বাংলা নিউজ > ভাগ্যলিপি > Makar Sankranti 2022: সরকারি চাকরির পরীক্ষায় মিলবে সাফল্য, শুক্রবার থেকে এই রাশির জীবনে আসবে খুশি
আগামী ১৪ জানুয়ারি দেশজুড়ে পালিত হবে মকর সংক্রান্তি।
আগামী ১৪ জানুয়ারি দেশজুড়ে পালিত হবে মকর সংক্রান্তি।

Makar Sankranti 2022: সরকারি চাকরির পরীক্ষায় মিলবে সাফল্য, শুক্রবার থেকে এই রাশির জীবনে আসবে খুশি

  • আপনার সময় কেমন কাটবে?

আগামী ১৪ জানুয়ারি দেশজুড়ে পালিত হবে মকর সংক্রান্তি। সেদিন মকর রাশিতে প্রবেশ করবেন সূর্য। আপাতত শনি এবং বুধ আছেন মকর রাশিতে। মকর সংক্রান্তিতে সূর্যের গোচরের ফলে মকর রাশিতে সূর্য, শনি এবং বুধের যুতি তৈরি হবে। যে বিষয়টিকে ত্রিগ্রহী যোগ বলা হয়। তার ফলে কয়েকটি রাশির জাতকরা অত্যন্ত লাভবান হবেন। সেই তালিকায় আপনি আছেন কিনা, দেখে নিন -

মেষ রাশি- মেষ রাশির অধিপতি হলেন মঙ্গল। সূর্যের সঙ্গে মঙ্গলের মিত্রতা আছে। তার ফলে সূর্য গোচরের সময় লাভবান হন মেষ রাশির জাতকরা। এবারও তার ব্যতিক্রম হবে না। সূর্যের গোচরের ফলে মেষ রাশির জাতকরা সকল কাজে সাফল্য লাভ করবেন। এই সময় নয়া কোনও দায়িত্ব পেতে পারেন। বাবার সঙ্গে সম্পর্ক ভালো হবে। সূর্যের গোচরের সময় সরকারি চাকরি মিলতে পারে। 

সিংহ রাশি- সিংহ রাশির অধিপতি হলেন সিংহ রাশি। স্বভাবতই সূর্যের গোচরের ফলে সিংহ রাশির জাতকদের জীবনে ইতিবাচক পরিবর্তন আসে। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্ততি নিচ্ছেন, তাঁরা শুভ ফল পেতে পারেন। যাঁরা চাকরি পরিবর্তনের বিষয়ে ভাবনাচিন্তা করছেন, তাঁদের জন্য সূর্যের গোচর লাভজনক বলে বিবেচিত হবে। যে সিংহ রাশির জাতকরা ব্যবসার সঙ্গে যুক্ত, তাঁরাও সূর্যের গোচরের ফলে লাভবান হবেন।

বৃশ্চিক রাশি- বৃষের মতো বৃশ্চিক রাশির অধিপতি হলেন সূর্য। স্বভাবতই সূর্যের গোচরের সময় ভালো ফল লাভ করবেন বৃশ্চিক রাশির জাতকরা। সূর্যের গোচরের ফলে আপনার আত্মবিশ্বাস বাড়বে। এই সময় আপনার পরিবারের ভাবমূর্তির উন্নতি হবে। অংশীদারিত্বের মাধ্যমে নয়া কাজ শুরু করতে পারেন। 

ধনু রাশি- এই সময় ধনু রাশির জাতকরা শুভ ফল লাভ করবেন। এই সময় আপনার অর্থ প্রাপ্তির যোগ তৈরি হচ্ছে। আর্থিক অবস্থার উন্নতি হবে। যাঁরা সরকারি চাকরির প্রস্তুতি নিচ্ছেন, তাঁদের সাফল্য পাওয়ার প্রবল সম্ভাবনা আছে। আমদানি বাড়তে পারে।

বন্ধ করুন