বাংলা নিউজ > ভাগ্যলিপি > মীনের উপর কবে শুরু হবে শনির সাড়েসাতি? কাদের উপর থাকবে আড়াইয়ের প্রভাব? জানুন
শনি ন্যায় প্রিয় দেবতা। ব্যক্তিকে তাঁদের কর্ম হিসেবে ফল প্রদান করেন।
শনি ন্যায় প্রিয় দেবতা। ব্যক্তিকে তাঁদের কর্ম হিসেবে ফল প্রদান করেন।

মীনের উপর কবে শুরু হবে শনির সাড়েসাতি? কাদের উপর থাকবে আড়াইয়ের প্রভাব? জানুন

শনির একটি রাশি থেকে অপর রাশিতে গোচর করার সঙ্গে সঙ্গে কিছু রাশির জাতকরা শনির সাড়েসাতি ও আড়াই বছরের প্রকোপ থেকে মুক্তি পেয়ে যায়।

শনির রাশি পরিবর্তন ১২টি রাশিকেই প্রভাবিত করে। শনির একটি রাশি থেকে অপর রাশিতে গোচর করার সঙ্গে সঙ্গে কিছু রাশির জাতকরা শনির সাড়েসাতি ও আড়াই বছরের প্রকোপ থেকে মুক্তি পেয়ে যায়। আবার কিছু কিছু রাশির জাতকের ওপর এর প্রভাব দেখা দেয়। প্রায় আড়াই বছরে রাশি পরিবর্তন করে শনি। অন্য গ্রহের তুলনায় ধীরে চলে এই গ্রহ। যার ফলে এর প্রভাব একটি রাশিতে বেশি সময়ের জন্য থাকে। শনির রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে মীন রাশির জাতকদের ওপর শনির সাড়েসাতি শুরু হয়ে যাবে। শনির সাড়েসাতি মহাদশার সময় জাতক আর্থিক, মানসিক ও শারীরিক কষ্ট ভোগ করতে পারে।

মীন রাশিতে কবে শুরু হবে শনির সাড়েসাতি?

শনি ২৯ এপ্রিল ২০২২ সালে নিজের স্বরাশি মকর থেকে বেরিয়ে কুম্ভ রাশিতে গোচর করবে। যার ফলে ধনু রাশির জাতকরা শনির সাড়েসাতি থেকে মুক্তি পাবেন। এর পাশাপাশি মীন রাশির ওপর শনির সাড়েসাতি শুরু হবে। মীন রাশি ছাড়া কুম্ভ ও মকর রাশির জাতকদের ওপরও শনির সাড়েসাতির প্রভাব থাকবে।

কর্কট ও বৃশ্চিক রাশির জাতকদের ওপর শুরু হবে শনির আড়াইয়ের দশা

শনি রাশি পরিবর্তন করার সঙ্গে সঙ্গে মিথুন ও তুলা রাশির জাতকরা শনির আড়াইয়ের দশা থেকে মুক্তি পাবে। কুম্ভ রাশিতে গোচর করার ফলে কর্কট ও বৃশ্চিক রাশির জাতকরা শনির আড়াইয়ের আওতায় আসতে পারেন। আবার শনির আড়াই দশার ফলে প্রভাবিত রাশির জাতকদের সাফল্যের পথে এগিয়ে যাওয়া কাজও ভেস্তে যেতে পারে। এ সময় আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন।

শনির সাড়েসাতি ও আড়াই থেকে মুক্তির উপায়

শনি ন্যায় প্রিয় দেবতা। ব্যক্তিকে তাঁদের কর্ম হিসেবে ফল প্রদান করেন। শনির মহাদশার কারণে ভুল কাজ করা থেকে বিরত থাকা উচিত। শনির অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে বজরংবলীর পুজো করুন। মনে করা হয় বজরংবলীর পুজো করার ফলে শনি দোষ থেকে মুক্ত হওয়া যায়। এ ছাড়া শনিবার বজরংবলীর মন্দিরে গিয়ে হনুমান চালিসা পাঠ করা যেতে পারে। শিবের পুজো করলেও শনি প্রসন্ন হন। শনি মন্ত্রের জপ করলে লাভ হয়। আবার শনিবার শনির সঙ্গে সম্পর্কযুক্ত জিনিস দান করলে সুফল পাওয়া যেতে পারে। অশ্বত্থ গাছের তলায় সরষের তেলের প্রদীপ জ্বালানো উচিত।

বন্ধ করুন