বাংলা নিউজ > ভাগ্যলিপি > শুক্র ও মঙ্গলের যুতিতে লাভবান হবেন এই তিন রাশির জাতকরা, আপনিও কি তালিকায়?
শুক্র ও মঙ্গলের যুতির ফলে অর্থ আগমন হতে পারে বৃশ্চিক রাশির জাতকদের।
শুক্র ও মঙ্গলের যুতির ফলে অর্থ আগমন হতে পারে বৃশ্চিক রাশির জাতকদের।

শুক্র ও মঙ্গলের যুতিতে লাভবান হবেন এই তিন রাশির জাতকরা, আপনিও কি তালিকায়?

  • ধনু রাশিতে শুক্র ও মঙ্গলের যে যুতি সৃষ্টি হবে, তা সমস্ত ১২ রাশির ওপর শুভ-অশুভ প্রভাব বিস্তার করবে।

শীঘ্র ধন ও বৈভবের দাতা শুক্র এবং সাহস ও শৌর্যের কারক গ্রহ মঙ্গলের যুতি সৃষ্টি হতে চলেছে। ধনু রাশিতে শুক্র ও মঙ্গলের যে যুতি সৃষ্টি হবে, তা সমস্ত ১২ রাশির উপর শুভ-অশুভ প্রভাব বিস্তার করবে। তবে এই ১২ রাশির মধ্যে তিনটি রাশি রয়েছে, যাঁরা শুক্র ও মঙ্গলের যুতির ফলে বিশেষ লাভবান হবেন—

মিথুন- বিবাহ স্থানে এই যুতি হতে চলেছে। তাই এই রাশির জাতকদের মধ্যে রোমান্স বাড়তে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে। অংশীদারীর কাজে সাফল্য লাভ করবেন মিথুন রাশির জাতকরা। আবার কারও সঙ্গে মিলে অংশীদারীর কাজ শুরু করতে চাইলে সময় ভালো। প্রেম সম্পর্কের জন্য সময় অনুকূল। পারিবারিক সুখ-সমৃদ্ধি লাভ করবেন। বুদ্ধিমত্তার জোরে পদ-প্রতিষ্ঠা লাভ করবেন মিথুন রাশির জাতকরা।

বৃশ্চিক- এই রাশির অর্থ স্থানে শুক্র ও মঙ্গলের যুতি হবে। অর্থ আগমনের উৎস বৃদ্ধি হতে পারে। সুসংবাদ পেতে পারেন বৃশ্চিক রাশির জাতকরা। এমনকী ব্যবসায় আকস্মিক লাভও হতে পারে। আটকে থাকা অর্থ এই যুতির ফলে পেয়ে যেতে পারেন। বৃশ্চিক মঙ্গলের রাশি। এ কারণে এই যুতির বৃশ্চিক জাতকদের জন্য লাভজনক প্রমাণিত হবে।

কুম্ভ- আয় ও লাভ স্থানে শুক্র ও মঙ্গলের যুতি হবে। চিকিৎসা ক্ষেত্র, সেনা, পুলিশ, মিডিয়া, শিল্প ইত্যাদি ক্ষেত্রের সঙ্গে জড়িত জাতকরা এই যুতির ফলে লাভবান হবে। এ সময় একাধিক উৎস থেকে অর্থ উপার্জনে সফল হবেন। নতুন চাকরি পেতে পারেন। আবার চাকরিজীবীদের পদোন্নতির প্রবল সম্ভাবনাও রয়েছে। কুম্ভ রাশির উপর শনির আধিপত্য বর্তমান। শনি ও শুক্রের মধ্যে বন্ধুত্ব রয়েছে। এ কারণে শুক্র ও মঙ্গলের যুতি কুম্ভ জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে।

বন্ধ করুন