বাংলা নিউজ > ভাগ্যলিপি > Mangal and Shani Yuti Impact: মঙ্গল ও শনির অশুভ যুতিতে সময় খারাপ কাটবে এই ৩ রাশির, মেপে ফেলতে হবে পা

Mangal and Shani Yuti Impact: মঙ্গল ও শনির অশুভ যুতিতে সময় খারাপ কাটবে এই ৩ রাশির, মেপে ফেলতে হবে পা

গত ২৯ এপ্রিল সকালে কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন শনি। যে গ্রহে আগে থেকেই অবস্থান করছেন মঙ্গল। তার ফলে দুই গ্রহের যুতি তৈরি হয়েছে।

Mangal Shani Yuti Impact on Zodiac Signs: গত ২৯ এপ্রিল সকালে কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন শনি। যে গ্রহে আগে থেকেই অবস্থান করছেন মঙ্গল। তার ফলে দুই গ্রহের যুতি তৈরি হয়েছে। সেই যুতির ফলে একাধিক রাশির জাতকদের সমস্যার মুখে পড়তে হবে।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মঙ্গল এবং শনির মধ্যে শত্রুতা আছে। আগামী ১৭ মে পর্যন্ত একই রাশিতে শনি এবং মঙ্গলের যুতি থাকবে। যে যুতিকে জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত অশুভ বলে বিবেচনা করা হয়।

গত ২৯ এপ্রিল সকালে কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন শনি। যে গ্রহে আগে থেকেই অবস্থান করছেন মঙ্গল। তার ফলে দুই গ্রহের যুতি তৈরি হয়েছে। সেই যুতির ফলে একাধিক রাশির জাতকদের সমস্যার মুখে পড়তে হবে। বিভিন্নরকম সমস্যার মুখে পড়তে হবে তাঁদের। কোন কোন রাশির জাতকদের সমস্যার মুখে পড়তে হবে, তা জেনে নিন -

কর্কট রাশি- কর্কট রাশির অষ্টম স্থানে হবে শনি এবং মঙ্গলের যুতি। তার ফলে চোট পেতে পারেন কর্কট রাশির জাতকরা। কর্মক্ষেত্রে কোনও বিপদ এড়িয়ে চলতে হবে। যে কোনও ঝুঁকিপূর্ণ পরিস্থিতি থেকে এড়িয়ে যেতে হবে কর্কট রাশির জাতকদের।

কন্যা রাশি- কন্যা রাশির ষষ্ঠ স্থানে শনি এবং মঙ্গলের যুতি হবে। এই সময় কঠিন পরিশ্রম করতে হবে কন্যা রাশির জাতকদের। খাওয়া-দাওয়ার দিকে বাড়তি নজর দিতে হবে। খরচের সম্ভাবনা আছে।

আরও পড়ুন: মায়াবী গ্রহের প্রভাবে রাতারাতি অর্থ আসে এই রাশির জাতকদের, আচমকা পান উচ্চপদ

কুম্ভ রাশি- শনি এবং মঙ্গলের যুতির কারণে কুম্ভ রাশির জাতকদের বিভিন্ন সমস্যার মুখে পড়তে হবে। এই সময় আপনাকে সবথেকে বেশি সতর্ক থাকতে হবে বলে মত জ্যোতিষীদের। মেজাজ খিটখিটে থাকবে। আচমকা রেগে যেতে পারেন। জীবনসঙ্গী এবং সহকর্মর সঙ্গে ঝগড়া হওয়ার প্রবল সম্ভাবনা আছে।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।) 

ভাগ্যলিপি খবর

Latest News

‘‌আপনাকে মানুষ ভোট দেয়নি, এটা মেনে নিতে হবে’‌, দিলীপকে কড়া নিশানা করলেন দিন্দা পাক দলের ভাগ্য খুব ভালো- T20 WC 2024 Super 8-এ বাবরদের চান্স নিয়ে কাইফের কটাক্ষ চাষজমির উপর ছোট্ট বাড়ি, কোথা থেকে উঠে এসেছে সারেগামাপা-র প্রতিযোগী অনীক জানা? আলমোড়ার জঙ্গলে আগুন নেভাতে ভিমতাল থেকে কপ্টারে নিয়ে যাওয়া হচ্ছে জল,দেখুন ভিডিয়ো ভয়ঙ্করী তিস্তা! উত্তরবঙ্গে ভয়াবহ পরিস্থিতিতে বন্ধ বহু রাস্তা শনিতেই তাপপ্রবাহ থেকে নিস্তার? দক্ষিণবঙ্গে বর্ষার এন্ট্রি কবে? রইল পূর্বাভাস সুপার এইটে উঠলে বাংলাদেশকে লড়তে হবে ভারতের বিরুদ্ধে, রোহিতদের ২য় রাউন্ডের সূচি বৃদ্ধার সঙ্গে গল্প করল ডাকাতরা, তারপর চলল অবাধে ডাকাতি, ব্যান্ডেল জুড়ে আলোড়ন বাড়ির কালীপুজোয় এলাহি আয়োজন, অতিথিদের নিজের হাতে খাওয়ালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা বলিউড নায়িকা যাঁরা বাঙালি চরিত্রে মন জিতে নিয়েছেন দর্শকদের

T20 WC 2024

কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.