বাংলা নিউজ > ভাগ্যলিপি > Jupiter Retrograde 2022 : দেবগুরু বৃহস্পতির স্বরাশিতে প্রবেশ , বড়সড় পরিবর্তন আসতে চলেছে এই রাশিগুলির জীবন

Jupiter Retrograde 2022 : দেবগুরু বৃহস্পতির স্বরাশিতে প্রবেশ , বড়সড় পরিবর্তন আসতে চলেছে এই রাশিগুলির জীবন

জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতি গ্রহকে সম্মান, বিবাহ, ভাগ্য, আধ্যাত্মিকতা, সন্তানের কারক হিসাবে বিবেচনা করা হয়েছে।  

Jupiter Retrograde 2022: বৃহস্পতি কবে মীন রাশিতে প্রবেশ করলেন ? এর কি প্রভাব পড়বে ১২ টি রাশির উপর?  মার্গী গুরু কাদের কী ফল দেবে জেনে নিন এখান থেকে।

প্রতি মাসে গ্রহের রাশি পরিবর্তন হয়, তাই গ্রহের পরিবর্তনের প্রভাব প্রতিটি রাশিতে  পড়ে। এমন পরিস্থিতিতে গ্রহগুলির এই রাশি পরিবর্তন কিছু রাশির উপর শুভ প্রভাব ফেললেও কিছুর উপর অশুভ প্রভাবও ফেলে। 

দেবগুরু বৃহস্পতির জ্যোতিষশাস্ত্রে একটি বিশেষ স্থান রয়েছে। সমস্ত গ্রহের মধ্যে বৃহস্পতিকে সবচেয়ে শুভ গ্রহ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতি গ্রহকে সম্মান, বিবাহ, ভাগ্য, আধ্যাত্মিকতা, সন্তানের কারক হিসাবে বিবেচনা করা হয়েছে। বৃহস্পতি গ্রহকে পুত্র, স্ত্রী, সম্পদ, শিক্ষা ও জাঁকজমকের কারক গ্রহ হিসেবেও বিবেচনা করা হয়। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতির রাশি পরিবর্তনের কারণে কোন রাশির জাতক জাতিকারা শুভ ফল পাবেন।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২৪শে নভেম্বর ভোর ৪.৩৬ মিনিটে বৃহস্পতি মীন রাশিতে প্রবেশ করলেন। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতিকে সবচেয়ে শুভ গ্রহ বলে মনে করা হয়। বৃহস্পতি গ্রহ মীন রাশিতে গমন করছে যা তার নিজস্ব রাশি । এমন অবস্থায় বৃহস্পতি গ্রহ কিছু রাশির জাতকদের শুভ ফল দেবে। 

বৃষ

বৃষ রাশির জাতকদের জন্য বৃহস্পতি অষ্টম ও একাদশ ঘরের অধিপতি। বৃষ রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে ভালো পারফর্ম করতে পারবে এই সময়ে । এই সময়ে সহকর্মীদের সহযোগিতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। যারা তাদের ব্যবসা করছেন তাদেরও লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মজীবনেও অনেক সুযোগ পেতে পারেন, এর সদ্ব্যবহার করুন। কর্মক্ষেত্রে অর্থনৈতিক উন্নতির পাশাপাশি পদোন্নতিও হতে পারে।

কর্কট

দেবগুরু বৃহস্পতি কর্কট রাশির ষষ্ঠ ও নবম ঘরের অধিপতি। কর্কট রাশির জাতক জাতিকারা ব্যবসায় ইত্যাদিতে লাভবান হতে পারেন, বৃহস্পতির রাশি পরিবর্তনের কারণে নতুন ব্যবসাও শুরু করতে পারেন। আপনি যদি বিনিয়োগ করতে চান তাহলে এতেও লাভ পাবেন। বৃহস্পতির রাশি পরিবর্তনের কারণে কর্কট রাশির জাতকরা আর্থিকভাবে শক্তিশালী হবেন। দাম্পত্য জীবনেও উন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে পদোন্নতিও পেতে পারেন।

কন্যা

কন্যা রাশির জাতকদের জন্য, বৃহস্পতি চতুর্থ এবং সপ্তম ঘরের অধিপতি। কন্যা রাশির জাতক জাতিকারা বৃহস্পতির রাশি পরিবর্তনের কারণে চাকরিতে পদোন্নতি পেতে পারেন। ব্যবসায় লাভের সম্ভাবনাও রয়েছে। বিনিয়োগের ক্ষেত্রেও আপনি সাফল্য পাবেন।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের দ্বিতীয় ও পঞ্চম ঘরের অধিপতি দেব গুরু বৃহস্পতি। গুরু মার্গী হওয়ায় বেতন বৃদ্ধির পাশাপাশি পদোন্নতিও হতে পারে। আয়ের উৎসও তৈরি হবে নতুন ভাবে।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

বন্ধ করুন