বাংলা নিউজ > ভাগ্যলিপি > লক্ষ্মীপুজোর পরই এই রাশির জাতকদের প্রেম ও বৈবাহিক জীবনে আসতে পারে সমস্যা
বৈদিক জ্যোতিষশাস্ত্রে মঙ্গলের রাশি পরিবর্তনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচনা করা হয়।
বৈদিক জ্যোতিষশাস্ত্রে মঙ্গলের রাশি পরিবর্তনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচনা করা হয়।

লক্ষ্মীপুজোর পরই এই রাশির জাতকদের প্রেম ও বৈবাহিক জীবনে আসতে পারে সমস্যা

  • আপনাকেও সতর্ক থাকতে হবে?

বৈদিক জ্যোতিষশাস্ত্রে মঙ্গলের রাশি পরিবর্তনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচনা করা হয়। গ্রহদের সেনাপতি হিসেবে বিবেচিত হন মঙ্গল। যা সাহস, বীরত্ব এবং উন্মাদনার কারক গ্রহ। মঙ্গল যখন কোনও রাশিতে গোচর করেন, তখন সেই রাশির জাতক-সহ সকল রাশির জাতকদের উপরই প্রভাব পড়ে।

জ্যোতিষী নীরজ ধনখড় জানিয়েছেন, আগামী ২২ অক্টোবর (শুক্রবার, লক্ষ্মীপুজোর পরেই) কন্যা রাশি থেকে তুলা রাশিতে গোচর করবেন মঙ্গল। আগামী ৫ ডিসেম্বর পর্যন্ত তুলা রাশিতেই থাকবেন। চন্দ্র আবার নিজের শত্রু বুধের রাশি কন্যা বিরাজমান ছিলেন। অন্যদিকে, শুক্রকে তুলা রাশির অধিপতি গ্রহ হিসেবে বিবেচনা করা হয়।

তুলা রাশি প্রেম, সম্পর্ক এবং বিবাহের প্রতীক। যা আনন্দ, ভারসাম্য এবং ভালোবাসার প্রমাণ দেখায়। তুলা রাশিতে মঙ্গল গ্রহ আসার ফলে এই রাশির জাতকদের প্রেম জীবনে প্রভাব পড়বে। এই সময় জীবনসঙ্গীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। মনের মতো জিনিস পাওয়ার জন্য এই সময় তুলা রাশির জাতকদের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সম্ভাবনা থাকে। ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে ভারসাম্য বজায়ের উপর জোর দিতে হবে। যাতে স্বাভাবিক থাকে সম্পর্ক।

কোন কোন রাশির উপর প্রভাব পড়বে?

মেষ, মিথুন, কর্কট, সিং এবং ধনু রাশির জাতকদের জন্য মঙ্গলের এই গোচর যথেষ্ট অনুকূল হবে। মঙ্গল গ্রহের প্রভাবে এই রাশির জাতকরা উৎসাহ-উদ্দীপনায় ভরপুর থাকবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় হবে। কর্মক্ষেত্রে বস আপনার উপর অত্যন্ত খুশি হবেন। মকর রাশির জাতকদের আবার আটকে থাকা কাজ গতি পাবে। নতুন কাজ শুরু করতে পারেন। কুম্ভ রাশির জাতকরা করতে পারেন ঘুরতে যাওয়ার পরিকল্পনা। ভাই-বোনের সঙ্গে সম্পর্ক ভালো হবে।

তবে এই সময় আবার বৃষ, বৃশ্চিক এবং মীন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে। সেই সময় জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে চিড় ধরতে পারে। কন্যা রাশির জাতকদের এই সময় যাবতীয় ঝামেলা এড়িয়ে চলতে হবে। কথা বলার সময় কী ধরনের শব্দের ব্যবহার করছেন, সেদিকে দিতে হবে বাড়তি নজর।

বন্ধ করুন