বাংলা নিউজ > ভাগ্যলিপি > ১০ দিন পর মঙ্গলের রাশি পরিবর্তন! স্বাস্থ্য-আর্থিক দিক নিয়ে চিন্তায় থাকবে ৪ রাশি
২০ জুলাই মঙ্গল গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে।
২০ জুলাই মঙ্গল গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে।

১০ দিন পর মঙ্গলের রাশি পরিবর্তন! স্বাস্থ্য-আর্থিক দিক নিয়ে চিন্তায় থাকবে ৪ রাশি

  • ১০ দিন পর মঙ্গলের রাশি পরিবর্তন! সাবধান হতে হবে এই ৪ রাশিকে

জ্যোতিষশাস্ত্রে গ্রহের রাশি পরিবর্তন বিশেষ গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচিত হয়। এই রাশি পরিবর্তনের ফলে কিছু রাশির জাতকরা যেমন সুফল ভোগ করেন, তেমনই কিছু রাশি আসে খারাপ নজরে। মঙ্গল গ্রহকে সমস্ত গ্রহের সেনাপতি বলা হয়। এটিকে শক্তি, ভয়, ভূমি, সাহস, বীরত্ব, এবং প্রাণশক্তির প্রতীক হিসেবে মানা হয়। ২০ দিন পর অর্থাৎ ২০ জুলাই মঙ্গল গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে। এই দিন থেকে মঙ্গল গ্রহ সিংহ রাশিতে অবস্থান করবে। এবং ২০২১ সালের ৬ সেপ্টেম্বর পর্যন্ত মঙ্গল সিংহ রাশিতেই অবস্থান করবে। বৃষ, মিথুন, বৃশ্চিক এবং কুম্ভ রাশির জন্য মঙ্গলের রাশি পরিবর্তন শুভ হিসেবে বিবেচিত হতে চলেছে। তবে, সতর্ক থাকতে হবে বেশ কিছু রাশিকে। তাঁদের এই সময় বিপদের সম্ভাবনা রয়েছে। 

মেষ রাশি

স্বাস্থ্যের যত্ন নিতে হবে। এই সময়ে গাড়ি চালানো থেকে বিরত থাকুন। খুব প্রয়োজন ছাড়া ড্রাইভিং না করাই ভালো। দাম্পত্য জীবনে সমস্যা হতে পারে। স্ত্রীর সাথে বেশি করে সময় কাটান। আর্থিক লাভ হতে পারে। এই রাশিচক্রের পরিবর্তন শিক্ষা ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য শুভ বলা যেতে পারে।

বৃষ রাশি

চাকরি ও ব্যবসায় অগ্রগতির সম্ভাবনা রয়েছে। আর্থিক লাভ হতে পারে। লেনদেনের জন্য এটা খুব ভালো সময়। এই সময় নতুন জায়গায় বিনিয়োগ করা মঙ্গলজনক হবে। চাকরি ও ব্যবসায় অগ্রগতির সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা থেকে মুক্তি পাওয়া যেতে পারে।

মিথুনরাশি

কাজে সাফল্যের সম্ভাবনা রয়েছে। ভাগ্য আপনার সহায় হবে। চাকরি ও ব্যবসায়ের জন্য সময়টি মঙ্গলজনক হিসেবে বিবেচিত হবে। আপনার কাজ প্রশংসা পাবে। পরিবারের সদস্যদের সাথে সময় কাটানোর সুযোগ পাবেন। বিবাহিত জীবন সুখের হবে। 

কর্কট রাশি

তর্ক ও বিবাদ থেকে দূরে থাকুন। রাগ প্রশমিত করুন।  রাগ করলে আপনারই ক্ষতি। কর্মস্থলে প্রশংসা পাবেন। শিক্ষা ক্ষেত্রের সঙ্গে জড়িত লোকেরা শুভ ফল পাবেন। ব্যবসায়ও লাভ হবে। কাজে সফল হতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে না। আপনি ধর্মীয় ও আধ্যাত্মিক কর্মকাণ্ডে অংশ নেওয়ার সুযোগ পাবেন। 

সিংহ রাশি

আত্মবিশ্বাস বাড়বে। স্বামী/ স্ত্রীর সাথে সময় কাটান আরও বেশি করে, অন্যথায় বিবাহিত জীবনে আপনাকে সমস্যার মুখোমুখি হতে পারেন। কর্মক্ষেত্রে আপনার কাজ প্রশংসা পাবে। স্বাস্থ্য নিয়ে নানা ধরনের সমস্যার মুখোমুখি হতে পারেন।

কন্যা রাশি

অর্থনৈতিক দিক থেকে আরও শক্তিশালী হবেন। আয়ের উৎস বাড়বে। সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। বিবাহিত জীবনে সুখ বজায় থাকবে। আপনার স্ত্রীর সাথে সময় কাটান।

তুলা রাশি

কাজে সাফল্য পাবেন তবে আপনাকে আরও বেশি পরিশ্রম করতে হবে। বিনিয়োগের জন্য সময়টা ভালো। পরিবারের সদস্যদের সাথে সময় কাটাবে। আয়ের থেকে ব্যয় বাড়বে। প্রেম জীবনে কিছু সমস্যা হতে পারে। বিয়ের কথা পাকা হবে। তর্ক করা থেকে দূরে থাকুন।

বৃশ্চিক রাশি

চাকরি ও ব্যবসায়ের জন্য সময়টা মঙ্গলজনক। সম্মান পাবেন। কাজে সাফল্য আসবে। বিবাহিত জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সাথে সময় কাটাবে মজা করে। 

কুম্ভ রাশি

ব্যবসায়ীদের জন্য এই সময়টা বিশেষ শুভ। লাভ হবে। পরিবারের সদস্যদেরও পূর্ণ সহায়তা পাবেন জীবনে। আপনার স্ত্রীর সাথে আরও বেশি করে সময় কাটান। কাজে সাফল্য আসবে।

মীন রাশি

কাজে সাফল্য পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। তবে ধৈর্য ধরুন। আর্থিক দিক স্বাভাবিক থাকবে তবে বুদ্ধি করে অর্থ ব্যয় করবেন। পারিবারিক জীবনে সমস্যা হতে পারে।

বন্ধ করুন