বাংলা নিউজ > ভাগ্যলিপি > Astrology: দুই মিত্র গ্রহের গোচরে কোন কোন রাশির জাতক জাতিকারা লাভবান হচ্ছেন? জানুন জ্যোতিষমত
  দুই মিত্র গ্রহের গোচরে কী কী উপকার? (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)

Astrology: দুই মিত্র গ্রহের গোচরে কোন কোন রাশির জাতক জাতিকারা লাভবান হচ্ছেন? জানুন জ্যোতিষমত

  • শনির কুম্ভে বক্রী অবস্থা নিয়ে আসতে চলেছে কোন কোন রাশির জন্য নতুন কাজের সুযোগ? কার লক্ষ্মী লাভ হতে চলেছে ব্যবসায়? আপনার রাশি কি আছে তার মধ্যে? কী বলছে জ্যোতিষ শাস্ত্র চলুন দেখে নেওয়া যাক।

দুই মিত্র গ্রহের গোচরে চাল পরিবর্তনের জন্য মেষ থেকে মীন রাশির জাতক জাতিকাদের জীবনে বড় বদল আসতে চলেছে। জ্যোতিষ শাস্ত্রে গ্রহের এই চাল পরিবর্তনকে খুব গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। গ্রহের চালের এই পরিবর্তন জাতক-জাতিকাদের উপর শুভ এবং অশুভ প্রভাব ফেলে।

বুধ এবং শনিকে মিত্র গ্রহ বলা হয়ে থাকে জ্যোতিষ শাস্ত্রে। ৩ জুন ২০২২ এ বৃষ রাশিতে বুধ মার্গী হচ্ছেন, বুধের মার্গী হওয়ার পরে শনি কুম্ভ রাশিতে বক্রী হচ্ছেন, এইজন্যে সমস্ত রাশির উপর এর শুভ এবং অশুভ প্রভাব পড়বে, কিছু রাশির জন্য যেটা শুভ পরিবর্তন আনলেও বাকি কিছু রাশির জন্য এটা অশুভ পরিণাম নিয়ে আসবে, চলুন দেখে নেওয়া যাক মেষ থেকে মীন পর্যন্ত সমস্ত রাশির হাল।

মেষ রাশি: মেষ রাশির জাতক-জাতিকাদের মনে এইসময় আশা-নিরাশার একটা ভাব বিরাজ করবে। তাই মানসিক শান্তির পাওয়ার চেষ্টা করুন। চাকরিজীবী লোকেরা কর্মক্ষেত্রে বাকবিতন্ডা এড়িয়ে চলুন। এই সময়টায় আপনারা আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন, কিন্তু বাণীর ব্যাপারে সংযত থাকবেন। এই সময় বাহন সুখে বৃদ্ধি হতে পারে, ঘর পরিবারে কোন ধার্মিক কার্যক্রম হতে পারে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়ে আত্মবিশ্বাসে কিছুটা কমতি লক্ষ্য করা যাবে, ধর্মের প্রতি শ্রদ্ধা বাড়বে, সন্তানের স্বাস্থ্যের দিকে একটু খেয়াল রাখবেন, চিকিৎসায় খরচ বাড়তে পারে। কোন বন্ধুর আগমন হতে পারে, বস্ত্র উপহার পেতে পারেন, ভাই বোনের থেকে সহযোগিতা পাবেন, স্বাস্থ্যের প্রতি সচেতন থাকবেন।

মিথুন রাশি: এই সময় মিথুন রাশির জাতক-জাতিকাদের মন খুব অশান্ত থাকবে, তাই আত্মসংযত থাকার চেষ্টা করুন। পেশাগত পরিবর্তন এই সময় হতে পারে, ক্রোধ থেকে বাঁচার চেষ্টা করুন, চাকরিতে নিয়োগের ক্ষেত্রে উন্নতির রাস্তা প্রশস্ত হবে, অন্য জায়গায় যেতে হতে পারে। ব্যবসার দিকে উন্নতির যোগ তৈরি হচ্ছে, আত্মবিশ্বাসী থাকবেন এই সময়টা আপনারা।

কর্কট রাশি: কর্কট রাশির জাতক-জাতিকারা কাজের প্রতি খুবই উৎসাহী থাকবেন এই সময়ে, তবে মায়ের স্বাস্থ্যের দিকে একটু নজর দেয়ার চেষ্টা করবেন, বাহন সুখে কমতি আসতে পারে, সন্তানের দিক থেকে কোন অশুভ সমাচার পেতে পারেন, কথাবার্তায় বিশেষ সচেতন থাকবেন, বন্ধুদের থেকে সহযোগিতা প্রাপ্ত হবেন, স্বাস্থ্যের প্রতি সচেতন থাকবেন।

সিংহ রাশি: এই সময় আপনাদের মনে নিরাশা এবং অসন্তোষের ভাব থাকবে। ব্যবসার বৃদ্ধি হবে, অধিক পরিশ্রম করতে হবে, তবে লাভের রাস্তা খুলবে। বন্ধুদের থেকে সহযোগিতা পেতে পারেন, বিদ্যাচর্চার রুচি বাড়বে কিন্তু ব্যবধানও আসতে পারে, সন্তানের স্বাস্থ্য বিকার দেখা যেতে পারে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতক-জাতিকাদের মনে এই সময় প্রসন্নতার ভাব থাকবে। কথাবার্তায় সতর্ক থাকবেন, বৌদ্ধিক কার্য থেকে ধন উপার্জনের একটা যোগ তৈরী হচ্ছে, তবে দিনচর্চা অব্যবস্থিত হতে পারে, মায়ের স্বাস্থ্যের বিকার ঘটতে পারে, কার্য করতে কোন কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন, ভ্রাতৃ বিবাদ থেকে বাঁচবার চেষ্টা করবেন।

তুলা রাশি: তুলা রাশির জাতক-জাতিকাদের এইসময় মন অশান্ত থাকবে, তাই আত্মসংযত থাকবার চেষ্টা করবেন, পরিবারের সাথে কোন ধর্মীয় স্থানে যাত্রায় যেতে হতে পারে, বন্ধুদের থেকে সহযোগিতা পাবেন, কলা এবং সংগীতের প্রতি রুচি বাড়বে, বাণীতে সৌম্যতা আসবে, কিন্তু স্বভাবে কিছু খিটখিটে ভাব লক্ষ্য করা যেতে পারে, খরচ বাড়তে পারে।

বৃশ্চিক রাশি: স্বাস্থ্যের প্রতি সচেতন থাকবেন, পরিবারের সমস্যার দিকে লক্ষ্য দেবেন, আয়ে কমতিএবং খরচে বৃদ্ধি হতে পারে, এইসময় ভাইদের সঙ্গে বৈচারিক মতভেদ হতে পারে, চাকরিগত দিকে পরিবর্তনের একটা যোগ লক্ষ্য করা যাচ্ছে, অন্য কোনও স্থানে যেতে হতে পারে, সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকবেন।

ধনু রাশি: এই সময় আপনাদের আত্মবিশ্বাসে কিছুটা কমতি লক্ষ্য করা যাবে, মন অশান্ত থাকবে তাই মানসিক শান্তি বজায় রাখার চেষ্টা করবেন, কোনও বন্ধুর থেকে সহযোগিতা দ্বারা আয় বৃদ্ধি হতে পারে, পরিবারের সমস্যা নিবারণে পিতার সঙ্গ পেতে পারেন, খরচের জন্য মন কিছুটা অশান্ত থাকতে পারে, বাকবিতন্ডা দেখা যেতে পারে।

মকর রাশি: এই সময় আপনাদের মন প্রসন্ন থাকবে, আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন, পারিবারিক জীবন সুখময় থাকবে, ভবন সুখে বৃদ্ধি ঘটবে, আশা নিরাশা মিশ্রিত ভাব থাকবে মনে, কার্যক্ষেত্রে কোন প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন, কোনও জ্যোতিষকারের সাথে বিবাদের পরিস্থিতির যোগ দেখা যাচ্ছে।

কুম্ভ রাশি: এই সময় আপনাদের কলা এবং সংগীতের প্রতি রুচি বাড়বে, ঘর পরিবারে ধার্মিক এবং মাঙ্গলিক কার্য হতে পারে, বস্ত্র উপহার পেতে পারেন, পারিবারিক জীবন সুখময় থাকবে, কোন বন্ধুর সহযোগিতায় রোজগারের কোন সুযোগ আসতে পারে, মান-সম্মানের প্রাপ্তি ঘটবে, আয় বৃদ্ধি ঘটবে।

মীন রাশি: এই সময় আপনাদের মানসিক শান্তি থাকবে, তবুও কথা বার্তায় সতর্ক থাকবেন, পরিবারের সমস্যার দিকে নজর দেবেন, স্বাস্থ্য সম্পর্কিত চিন্তা আসতে পারে, আত্মবিশ্বাসে কমতি দেখা যেতে পারে, পরিবারে কোন ধার্মিক কার্যক্রম হতে পারে, বন্ধুদের সহযোগিতা পাবেন, কোন সম্পত্তি থেকে আয়ের এর উৎস তৈরি হতে পারে।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত। )

বন্ধ করুন