বাংলা নিউজ > ভাগ্যলিপি > এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে বুধের সঙ্গে সঙ্গেই ভাগ্য উদয় হবে এই তিন রাশির জাতকদের
মিথুন রাশির একাদশ স্থানে বুধ উদয় হবে। একে লাভ ও আয়ের স্থান বলা হয়।

এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে বুধের সঙ্গে সঙ্গেই ভাগ্য উদয় হবে এই তিন রাশির জাতকদের

এবার ১২ এপ্রিল বুধ উদয় হতে চলেছে। সমস্ত রাশিকে বুধের উদয় প্রভাবিত করলে তিনটি রাশির জাতকদের এ সময় বিশেষ লাভ হবে।

বুদ্ধি ও ব্যবসার কারক বুধ ১২ এপ্রিল মেষ রাশিতে উদিত হতে চলেছেন। আসলে কোনও গ্রহ সূর্যের নিকটে এলে অস্ত হয়ে যায় এবং তার শক্তি দুর্বল হয়ে পড়ে। তবে সূর্যের থেকে দূরত্ব সৃষ্টি হলেই তারা শক্তি ফিরে পায় ও উদয় হয়। এ ভাবে এবার ১২ এপ্রিল বুধ উদয় হতে চলেছে। সমস্ত রাশিকে বুধের উদয় প্রভাবিত করলে তিনটি রাশির জাতকদের এ সময় বিশেষ লাভ হবে।

মিথুন- এই রাশির একাদশ স্থানে বুধ উদয় হবে। একে লাভ ও আয়ের স্থান বলা হয়। এ কারণে এ সময় আয় বৃদ্ধি হতে পারে। ব্যবসায় ভালো লাভ হতে পারে। নতুন ব্যবসায়িক সম্পর্ক গড়ে উঠবে। এমনকি ব্যবসা বিস্তার সম্ভব। ব্যবসায় ধন লাভ হতে পারে।

কর্কট- গোচর কোষ্ঠির দশম অর্থাৎ কর্ম ও কেরিয়ারের স্থান বুধ উদয় হবে। এর প্রভাবে নতুন চাকরির প্রস্তাব পাবেন। পদোন্নতির যোগ রয়েছে। ব্যবসায় প্রত্যাশিত সাফল্য লাভ করতে পারেন। বিদেশ থেকে ভালো অর্থ লাভ সম্ভব। কর্মশৈলী প্রকাশ পাবে। এর ফলে অফিসে আপনার প্রশংসা হবে।

মীন- আপনার রাশির দ্বিতীয় স্থানে বুধের উদয় হবে। এটি অর্থ ও বাণীর স্থান। বুধ উদয় হওয়ায় মীন জাতকদের আকস্মিক ধন লাভ হবে। আটকে থাকা টাকাও ফিরে পাবেন। আইনজীবী, শিক্ষক, মার্কেটিং ফিল্ডের সঙ্গে জড়িত জাতকদের জন্য সময় ভালো। ব্যবসায় ভালো সাফল্য লাভ করতে পারেন।

বন্ধ করুন