বাংলা নিউজ > ভাগ্যলিপি > ৬ সেপ্টেম্বর শত্রু বুধের রাশি কন্যায় আসছে মঙ্গল, লাভের সুযোগ ৪ রাশির জাতকদের
৪টি রাশির জন্য মঙ্গলের রাশি পরিবর্তন অত্যন্ত শুভ।
৪টি রাশির জন্য মঙ্গলের রাশি পরিবর্তন অত্যন্ত শুভ।

৬ সেপ্টেম্বর শত্রু বুধের রাশি কন্যায় আসছে মঙ্গল, লাভের সুযোগ ৪ রাশির জাতকদের

  • ৬ সেপ্টেম্বর বুধের রাশি কন্যায় মঙ্গলের গোচর হবে। ২২ সেপ্টেম্বর পর্যন্ত এই রাশিতেই বিরাজ করবে মঙ্গল।

মঙ্গলের প্রভাবে ব্যক্তি শক্তিশালী ও সাহসী হয়। ৬ সেপ্টেম্বর বুধের রাশি কন্যায় মঙ্গলের গোচর হবে। ২২ সেপ্টেম্বর পর্যন্ত এই রাশিতেই বিরাজ করবে মঙ্গল। ৪টি রাশির জন্য মঙ্গলের রাশি পরিবর্তন অত্যন্ত শুভ।

মেষ- মঙ্গলের রাশি পরিবর্তনের ফলে এই রাশির জাতকদের লাভ হবে। এ সময় প্রাণশক্তিতে ভরপুর থাকবেন। পেশাগত জীবনে সাফল্য লাভ করবেন। অফিসে আপনার কাজের প্রশংসা হবে। এর ফলে আপনার মনোবল বাড়বে। নিজের প্রতিদ্বন্দ্বীদের পরাজিত করবেন। এ সময় নানান উৎস থেকে লাভ হবে। এই সময়কালে স্বাস্থ্যও ভালো থাকবে।

কর্কট- এই রাশির জাতকদের জন্য সময় অনুকূল। চ্যালেঞ্জ মোকাবিলা করবেন। আর্থিক দিক দিয়েও এই সময় অনুকূল। যে কাজ হাতে নেবেন, তাতে সাফল্য লাভ করবেন। এমনকি লাভের একাধিক সুযোগও পাবেন। কর্মক্ষেত্রে ভালো ফলাফল লাভ করবেন।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতকদের জন্য মঙ্গলের রাশি পরিবর্তন অত্যন্ত লাভদায়ক। এ সময় আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। পরিশ্রম অনুযায়ী ফল লাভ করবেন। পদোন্নতির সম্ভাবনা প্রবল। ব্যবসায়ীদের জন্যও সময় খুব ভালো। লক্ষ্মীর আশীর্বাদে আর্থিক সমস্যা দূর হবে। ভাগ্যের সঙ্গ পাবেন। যাত্রায় লাভ হবে। পারিবারিক জীবন সুখে কাটবে।

ধনু- এই রাশির জাতকদের জন্যও মঙ্গলের গোচর লাভপ্রদ। এ সময় সুসংবাদ পেতে পারেন। আর্থিক দিক দিয়ে সাফল্য অর্জন করতে পারেন। ভাগ্যের সঙ্গ পাবেন। লগ্নির জন্য সময় ভালো। পুরনো আটকে থাকা কাজ পূর্ণ হবে। ঋণমুক্তি ঘটতে পারে।

বন্ধ করুন