বাংলা নিউজ > ভাগ্যলিপি > আগামী সপ্তাহের শুরুতেই বিশেষ যোগে চন্দ্রগ্রহণ, অর্থ লাভ হবে ৩ রাশির জাতকদের

আগামী সপ্তাহের শুরুতেই বিশেষ যোগে চন্দ্রগ্রহণ, অর্থ লাভ হবে ৩ রাশির জাতকদের

বৈদিক পঞ্জিকা অনুযায়ী ১৬ মে বছরের প্রথম চন্দ্র গ্রহণ সংগঠিত হবে।

তবে সূর্য গ্রহণের মতো চন্দ্র গ্রহণও ভারত থেকে দেখা দেবে না, যার ফলে সূতক কাল মান্য হচ্ছে না।

হিন্দু ধর্মে চন্দ্র গ্রহণকে বিশেষ গুরুত্বপূর্ণ ঘটনা মনে করা হয়। পূর্ণিমা তিথিতে চন্দ্রগ্রহণ হয়ে থাকে। ১৬ মে বছরের প্রথম চন্দ্র গ্রহণ অনুষ্ঠিত হবে। এদিন একাধিক শুভ যোগ থাকছে, যার ফলে এই গ্রহণের মাহাত্ম্য আরও বেড়ে গিয়েছে। এদিন বৈশাখ মাসের পূর্ণিমা তিথি থাকছে। এসময় পবিত্র নদীতে দান, স্নান করা হয়।

শাস্ত্র মতে, গ্রহণের সময় কোনও শুভ কাজ করা উচিত নয়। গ্রহণে ঈশ্বরের পুজো করাও নিষিদ্ধ। তবে সূর্য গ্রহণের মতো চন্দ্র গ্রহণও ভারত থেকে দেখা দেবে না, যার ফলে সূতক কাল মান্য হচ্ছে না। সমস্ত রাশিকেই এই গ্রহণ প্রভাবিত করবে। তবে তিনটি রাশির জন্য সুসংবাদ নিয়ে আসছে চন্দ্রগ্রহণ।

চন্দ্রগ্রহণে শুভ যোগ

বৈদিক পঞ্জিকা অনুযায়ী, ১৬ মে বছরের প্রথম চন্দ্র গ্রহণ সংগঠিত হবে। সকাল ৬টা ১৬ মিনিট পর্যন্ত বরিয়ান যোগ থাকছে। জ্যোতিষে এই যোগকে অত্যন্ত গুরুত্বপূর্ণ মনে করা হয়। এই যোগে যে কাজ করা হয়, তা সিদ্ধ হয়ে যায়। এর পর পরের দিন রাত প্রায় আড়াইটা পর্যন্ত পরিঘ যোগ থাকবে। পরিঘ যোগে শত্রুর বিরুদ্ধে কোনও রণনীতি অবলম্বন করলে কার্যকরী প্রমাণিত হয়।

এই রাশির জন্য গ্রহণ শুভ

মেষ- চন্দ্রগ্রহণে সৃষ্ট শুভ যোগের কারণে মেষ রাশির জাতকদের আর্থিক লাভ হতে পারে। কেরিয়ারে সাফল্যের যোগ রয়েছে। চাকরিজীবী ও ব্যবসায়ীদের জন্য গ্রহণ শুভ। সম্পত্তির লেনদেনের জন্য সময় উত্তম। জীবনসঙ্গীর পূর্ণ সঙ্গ লাভ করবেন। পারিবারিক সমস্যার সমাধান হতে পারে।

সিংহ- এই রাশির জন্য গ্রহণে সৃষ্ট শুভ যোগ সুফলদায়ী প্রমাণিত হবে। চাকরিতে পদোন্নতি ও বেতনবৃদ্ধি হতে পারে। আয়ের নতুন উৎস সৃষ্টি হতে পারে। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পাবেন। 

ধনু- এই রাশির জাতকদের জন্যও চন্দ্রগ্রহণ শুভ। উন্নতির নতুন পথ প্রশস্ত হবে। ব্যবসায় লাভের পথ উন্মুক্ত হবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। কর্মক্ষেত্রে স্থান পরিবর্তন হতে পারে।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

‘‌যাবতীয় মামলা খারিজ করা হোক’‌, বিচারপতি গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে সরব কল্যাণ আম্বানির ডাকে এল না সাড়া! বিরাট-অনুষ্কা ছাড়া এরা আসেনি অনন্ত-রাধিকার অনুষ্ঠানে শুরু দলবদলের খেলা! মোহনবাগান ছেড়ে চেন্নাইয়িন এফসির পথে কিয়ান নাসিরি- রিপোর্ট চরম দারিদ্র্যতা থেকে মুক্ত ভারত, কমছে বৈষম্য, দরাজ সার্টিফিকেট মিলল আমেরিকা থেকে বিনামূল্যে একাধিক ওটিটি, ৩৬৫ দিনের জন্য ৫G ডেটা অফার Jio-র কংগ্রেস বিধায়কদের অপমান করে বিধানসভায় ‘লক’ করার নিদান পঞ্জাবের CM-র! তোলপাড় জামনগরে দেখা মিলল 'অঞ্জলি-টিনা'র, রানির সঙ্গে ফ্য়ান গার্ল মোমেন্ট শেয়ার করলেন সারা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.