বাংলা নিউজ > ভাগ্যলিপি > Lucky Zodiacs Margi effect of Budh: সামনেই আছে নতুন চাকরির সুযোগ, কোন কোন রাশির জাতকদের ভালো সময় আসছে
বুধের কৃপা পাবেন কারা?

Lucky Zodiacs Margi effect of Budh: সামনেই আছে নতুন চাকরির সুযোগ, কোন কোন রাশির জাতকদের ভালো সময় আসছে

  • Margi effect of budh on zodiac signs: নতুন চাকরি খুঁজছেন? সময় কিন্তু বদলাতে শুরু করেছে। ১০ সেপ্টেম্বর পর্যন্ত এই তিন রাশির উপর থাকবে বুধদেবের বিশেষ কৃপা।

বুধের মার্গী অবস্থা পাল্টাতে পারে আপনাদের ভাগ্য,খুলে যেতে পারে সাফল্যের দুয়ার। কোন বিশেষ তিন রাশির সৌভাগ্যপ্রাপ্তি ঘটবে চলুন জেনে নেওয়া যাক।

জ্যোতিষ শাস্ত্রে বুধকে রাজকুমার গ্রহ বলা হয়ে থাকে। যে রাশির জাতক জাতিকাদের কুন্ডলীতে বুধ গ্রহের স্থিতি শুভ,তারা জীবনে প্রচুর সফলতা অর্জন করে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে বুধ গ্রহকে তর্ক বুদ্ধি এবং ব্যবসার কারক বলে মনে করা হয়। ৩ জুন ২০২২ শুক্রবার বৃষ রাশিতে বুধ মার্গী হয়েছেন। এই দিন দুপুর ১টা ৩০ মিনিটের পর বুধের চলনে পরিবর্তন হয়। এই সময় থেকে ১০ সেপ্টেম্বর পর্যন্ত বুধ মার্গী অবস্থাতে থাকবেন। চলুন দেখে নেওয়া যাক মার্গী অবস্থায় বুধদেবের বিশেষ কৃপা লাভ করছে কোন কোন রাশির জাতক-জাতিকারা।

মেষ রাশি: মেষ রাশির স্বামী হল মঙ্গল। বুধ আপনার রাশির দ্বিতীয় স্থানে মার্গী হচ্ছেন,যে ভাবকে আমরা ধন এবং বাণীর স্থান বলে জানি। বুধের প্রভাবে আপনার চাকরি ব্যবসায় সফলতা আসবে। যদি লম্বা সময় ধরে কোন জায়গায় টাকা পয়সা আটকে থাকে,তাহলে এই সময় ধন প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে। বুধের মার্গী অবস্থা আপনার সাহসে বৃদ্ধি ঘটাবে,কার্য শৈলীতে পরিবর্তন আনবে। প্রতিযোগীতা মূলক পরীক্ষার প্রস্তুতি যদি নিয়ে থাকেন তাহলে এই সময় জাতক-জাতিকারা সে ব্যাপারে কেন শুভ সমাচার পেতে পারেন।

কন্যা রাশি: বুধদেব আপনার রাশির নবম ভাবে মার্গী হচ্ছেন,যেইভাবকে আমরা বিদেশযাত্রার ভাব বলে থাকি। এছাড়া ধর্ম এবং ভাগ্যও এই ভাব থেকে বিচার করা হয়। তাই কন্যা রাশির জাতক জাতিকারা এই সময় ভাগ্যের সঙ্গ পুরোপুরি পাবে। দীর্ঘ সময় ধরে আটকে থাকা কোনো কাজ পূর্ণ হবে। চাকরি এবং ব্যবসা সংক্রান্ত যাত্রা লাভ কারি হবে,ধন লাভের বিশেষ যোগ দেখা যাচ্ছে। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে এই সময়।

সিংহ রাশি:

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য মার্গী বুধ শুভ সমাচার নিয়ে আসতে পারে। আপনার রাশি থেকে দশম ভাবে মার্গী হচ্ছেন বুধ,যেভাবকে আমরা কর্ম এবং পেশার ভাব বলে জানি।এই জন্য এই সময় আপনার নতুন কাজের কোনো সুযোগ আসতে পারে।

চাকরিজীবী লোকেদের আয়-উন্নতি এই সময় বৃদ্ধি পাবে,ব্যবসায় কোনও বড় চুক্তি ফাইনাল হতে পারে।

বন্ধ করুন