বাংলা নিউজ > ভাগ্যলিপি > ১৩ দিন পর মঙ্গলের আশীর্বাদে ভাগ্যোন্নতি হবে এই ৪ রাশির জাতকদের
১৬ জানুয়ারি রাশি পরিবর্তন করবে লাল গ্রহ।

১৩ দিন পর মঙ্গলের আশীর্বাদে ভাগ্যোন্নতি হবে এই ৪ রাশির জাতকদের

  • ২০২২ সালের প্রথম মাসেও একাধির গ্রহ রাশি পরিবর্তন করবে। গ্রহের সেনাপতি ভূমি পুত্র মঙ্গল জানুয়ারি মাসে ধনু রাশিতে গোচর করবে।

জ্যোতিষ অনুযায়ী গ্রহের রাশি পরিবর্তন হলে তার সরাসরি প্রভাব পড়ে জনজীবনে। ২০২২ সালের প্রথম মাসেও একাধির গ্রহ রাশি পরিবর্তন করবে। গ্রহের সেনাপতি ভূমি পুত্র মঙ্গল জানুয়ারি মাসে ধনু রাশিতে গোচর করবে। ১৬ জানুয়ারি রাশি পরিবর্তন করবে লাল গ্রহ। ধনু রাশিতে মঙ্গল প্রবেশ করলে ৪টি রাশির জীবনে ইতিবাচক প্রভাব পড়বে। 

মেষ- এই রাশির জাতকদের জন্য মঙ্গলের রাশি পরিবর্তন শুভ। মঙ্গলের গোচরের প্রভাবে আর্থিক লাভ হতে পারে। মান-সম্মান বৃদ্ধি হবে। লগ্নির ফলে লাভ হবে। মেষ মঙ্গলের স্বরাশি। এই রাশির ওপর মঙ্গলের বিশেষ আশীর্বাদ থাকবে। কেরিয়ারে সাফল্য লাভ করবেন। ব্যবসায় ধন লাভ করতে পারেন।

মিথুন- মঙ্গলের গোচরের ফলে লাভ হতে পারে এই রাশির। ১৬ জানুয়ারি ধনু রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে অর্থ লাভের যোগ রয়েছে। পাশাপাশি ব্যবসা ও চাকরিতে সাফল্য এবং যশ লাভ করতে পারেন। মঙ্গলের গোচরের সময় আয় বৃদ্ধি হবে। এর পাশাপাশি দাম্পত্য জীবন আনন্দে কাটবে। এই রাশির অধিপতি বুধ। নতুন কোনও ব্যবসা শুরু করতে পারেন। নতুন বছরের শুরুতে সুসংবাদ পাবেন।

কন্যা- মঙ্গলের রাশি পরিবর্তনের ফলে এই রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি উন্নত হবে। ব্যবসা ও চাকরিতে অতীতের চেয়ে ভালো সুযোগ লাভ করবেন। মঙ্গলের শুভ প্রভাবের ফলে দাম্পত্য জীবনে আনন্দের আগমন ঘটবে। পরিবারে ভাই-বোনের সহযোগিতা লাভ করবেন। আকস্মিক ধন লাভ হতে পারে। ব্যবসায় বড়সড় চুক্তি চূড়ান্ত হতে পারে। যে কাজ হাতে নেবেন, তাতেই সাফল্য লাভ করবেন।

মীন- কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। চাকরি পরিবর্তনের কথা চিন্তা করে থাকলে ভালো সুযোগ পেতে পারেন। জীবনের আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। শত্রু ও বিরোধী পরাজিত হবে। ভাগ্যের সঙ্গ লাভ করবেন। এর পাশাপাশি মা-বাবার সঙ্গ পাবেন। আত্মবিশ্বাসী থাকবেন।

বন্ধ করুন