বাংলা নিউজ > ভাগ্যলিপি > মকর সংক্রান্তিতে বিশেষ যোগ, ৬ রাশির মহালাভের ইঙ্গিত
সংক্রান্তির দিন মকর রাশিতে বিরাজ করছে সূর্য, শনি, বৃহস্পতি, বুধ ও চন্দ্র।
সংক্রান্তির দিন মকর রাশিতে বিরাজ করছে সূর্য, শনি, বৃহস্পতি, বুধ ও চন্দ্র।

মকর সংক্রান্তিতে বিশেষ যোগ, ৬ রাশির মহালাভের ইঙ্গিত

  • মকর রাশিতে বিরাজমান থাকবেন স্বয়ং দেবগুরু বৃহস্পতি। উল্লেখ্য, সূর্যের মকর রাশিতে প্রবেশের ফলে ৫ গ্রহী শুভ সংযোগ সৃষ্টি হচ্ছে।

আজ, ১৪ জানুয়ারি, বৃহস্পতিবার মকর সংক্রান্তি। এদিন শ্রবণ নক্ষত্রের উপস্থিতিতে সকাল ৮টা ১৫ মিনিটে সূর্য মকর রাশিতে প্রবেশ করবে। এই সময় সৃষ্টি হচ্ছে ধ্বজ যোগের। শ্রবণ নক্ষত্রের উপস্থিতিতে সংক্রান্তির গুরুত্ব আরও বৃদ্ধি পাচ্ছে। বৃহস্পতিবারে সংক্রান্তি, আর এদিন মকর রাশিতে বিরাজমান থাকবেন স্বয়ং দেবগুরু বৃহস্পতি। উল্লেখ্য, সূর্যের মকর রাশিতে প্রবেশের ফলে ৫ গ্রহী শুভ সংযোগ সৃষ্টি হচ্ছে। সংক্রান্তির দিন মকর রাশিতে যে পাঁচটি গ্রহ এক সঙ্গে বিরাজ করছে সেগুলি হল, সূর্য, শনি, বৃহস্পতি, বুধ ও চন্দ্র। এই শুভ সংযোগের শুভ প্রভাব পড়বে ৬টি রাশির ওপর—

মেষ- এই সংযোগের প্রভাবে এই রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। পাশাপাশি ধন আগমনের নতুন পথ প্রশস্ত হবে। এমনকি কাজে বাধাও দূর হবে।

কর্কট- এই রাশির জাতকরাও মহালাভ পাবেন। ব্যবসায় বৃদ্ধি হবে। মহিলাদের ধন লাভের যোগ সৃষ্টি হচ্ছে। দাম্পত্য জীবনে সুখ ও আনন্দ থাকবে। সুসংবাদ পাবেন। হঠাৎ ধন লাভের সম্ভাবনা রয়েছে।

কন্যা- এই রাশির জাতকদের মান-সম্মান বৃদ্ধি হবে। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এর ফলে আয় বৃদ্ধি হবে। পরিবারের সঙ্গ লাভ করবেন। ঋণ দেওয়ার এটি উপযুক্ত সময় নয়।

তুলা- আর্থিক দিক দিয়ে এই রাশির জাতকরা ভাগ্যবান। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন।

ধনু- ঘরে সমৃদ্ধি বৃদ্ধির পাশাাপশি প্রসন্নতা থাকবে। ধন আগমনের পথ উন্মুক্ত হবে। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে। সন্তানের তরফে সুসংবাদ পেতে পারেন।

মীন- ধন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আয়ের উৎস বাড়তে পারে। রোজগারে উন্নতি হবে। মন শান্ত থাকবে।

বন্ধ করুন