বাংলা নিউজ > ভাগ্যলিপি > Mangal and Shani Yuti Impact: মঙ্গল ও শনির অশুভ যুতিতে সময় খারাপ কাটবে এই ৩ রাশির, মেপে ফেলতে হবে পা
গত ২৯ এপ্রিল সকালে কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন শনি। যে গ্রহে আগে থেকেই অবস্থান করছেন মঙ্গল। তার ফলে দুই গ্রহের যুতি তৈরি হয়েছে।
গত ২৯ এপ্রিল সকালে কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন শনি। যে গ্রহে আগে থেকেই অবস্থান করছেন মঙ্গল। তার ফলে দুই গ্রহের যুতি তৈরি হয়েছে।

Mangal and Shani Yuti Impact: মঙ্গল ও শনির অশুভ যুতিতে সময় খারাপ কাটবে এই ৩ রাশির, মেপে ফেলতে হবে পা

  • Mangal Shani Yuti Impact on Zodiac Signs: গত ২৯ এপ্রিল সকালে কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন শনি। যে গ্রহে আগে থেকেই অবস্থান করছেন মঙ্গল। তার ফলে দুই গ্রহের যুতি তৈরি হয়েছে। সেই যুতির ফলে একাধিক রাশির জাতকদের সমস্যার মুখে পড়তে হবে।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মঙ্গল এবং শনির মধ্যে শত্রুতা আছে। আগামী ১৭ মে পর্যন্ত একই রাশিতে শনি এবং মঙ্গলের যুতি থাকবে। যে যুতিকে জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত অশুভ বলে বিবেচনা করা হয়।

গত ২৯ এপ্রিল সকালে কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন শনি। যে গ্রহে আগে থেকেই অবস্থান করছেন মঙ্গল। তার ফলে দুই গ্রহের যুতি তৈরি হয়েছে। সেই যুতির ফলে একাধিক রাশির জাতকদের সমস্যার মুখে পড়তে হবে। বিভিন্নরকম সমস্যার মুখে পড়তে হবে তাঁদের। কোন কোন রাশির জাতকদের সমস্যার মুখে পড়তে হবে, তা জেনে নিন -

কর্কট রাশি- কর্কট রাশির অষ্টম স্থানে হবে শনি এবং মঙ্গলের যুতি। তার ফলে চোট পেতে পারেন কর্কট রাশির জাতকরা। কর্মক্ষেত্রে কোনও বিপদ এড়িয়ে চলতে হবে। যে কোনও ঝুঁকিপূর্ণ পরিস্থিতি থেকে এড়িয়ে যেতে হবে কর্কট রাশির জাতকদের।

কন্যা রাশি- কন্যা রাশির ষষ্ঠ স্থানে শনি এবং মঙ্গলের যুতি হবে। এই সময় কঠিন পরিশ্রম করতে হবে কন্যা রাশির জাতকদের। খাওয়া-দাওয়ার দিকে বাড়তি নজর দিতে হবে। খরচের সম্ভাবনা আছে।

আরও পড়ুন: মায়াবী গ্রহের প্রভাবে রাতারাতি অর্থ আসে এই রাশির জাতকদের, আচমকা পান উচ্চপদ

কুম্ভ রাশি- শনি এবং মঙ্গলের যুতির কারণে কুম্ভ রাশির জাতকদের বিভিন্ন সমস্যার মুখে পড়তে হবে। এই সময় আপনাকে সবথেকে বেশি সতর্ক থাকতে হবে বলে মত জ্যোতিষীদের। মেজাজ খিটখিটে থাকবে। আচমকা রেগে যেতে পারেন। জীবনসঙ্গী এবং সহকর্মর সঙ্গে ঝগড়া হওয়ার প্রবল সম্ভাবনা আছে।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।) 

বন্ধ করুন