বাংলা নিউজ > ভাগ্যলিপি > Jupiter Retrograde 2022 : দেবগুরু বৃহস্পতির মীন রাশিতে গমন, কাদের ভাগ্য বদলাতে চলেছে জেনে নিন

Jupiter Retrograde 2022 : দেবগুরু বৃহস্পতির মীন রাশিতে গমন, কাদের ভাগ্য বদলাতে চলেছে জেনে নিন

এই মাসে, ২৪ নভেম্বর ২০২২, গুরু মার্গি হতে চলেছেন।  

Jupiter Retrograde 2022 : কবে গুরু মার্গী হয়ে মীন রাশিতে গমন করছেন ? গুরুর মীন রাশিতে গমন কাদের শুভ ফল দেবে জেনে নিন এখান থেকে।

জ্যোতিষশাস্ত্রে গ্রহের বিশেষ ভূমিকা রয়েছে। প্রতিটি ব্যক্তির জীবনে গ্রহগুলির ব্যাপক প্রভাব রয়েছে। গ্রহগুলি সময়ে সময়ে তাদের রাশিচক্র এবং গতিবিধি পরিবর্তন করতে থাকে। চাঁদ যেমন আড়াই দিনে তার রাশি পরিবর্তন করে এবং শনি আড়াই বছরে একবার তার রাশি পরিবর্তন করে এবং বৃহস্পতি বছরে তার রাশি পরিবর্তন করে। রাশিচক্রের পরিবর্তন ছাড়াও, সমস্ত গ্রহগুলি সময়ে সময়ে মার্গী এবং বক্রী হতে থাকে। এই মাসে, ২৪ নভেম্বর ২০২২, গুরু মার্গি হতে চলেছেন।

জ্যোতিষশাস্ত্রে, যখন একটি গ্রহ সরলরেখায় চলে এবং একটি রাশিচক্রে বসে, তখন এই অবস্থাকে মার্গী বলা হয়। অন্যদিকে, যখন কোনো গ্রহ পিছিয়ে যায়, তখন এই অবস্থাকে বক্রী বলে। গ্রহগুলির মার্গী এবং বক্রী গতি সমস্ত রাশির উপর বিশেষ প্রভাব ফেলে। কিছু রাশির জাতক এর উপকার পায় আবার কিছু রাশির জাতক ক্ষতির সম্মুখীন হয়। ২৪ নভেম্বর, গুরু বৃহস্পতি মীন রাশিতে গমন করবেন, আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকদের উপর সবচেয়ে বেশি প্রভাব পড়বে।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতিকে সবচেয়ে শুভ গ্রহ বলা হয়। বৃহস্পতি যদি কোনও ব্যক্তির জন্মকুণ্ডলীতে শুভ হয় তবে তিনি সর্বদা সম্পদ এবং সম্মান পান। পুরুষের জন্য এটি জ্ঞান, সম্পদ এবং সম্মান এবং নারীর জন্য এটি স্বামী এবং স্বামীর সম্পদের কারক গ্রহ । ২৪ নভেম্বর গুরু মার্গী হলে তিনি অর্থ, বিবাহ, সন্তান ধারণের মতো কাজে সহায়ক হবেন। গুরু যখন মার্গী হন, তখন তিনি ব্যক্তিকে তার কার্যকারণ সংক্রান্ত বিষয়ে সুবিধা দেন।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২৪শে নভেম্বর ভোর ৪.৩৬ মিনিটে বৃহস্পতি মীন রাশিতে গমন করবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতিকে সবচেয়ে শুভ গ্রহ বলে মনে করা হয়। বৃহস্পতি গ্রহ মীন রাশিতে গমন করছে যা তার নিজস্ব রাশি । এমন অবস্থায় বৃহস্পতি গ্রহ জাতকদের শুভ ফল দেবে। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতির রাশি পরিবর্তনের কারণে কোন রাশির জাতক জাতিকারা শুভ ফল পাবেন।

প্রতি মাসে গ্রহের রাশি পরিবর্তন হয়, তাই গ্রহের পরিবর্তনের প্রভাব প্রতিটি রাশিতে  পড়ে। এমন পরিস্থিতিতে গ্রহের এই পরিবর্তন কিছু রাশির উপর শুভ প্রভাব ফেললেও কিছুর উপর অশুভ প্রভাবও পড়বে।

বৃষ

বৃষ রাশির জাতকদের জন্য বৃহস্পতি অষ্টম ও একাদশ ঘরের অধিপতি। বৃষ রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে ভালো পারফর্ম করতে পারবে এই সময়ে । এই সময়ে সহকর্মীদের সহযোগিতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। যারা তাদের ব্যবসা করছেন তাদেরও লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মজীবনেও অনেক সুযোগ পেতে পারেন, এর সদ্ব্যবহার করুন। কর্মক্ষেত্রে অর্থনৈতিক উন্নতির পাশাপাশি পদোন্নতিও হতে পারে।

কর্কট

দেবগুরু বৃহস্পতি কর্কট রাশির ষষ্ঠ ও নবম ঘরের অধিপতি। কর্কট রাশির জাতক জাতিকারা ব্যবসায় ইত্যাদিতে লাভবান হতে পারেন, বৃহস্পতির রাশি পরিবর্তনের কারণে নতুন ব্যবসাও শুরু করতে পারেন। আপনি যদি বিনিয়োগ করতে চান তাহলে এতেও লাভ পাবেন। বৃহস্পতির রাশি পরিবর্তনের কারণে কর্কট রাশির জাতকরা আর্থিকভাবে শক্তিশালী হবেন। দাম্পত্য জীবনেও উন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে পদোন্নতিও পেতে পারেন।

কন্যা

কন্যা রাশির জাতকদের জন্য, বৃহস্পতি চতুর্থ এবং সপ্তম ঘরের অধিপতি। কন্যা রাশির জাতক জাতিকারা বৃহস্পতির রাশি পরিবর্তনের কারণে চাকরিতে পদোন্নতি পেতে পারেন। ব্যবসায় লাভের সম্ভাবনাও রয়েছে। বিনিয়োগের ক্ষেত্রেও আপনি সাফল্য পাবেন।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের দ্বিতীয় ও পঞ্চম ঘরের অধিপতি দেব গুরু বৃহস্পতি। গুরু মার্গী হওয়ায় বেতন বৃদ্ধির পাশাপাশি পদোন্নতিও হতে পারে। আয়ের উৎসও তৈরি হবে নতুন ভাবে।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

Lucky Zodiacs, Zodiac Signs, Guru Vakri 2022, Jupiter Retrograde 2022, Vakri Guru 2022, Daily Horoscope, Jupiter Transit, Horoscope Prediction, Success Horoscope, বৃহস্পতি বক্রী, রাশি, রাশির জাতক, দৈনিক রাশিফল, ভাগ্য গণনা, জ্যোতিষ, জ্যোতিষ টোটকা

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.