বাংলা নিউজ > ভাগ্যলিপি > Lunar eclipse : এই ৫টি রাশির জন্য চন্দ্রগ্রহণ খুবই শুভ, কিন্তু সুতকের সময় এই কাজগুলি করবেন না

Lunar eclipse : এই ৫টি রাশির জন্য চন্দ্রগ্রহণ খুবই শুভ, কিন্তু সুতকের সময় এই কাজগুলি করবেন না

০৮ নভেম্বর চন্দ্রগ্রহণ মেষ রাশিতে ঘটবে।   

Lunar Eclipse: কোন কোন রাশির জন্য চন্দ্র গ্রহণ শুভ হবে? এই দিন সূতক কালে কি করা উচিত নয়, জেনে নিন এখান থেকে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ০৮ নভেম্বর চন্দ্রগ্রহণ মেষ রাশিতে ঘটবে। এই চন্দ্রগ্রহণ কিছু রাশিচক্রের জন্য শুভ বলে মনে করা হয়।

জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, এই বছরের শেষ চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে ৮ নভেম্বর, ২০২২ তারিখে। জ্যোতিষশাস্ত্রের দিক থেকেও গ্রহন বিশেষ। এ বছরের শেষ চন্দ্রগ্রহণ হতে যাচ্ছে মেষ রাশিতে। এর পাশাপাশি আরও অনেক গ্রহও এই দিনে তুলা রাশিতে অবস্থান করছে। এমন পরিস্থিতিতে এই চন্দ্রগ্রহণ কিছু রাশির জন্য খুবই শুভ প্রমাণ হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ৮ নভেম্বর চন্দ্রগ্রহণ শুভ।

 এই রাশিগুলির জন্য চন্দ্রগ্রহণ শুভ

মিথুন

মিথুন রাশির জাতকদের জন্য চন্দ্রগ্রহণ খুবই বিশেষ হতে চলেছে। এই রাশির জাতকদের জন্য চন্দ্রগ্রহণ সুখ নিয়ে আসতে চলেছে। ক্যারিয়ারে উন্নতি হবে। একই সাথে, কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। এর ভিত্তিতে আপনি পদোন্নতিও পেতে পারেন। আয়ের নতুন উৎস তৈরি হবে।

কর্কট

জ্যোতিষ শাস্ত্র অনুসারে কর্কট রাশির জাতকদের জন্য চন্দ্রগ্রহণ শুভ হতে চলেছে। কর্কট রাশির জাতকরা ভ্রমণে আর্থিক সুবিধা পেতে পারেন। ব্যবসায় অর্থনৈতিক উন্নতি হবে। কর্মক্ষেত্রে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। চাকরিতে অগ্রগতি হতে পারে।

বৃশ্চিক

চন্দ্রগ্রহণ বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ কারণ হিসেবে প্রমাণিত হবে। এই ট্রানজিটের শুভ প্রভাবের কারণে দীর্ঘদিনের অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। পিতামাতার কাছ থেকে আর্থিক সুবিধা পাবেন। চাকরিতে পদোন্নতির পথ পরিষ্কার হবে। ব্যবসায় আয়ের নতুন উৎস তৈরি হবে।

কুম্ভ

কুম্ভ রাশির জাতক জাতিকারা এই চন্দ্রগ্রহণ থেকে উপকৃত হতে পারেন। জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই রাশির জাতকরা অতিরিক্ত অর্থ পাবেন। যারা দীর্ঘদিন ধরে চাকরির অপেক্ষায় ছিলেন, তারা সুখবর পাবেন।

সিংহ

এই চন্দ্রগ্রহণ সিংহ রাশির জন্যও শুভ প্রমাণিত হতে চলেছে। আসলে, চন্দ্রগ্রহণের শুভ প্রভাবের কারণে চাকরিতে উন্নতির সম্ভাবনা থাকবে। চাকরিতে পদোন্নতির সুফল পাওয়া সম্ভব। ব্যবসায় আপনি অনুকূল আর্থিক সুবিধা পাবেন। এর পাশাপাশি যারা বিয়ের জন্য যোগ্য তাদের জন্য একটি সমন্ধ আসতে পারে। পিতা-মাতার আশীর্বাদ পাবেন। বিবাদ এড়ানো উচিত হবে।

সূতক কালে এই কাজগুলি করবেন না

সূতক ও গ্রহনকালে ঈশ্বরের মূর্তি স্পর্শ করা, অপ্রয়োজনীয় খাওয়া-দাওয়া, যৌনমিলন, ঘুমানো, নখ কামড়ানো,নখ কাটা, তেল মালিশ করা এবং মেক-আপ করা নিষিদ্ধ।

দুধ, দই, আচার, চাটনি, মোরাব্বা ইত্যাদিতে তেল এবং কুশ (কুশ) রাখতে হবে।

শুকনো খাবারে কুশের প্রয়োজন নেই।

গর্ভবতী মহিলাদের গ্রহনকালে ফল ও সবজি কাটা বা ছুরি-কাঁচি ইত্যাদি ব্যবহার করা উচিত নয়।

 

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

অলিম্পিক্সে যোগ্যতা অর্জন করেনি ভারতীয় সিনিয়র মহিলা হকি দল, ইস্তফা কোচের বাইজুর সিইও রবীন্দ্রনকে সরিয়ে দিলেন ৬০ শতাংশ শেয়ারহোল্ডার, কী বলছে সংস্থা? বিমানের ফুড এরিয়ায় একটি নয়, একাধিক আরশোলা! এবার খবরে ইন্ডিগো একটু কথা বলব! ও খেয়েছে? বান্ধবীর জন্য কাঁদছেন কোন্নগরে শিশু খুনে অভিযুক্ত মা ভেজা শরীরে কাঞ্চনের ক্যামেরায় বন্দি শ্রীময়ী! হানিমুনের ছবিতে যৌনগন্ধী কটাক্ষ IND vs ENG: সেঞ্চুরির পর জো রুটের ‘পিঙ্কি সেলিব্রেশনের’ আসল কারণটা জানেন কি? মেনোপজের সময় অকারণে কান্না পেত, কষ্টের দিনের কথা মনে করলেন সুধা মূর্তি পপকর্ন ফুসফুস কী? কতটা ক্ষতিকর এই বিরল অবস্থা, এর লক্ষণ ও উপসর্গ কী কী শীর্ষস্থানীয় ম্যানেজমেন্ট-ইঞ্জিনিয়ারিং কলেজ থেকেও হচ্ছে না পুরো প্লেসমেন্ট AI-র কাছে ফেল Amazon! ৮ মাসে ৮৩ লাখ কোটি কামিয়ে বিশ্বে চতুর্থ বড় সংস্থা Nvidia

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.