বাংলা নিউজ > ভাগ্যলিপি > কন্যায় বিচরণ করছে মঙ্গল, কেমন প্রভাব পড়ছে আপনার রাশির উপর? জেনে নিন
জ্যোতিষ অনুযায়ী মঙ্গল গ্রহ একটি রাশিতে ৪৫ দিন পর্যন্ত বিরাজ করে।
জ্যোতিষ অনুযায়ী মঙ্গল গ্রহ একটি রাশিতে ৪৫ দিন পর্যন্ত বিরাজ করে।

কন্যায় বিচরণ করছে মঙ্গল, কেমন প্রভাব পড়ছে আপনার রাশির উপর? জেনে নিন

  • গত ৬ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করেছে মঙ্গল। এবার ২২ অক্টোবর পর্যন্ত কন্যা রাশিতে বিরাজ করবে এই গ্রহ।

জ্যোতিষ অনুযায়ী মঙ্গল গ্রহ একটি রাশিতে ৪৫ দিন পর্যন্ত বিরাজ করে।  মঙ্গল মকর রাশিতে উচ্চস্থ এবং কর্কট রাশিতে নীচস্থ। গত ৬ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করেছে মঙ্গল। এবার ২২ অক্টোবর পর্যন্ত কন্যা রাশিতে বিরাজ করবে এই গ্রহ। মঙ্গলের গোচর কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে জেনে নিন—

মেষ- এই রাশির জাতকদের জন্য মঙ্গলের গোচর অনুকূল। কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। ধন লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। আধিকারিকরা আপনার কাজের প্রশংসা করবেন। মনোবল বৃদ্ধি পাবে। প্রতিদ্বন্দ্বীদের পরাজিত করবেন। কারও সঙ্গে ঝগড়া হতে পারে, সতর্ক থাকুন।

বৃষ- প্রেম সম্পর্ক মজবুত হবে। কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন। আর্থিক লোকসান হওয়ার সম্ভাবনা রয়েছে। বেটিংয়ের সঙ্গে জড়াবেন না। কর্মক্ষেত্রে বিবাদের মুখে পড়তে পারেন। নিজের স্বাস্থ্যের যত্ন নিন। 

মিথুন- জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন। কেরিয়ারে সমস্যায় পড়তে পারেন। সম্পত্তি ক্রয়-বিক্রয়ের কথা ভাবতে পারেন। লক্ষ্য লাভের চেষ্টা করবেন।

কর্কট- সাহস ও শক্তিতে ভরপুর থাকবেন। চ্যালেঞ্জের মোকাবিলা করতে পারবেন। আর্থিক দিক দিয়ে সময় অনুকূল। অর্থের অপচয় করবেন না। সাবধানে লেনদেন করুন।

সিংহ- এই সয়কালে ঋণ নেবেন না। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। বিরোধী আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে। স্বাস্থ্যের যত্ন নিন।

কন্যা- এই সময় রাগ বাড়বে, তাই শান্ত থাকার চেষ্টা করুন। কেরিয়ারের ক্ষেত্রে কোনও তাড়াহুড়ো করবেন না। তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত নেবেন না। পরিশ্রমের পূর্ণ ফল লাভ করবেন। ব্যয় বৃদ্ধি হবে।

তুলা- অনাবশ্যক ব্যয়ের কারণে আর্থিক পরিস্থিতি নষ্ট হতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য লাভের জন্য কঠিন পরিশ্রম করবেন। যাত্রায় ক্ষতি হতে পারে। এই সময়ে কোনও বাদ-বিবাদে জড়াবেন না। স্বাস্থ্য দুর্বল থাকতে পারে।

বৃশ্চিক- আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। কঠিন পরিশ্রমের ভালো ফল পাবনে। পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। ভালো লাভ হবে। ব্যবসার জন্য সময় অনুকূল। স্বাস্থ্যের যত্ন নিন।

ধনু- কর্মক্ষেত্রে কাজের চাপ থাকবে। সাফল্যের জন্য কঠিন পরিশ্রম করতে পারেন। প্রচেষ্টার ফলে সাফল্য লাভ করতে পারেন। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন। আর্থিক বিষয় সমস্যায় পড়তে পারেন। স্বাস্থ্য দুর্বল হওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর- আয়ের জন্য অধিক পরিশ্রম করতে হবে। আর্থিক বিষয় সাফল্য লাভ করতে পারেন। ব্যয় নিয়ন্ত্রণ করুন। প্রতিদ্বন্দ্বী আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারে। সঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে। রাগ নিয়ন্ত্রণে রাখুন।

কুম্ভ- এই সময় অধিক মানসিক অবসাদ থাকবে। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। ভুল সিদ্ধান্ত নেবেন না। লক্ষ্য লাভের জন্য কঠিন পরিশ্রম করতে হবে। ধৈর্য ধরুন।

মীন- জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। চাকরি বা ব্যবসায় সমস্যার মুখে পড়তে পারেন। অনিচ্ছা সত্ত্বেও বিবাদে জড়িয়ে পড়তে পারেন। ভেবেচিন্তে অর্থ লগ্নি করুন।

বন্ধ করুন