বাংলা নিউজ > ভাগ্যলিপি > সেপ্টেম্বরে কন্যা রাশিতে বিরাজমান মঙ্গল ও বুধের জুটি! ৪ রাশির জন্য তা বড় বিপদের
কন্যা রাশিতে বিরাজমান মঙ্গল ও বুধের জুটি। 
কন্যা রাশিতে বিরাজমান মঙ্গল ও বুধের জুটি। 

সেপ্টেম্বরে কন্যা রাশিতে বিরাজমান মঙ্গল ও বুধের জুটি! ৪ রাশির জন্য তা বড় বিপদের

  • মঙ্গল ও বুধের সমন্বয়ের ফলে সমস্যায় পড়তে চলেছে এই রাশিগুলি।

জ্যোতিষশাস্ত্রমতে মঙ্গল গ্রহ ৬ সেপ্টেম্বর প্রবেশ করেছে কন্যা রাশিতে। ফলে সেখানে আগে থেকেই বিরাজমান বুধের সঙ্গে তার মিলন ঘটেছে। মঙ্গলকে সাহস ও শক্তির প্রতীক হিসেবে বিবেচনা করা হয়। এবং বুধ সঠিক মতামত প্রকাশের প্রতীক হিসেবে ধার্য হয়। এই দুই গ্রহ জুটি বাধার ফলে ভাগ্য বদলাবে বেশ কিছু রাশির। চলুন সেটাই দেখে নেওয়া যাক--

বৃষ- সেপ্টেম্বর মাস জুড়ে আপনি নিজের ভিতরে একটা অস্থিরতা অনুভব করতে পারেন। আপনার যে কোনও কাজে হঠাৎ বাধা আসতে পারে। আপনার সবরকম চেষ্টা ব্যর্থ হতে পারে। স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া প্রয়োজন।

মিথুন- কন্যা রাশিতে মঙ্গল ও বুধের সমন্বয় আপনার জন্য শুভ হবে না। এই সময়ে আপনি অস্থির বোধ করতে পারেন। কোনও বিশেষ বন্ধুর দ্বারা প্রতারিত হতে পারে। গোপন শত্রুদের থেকে সাবধান।

মকর- মকর রাশির মানুষের বিবাহিত জীবনে টানাপোড়েন আসতে পারে। এই কারণে, পত্নীর সাথে আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে না। কঠোর পরিশ্রম করেও ফল পাবেন না। সহকর্মীরা কর্মক্ষেত্রে সমস্যা তৈরি করতে পারে।

মীন- মঙ্গল ও বুধ জুটি বাধার ফলে আপনার সাথে আপনার সঙ্গীর ভুল বোঝাবুঝি সৃষ্টি হতে পারে। কর্মস্থলে সবার সাথে আপনার অপ্রীতিকর সম্পর্ক দেখা দিতে পারে। এই গোটা মাস আপনাকে মানসিক যন্ত্রণা দিতে পারে। তর্ক থেকে দূরে থাকুন। কাছের মানুষের দ্বারা অপমানিত হতে পারেন। 

বন্ধ করুন