বাংলা নিউজ > ভাগ্যলিপি > ১৪ জানুয়ারি রাশি পরিবর্তন করছে সূর্য, সমস্ত ক্ষেত্রে সাফল্য লাভ করবে এই ৪ রাশি

১৪ জানুয়ারি রাশি পরিবর্তন করছে সূর্য, সমস্ত ক্ষেত্রে সাফল্য লাভ করবে এই ৪ রাশি

সূর্যের গোচরের ফলে অনুকূল পরিস্থিতি থাকবে সিংহ জাতকদের জীবনে।

সূর্যকে জ্যোতিষে নেতৃত্ব ক্ষমতা, গৌরব, যশের কারক গ্রহ মনে করা হয়। ১৪ জানুয়ারি শুক্রবার মকর রাশিতে প্রবেশ করবে সূর্য।

১৪ জানুয়ারি রাশি পরিবর্তন করবে গ্রহের রাজা সূর্য। সূর্যকে জ্যোতিষে নেতৃত্ব ক্ষমতা, গৌরব, যশের কারক গ্রহ মনে করা হয়। ১৪ জানুয়ারি শুক্রবার মকর রাশিতে প্রবেশ করবে সূর্য। এর ফলে ভাগ্যোন্নতি হবে ৪ রাশির জাতকদের। সমস্ত কাজে সাফল্য লাভ করবে এই ৪ রাশির জাতকরা।

মেষ- সরকারি চাকরিজীবী ও রাজনীতির সঙ্গে জড়িত জাতকরা এই গোচরের ফলে শুভ ফলাফল লাভ করবে। মেষ রাশির অধিপতি মঙ্গল। মঙ্গল ও সূর্য পরস্পরের বন্ধু। তাই এই সময় যে কাজই করবেন, তার জন্য সমাজের প্রশংসা লাভ করবেন এই রাশির জাতকরা। নিজের পৃথক পরিচয় গড়ে তুলতে সফল হবেন। পদোন্নতি বা বেতনবৃদ্ধি হতে পারে।

সিংহ- সূর্যের গোচরের ফলে অনুকূল পরিস্থিতি থাকবে সিংহ জাতকদের জীবনে। সিংহ সূর্যের রাশি। তাই এই রাশির জাতকদের পদোন্নতি হতে পারে। এমনকি বেতনবৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। অফিসে নিজের কাজ দিয়ে সকলের মন জয় করতে পারবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকলে এ সময় সাফল্য লাভ করবেন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। মনোস্কামনা পূর্ণ হওয়ার যোগ সৃষ্টি হচ্ছে।

বৃশ্চিক- এই রাশির জাতকরা কর্মক্ষেত্রে নতুন সুযোগ লাভ করবেন। সরকারি চাকরির প্রস্তুতি নিয়ে থাকলে সময় খুব ভালো। চাকরি পরিবর্তন ও বেতনবৃদ্ধি হতে পারে। মঙ্গল এই রাশির অধিপতি। সূর্য ও মঙ্গলের মধ্যে মিত্রতার সম্পর্ক রয়েছে। তাই সূর্যের গোচরের ফলে বৃশ্চিক জাতকদের মনোস্কামনা পূর্ণ হবে।

মীন- এই সময় কেরিয়ারে আকস্মিক সাফল্য লাভ করবেন। সরকারি চাকরিজীবীদের জন্য সময় বিশেষ ভাবে অনুকূল। কেরিয়ারে নতুন সাফল্য লাভ করবেন। কর্মক্ষেত্রে বড়সড় দায়িত্ব পেতে পারেন। বেতনবৃদ্ধি হতে পারে। রাজনীতিতে বড় পদ লাভ করতে পারেন।

বন্ধ করুন