারত, প্রথমবার মহাকাশে পাঠাবে মানুষ বউ ডোনার কোলে ছোট্ট সৌরভ! দাদাগিরি ১০ এ এমন অবাস্তব ঘটনা ঘটল কীভাবে? বন দফতরের বিট অফিসারকে আটকে রাখল গ্রামবাসীরা, গজরাজের হানায় মৃত্যুর জের প্রায় এক বছর পরে ১৬ জনকে গ্রেফতার করল এনআইএ, রামনবমীতে হিংসার জের টেস্টের সেরা ১১-য় অনিশ্চিত জেনেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন কিউয়ি পেসার মুম্বই গিয়ে ডেটিং অ্যাপের ফাঁদে প্রিয়াঙ্কা! দিদি নম্বর ওয়ানে এসে বললেন কী? সফল হয়েছে গোড়ালির অস্ত্রোপচার, হাসপাতালের বিছানায় শুয়েই নিজেই আপডেট দিলেন শামি কলকাতায় একসময় পড়াশোনা করতেন, থাকতেন, ফের একবার এই শহরে ফিরলেন বিদ্যুৎ জামওয়াল দ্বিতীয় ইনিংসে কঠিন সময়ে ধ্রুব জুরেলকে কী উপদেশ দিয়েছিলেন, খোলসা করলেন শুভমন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.