বাংলা নিউজ > ভাগ্যলিপি > Mahalaya 2022 Debipokkho Wishes: দেবীপক্ষের সূচনায় সকলকে পাঠিয়ে দিন শুভেচ্ছাবার্তা, কী লিখবেন আজ তাঁদের

Mahalaya 2022 Debipokkho Wishes: দেবীপক্ষের সূচনায় সকলকে পাঠিয়ে দিন শুভেচ্ছাবার্তা, কী লিখবেন আজ তাঁদের

আজ কেমন বার্তা পাঠাবেন প্রিয়জনকে?

Mahalaya 2022: আজকের দিনে কেমন বার্তা পাঠাবেন কাছের মানুষকে? রইল শুভেচ্ছাবার্তা।

দেবীপক্ষের সূচনায় কেমন শুভেচ্ছাবার্তা পাঠাবেন প্রিয়জনকে? রইল কয়েকটি বার্তা।

  • দেবী দুর্গা তোমার চারপাশের সমস্ত অশুভ শক্তি দূর করুক। দুর্গা তোমার জীবনকে সমৃদ্ধ করুক। আনন্দ আসুক তোমার জীবনে। কামনা করি, এই দেবীপক্ষ থেকে তোমার জীবনে শান্তি বিরাজ করুক।
  • তোমরা সঙ্গে পুজো কাটানোর স্মৃতি এখনও আমার মনে তাজা, সেই সমস্ত মুহূর্ত এখনও আমার মনে গেঁথে রয়েছে, তাই এই পুজোয় তুমি আরও বেশি মনে পড়ছ। আশা করি, এই মহালয়া থেকে তোমার জীবনে সৌভাগ্যের আগমন হবে।
  • আজ মহালয়া। পিতৃপক্ষের সমাপ্তির সঙ্গে সঙ্গে আসুন দেবী দুর্গাকে আহ্বান জানাতে প্রস্তুত হই। তোমার ওপর দেবী দুর্গা সর্বদা আশীর্বাদ বর্ষণ করুক।
  • দেবী দুর্গাকে অভ্যর্থনা জানানোর সময় এসে গিয়েছে। তোমাকে ও তোমার পরিবারকে শারদীয়ার অনেক অনেক শুভেচ্ছা।
  • শরৎ মেঘে ভাসল ভেলা, কাশ ফুলেতে লাগল দোলা, ঢাকের ওফর পড়ল কাঠিস পুজো কাটুক ফাটাফাটি।
  • এই উৎসবের মরশুম তোমার দিন ও রাতকে উজ্জ্বল করে তুলুক। এটি তোমার জীবনে রঙ ভরে দিক এবং তোমার জীবনকে আলোয় আলোকিত করে তুলুক। এই উৎসবে তোমার জীবনের সমস্ত দুঃখ-কষ্ট দূর হোক, সমস্ত কঠিন পরিস্থিতি সহ্য করার শক্তি পাও তুমি।
  • এলো খুশির শরৎ, একটু হীমেল হাওয়া, পুজোর ভোরে ঢাকের আওয়াজ, মায়ের কাছে যাওয়া। অনেক খুশি অনেক আলো, পুজো এবার কাটুক ভালো।
  • দুর্গার আশীর্বাদে তোমার সমস্ত বাধা দূর হোক, জীবনে জয়ের পথ প্রশস্ত হোক। এই শুভ দিনে তোমার জীবন থেকে সমস্ত অন্ধকার দূর করুক দেবী দুর্গা। আনন্দে কাটুক জীবন।
  • কামনা করি মা দুর্গা তোমার সমস্ত দুঃখ-কষ্ট নিয়ে তোমাকে আশীর্বাদে ভরে তুলুক। তোমরা জীবন সন্তুষ্টি ও সাফল্যে ভরে উঠুক এবং তোমাকে শান্তি প্রদান করুক।
  • নীল আকাশে মেঘের মালা, পদ্ম ফুলের পাপড়ি মেলা, ঢাকের তালে কাশের খেলা, আনন্দে কাটুক শারদবেলা।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

মাঝের মধ্যে টিভি বন্ধ করে দিই- BPL 2024 নিয়ে কোচ হাথুরুসিংহের বিতর্কিত মন্তব্য আবার চালু হচ্ছে সিকিম থেকে কলকাতা–নয়াদিল্লি বিমান পরিষেবা, মার্চ মাসেই মিলবে ‘খুব দুঃখিত, আমরা ৬ তারিখে কোনও…’, রাজি নয় কাঞ্চন, সাফ জানিয়ে দিলেন শ্রীময়ী চা খেতে নেমেছিলেন চালক, তাঁকে ছেড়েই আপনা থেকেই ছুটল মালগাড়ি! এরপর? কেন সন্দেশখালিতে যাননি? জানালেন নুসরত 'মীরার সঙ্গে ঝগড়া হলে ১৫ দিন কথা বন্ধ থাকে'! শাহিদের মুখে এমন কথায় অবাক কিয়ারা দার্জিলিং হিলস বিশ্ববিদ্যালয় কি বন্ধ হয়ে যাবে?‌ পাহাড়ে উঠেছে প্রবল রাজনৈতিক তরজা DRS সফল হতেই লাফিয়ে উঠলেন অশ্বিন, রুটকে ফেরাতেই স্বস্তি ভারতের তৃণমূল জমানায় সন্দেশখালিই গলার কাঁটা, জ্যোতিপ্রিয় কতটা জড়িয়ে?‌ প্রশ্নে সংগঠন ২ মার্চ অবধি ভাগ্যবান থাকবে ৩ রাশি, শুক্রর কৃপায় প্রেমজীবনে আসবে সুখ, বাড়বে বৈভব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.