বাংলা নিউজ > ভাগ্যলিপি > কেটে যাবে সব সমস্যা,কেরিয়ারে মিলবে সাফল্য - কালীপুজোর আগে ভাগ্য খুলবে এই ৪ রাশির
আগামী ৪ নভেম্বর কালীপুজো। (ছবি সৌজন্য এএনআই)
আগামী ৪ নভেম্বর কালীপুজো। (ছবি সৌজন্য এএনআই)

কেটে যাবে সব সমস্যা,কেরিয়ারে মিলবে সাফল্য - কালীপুজোর আগে ভাগ্য খুলবে এই ৪ রাশির

  • দেখে নিন সেই তালিকায় আপনিও আছেন নাকি -

জ্যোতিষশাস্ত্রে রাশি পরিবর্তনের বিশেষ গুরুত্ব আছে। গ্রহের রাশির পরিবর্তনের প্রভাব পড়ে সকল মানুষের জীবনেই। আগামী ২ নভেম্বর কন্যা রাশি থেকে বেরিয়ে তুলা রাশিতে প্রবেশ করবেন বুধ। আগামী ২১ নভেম্বর পর্যন্ত সেই রাশিতেই থাকবেন। তারপর বৃশ্চিক রাশিতে প্রবেশ করবেন।

এমনিতে জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, বুধকে প্রভাবশালী গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। বাণী, বুদ্ধিকে প্রভাবিত করে থাকেন বুধ। যে গ্রহের ফলে কেরিয়ারেও প্রভাব পড়ে। সেই বুধ গ্রহ তুলা রাশিতে প্রবেশ করার ফলে কয়েকটি রাশির জাতকরা লাভবান হবেন। অর্থাৎ কালীপুজোর (৪ নভেম্বর) ঠিক আগে থেকেই তাঁদের ভালো সময় শুরু হবে। দেখে নিন সেই তালিকায় আপনিও আছেন নাকি -

১) কর্কট: বুধের রাশির পরিবর্তনের সুফল পাবেন কর্কট রাশির জাতকরা। পারিবারিক সমস্যা থেকে মুক্তি মিলবে। কেরিয়ারে সাফল্য লাভের সম্ভাবনা আছে। কর্কট রাশির জাতকদের হাতে টাকা আসতে পারে।

২) কন্যা: কন্যা রাশির জাতকদের সাহস বাড়বে। অর্থ লাভের যোগ তৈরি হচ্ছে। তার ফলে আর্থিক সমস্যা থেকে মুক্ত হবেন। 

৩) মেষ: ২ নভেম্বর কন্যা রাশি থেকে বেরিয়ে তুলা রাশিতে বুধের প্রবেশের ফলে বৈবাহিক জীবন দুর্দান্ত কাটবে। সবরকমের ঝামেলা থেকে মুক্তি পাবেন। চিন্তা কেটে যাবে। আর্থিক লাভের ফলে মান-সম্মান বাড়বে।

৪) মকর: এতদিন যে কাজ আটকে ছিল, তা বুধের রাশি পরিবর্তনের সময় হয়ে যাবে। বুধের রাশি পরিবর্তনের ফলে কেরিয়ারে সাফল্য পাবেন। তবে আর্থিক দিক থেকে কিছুটা সতর্কতা অবলম্বন করতে হবে।

বন্ধ করুন